স্পোর্টস পোস্ট // নাইট ফুটবল টুর্নামেন্ট

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো.......
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (০৩-১০-২০২৩)

IMG20230820213131.jpg

আসসালামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি নাইট ফুটবল টুর্নামেন্ট। আসলে আজকে সকাল থেকে বেশ ব্যস্ত সময় পার করছি। সকাল বেলায় ঘুম থেকে উঠে হাতমুখ ধুয়ে খাওয়া দাওয়া শেষ করে মরিচ বিক্রয় করতে গিয়েছিলাম বাজারে। আসলে এখন মরিচের দাম অনেক বেশি। তারপর বাড়িতে এসে খাওয়া-দাওয়া শেষ করে অল্প একটু ঘুমিয়ে ছিলাম। ঘুম থেকে উঠে ভাবলাম অনেকদিন বাড়িতে আসা হয়েছে তাই আজকে চলে যেতে হবে তাই জামাকাপড় সব কিছু গোছগাছ করতে শুরু করলাম। তারপরে খাওয়া-দাওয়া শেষ করে মেসের উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা দিয়েছিলাম। প্রায় দুই ঘন্টা জার্নির পর আবারও এসে মেসে পৌঁছালাম। তারপরে ভাবলাম আপনাদের মাঝে কয়েক দিন পোস্ট শেয়ার করা হয়নি তাই একটা পোস্ট শেয়ার করার জন্য বসে গেলাম। আশা করি সামনে সপ্তাহ থেকে আবারো ধারাবাহিকভাবে কাজ করতে পারবো। তবে চলুন আজকের পোস্টি আপনাদের মাঝে নিচের শেয়ার করা যাক....

IMG20230820212922.jpg

আসলে রাতে ফুটবল খেলা দেখতে সবার কাছেই বেশ ভালো লাগে। আমরা মেসে থাকি আমাদের মেসের পাশে একটি ফিল্ড রয়েছে সেখানে কিছুদিন পর পরে ফুটবল টুর্নামেন্ট ছাড়া হয়। বেশ কিছুদিন আগে নাইট ফুটবল টুর্নামেন্ট খেলা চলছিল সেখানে আমরা মেসের অনেকজন খেলা দেখতে গিয়েছিলাম। একদিকে অংশগ্রহণ করছে গাড়াডোব ফুটবল একাদশ অপরদিকে অংশগ্রহণ করছে ভাঙ্গবাড়িয়া ফুটবল একাদশ। আসলে দুই দলের খেলা দেখতে আমার কাছে বেশ ভালো লেগেছিল।

IMG20230820215808.jpg

IMG20230820213418.jpg

এবার আপনারা উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন একজন ফুটবল প্লেয়ার মাঠের মধ্যে পড়ে গিয়েছে। আসলে ফুটবল খেলা খেলতে গেলে এমন ঘটনা স্বাভাবিক। আমি মনে করি ফুটবল খেলার সময় প্লেয়ারদের মনোভাব মানসিকতা সব সময় একে অপরের প্রতি আন্তরিকতা থাকা উচিত। আসলে দুই দলই বেশ আমাদের মাঝে সেই সময় ভালো খেলা উপহার দিতেছিল। আমরা যে সকল দর্শক ছিলাম সবাই অনেক মজা পেয়েছিলাম এই খেলা দেখে।

IMG20230820213505.jpg

IMG20230820213245.jpg

IMG20230820213256.jpg

সেই রাতে সেখানে ঝালমুড়ি বাদাম অনেক কিছু বিক্রয় করছিল সেখানে। আমার সাথে মোট ৬ জন বন্ধু ছিলাম। আসলে বন্ধুরা এক জায়গায় থাকলে বেশ আনন্দ হয় যদি সেখানে খেলা দেখা হয় তাহলে বেশ মজা লাগে। সবসময় আমরা সবাই একসাথেই থাকি। অবশেষে ভাঙ্গবাড়িয়া ফুটবল একাদশ ২-০ গোলে জয়লাভ করেছিল। আসলে ভাংবাড়িয়া ফুটবল একাদশের নয় নম্বর জার্সি পরিহিত প্লেয়ার ছিল সাজিদ সে অনেক ভালো খেলা উপহার দিতে ছিল আমাদের মাঝে। আশা করি পোস্টি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।
💞আমার নিজের পরিচয়💞


IMG-20230321-WA0007.jpg

আমি মোঃ কিবরিয়া হোসেন। আমি বাংলাদেশ খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানায় কামারখালী গ্রামে বসবাস করি। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমানে একাদশ শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি। সব থেকে আমি বেশি পছন্দ করি ফটোগ্রাফি করতে। আমি বেশিরভাগ সময় বিভিন্ন জায়গা ঘোরাঘুরি করে থাকি। কয়েকটি শখের মধ্যে আমার প্রধান শখ হচ্ছে ঘোরাঘুরি করা। সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

Steem_Pro.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Posted using SteemPro Mobile

Sort:  
 last year 

রাত্রী কালীন মুহূর্তের সুন্দর একটি খেলাধুলা আজকে আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন মাম্মা। আপনার এই অসাধারণ ফুটবল টুর্নামেন্ট দেখে আমার কিন্তু অনেক ভালো লেগেছে। আসলে গ্রামের প্রচলন কম থাকলেও শহরে কিন্তু মোটামুটি এভাবে আলো জ্বালিয়ে খেলাধুলা চলে। আর গাংনীতে প্রায় হয়ে থাকে সেটা শুনেছি আমি।

 last year 

ধন্যবাদ মামা এত সুন্দর ভাবে আপনার গঠনমূলক মতামত শেয়ার করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

 last year 

হ্যাঁ ঠিকই বলেছেন রাতের বেলা ফুটবল ম্যাচ উপভোগ করতে খুবই ভালো লাগে । বাড়ি থেকে এসে দারুন একটা মুহূর্ত পার করলেন যেটা দেখে ভালো লাগলো। রাতের বেলা এরকম ফুটবল ম্যাচ কখনো দেখা হয়নি। ক্লাবের খেলা গুলো প্রায়ই দেখে থাকি আমার কাছে ফুটবল খেলা খুবই প্রিয় ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 last year 

ঠিক বলেছেন ভাই আপনি রাতের বেলায় আসলে ফুটবল টুর্নামেন্ট দেখতে সত্যি বেশ ভালো লাগে।

 last year 

রাতে ক্রিকেট খেলার সাক্ষি হয়েছি কিন্তু এই ফুটবল খেলা দেখিনি।আজ আপনি খুব দারুন একটি বিষয় আমাদের মাঝে শেয়ার করেছেন। রাতে খেলা দেখার মুহুর্ত অনেক সুন্দর হয়।ধন্যবাদ আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

আজকে আমার পোষ্টের মাধ্যমে রাতে প্রথম ফুটবল খেলা দেখতে পেরেছেন জানতে পেরে বেশ ভালো লাগলো ভাই।

 last year 

অতীতের রাতে ফুটবল খেলার এই ধরনের বিষয়গুলো আমাদের এলাকাতে প্রচলন ছিল না কিন্তু বর্তমানে এটা আমরা লক্ষ্য করতে পারছি। কয়েকদিন আগে আমিও রাতে খেলা দেখতে গিয়েছিলাম। ভালোই মজা হয় রাতে খেলা দেখতে।

 last year 

ঠিক বলেছেন মামা আপনি এখন আমাদের গ্রাম অঞ্চলেও নাইট ফুটবল টুর্নামেন্ট খেলা দেখা যায়।

 last year 

ফুটবল খেলা আমাদের বাংলাদেশে অনেক জনপ্রিয় একটি খেলা। আপনারা ছয়জন বন্ধু মিলে ফুটবল খেলা দেখতে গেলেন রাতে। তবে আপনার পোস্টটি পড়ে বুঝতে পারলাম রাতের ফুটবল খেলা দেখতে অনেক মজাই হয়। ভাঙ্গবাড়িয়া একাদশ এবং গাড়াডোব ফুটবল একাদশ মোকাবেলা করেছে। যদিও এই খেলায় জয় লাভ করেছে ভাঙ্গবাড়িয়া ফুটবল একাদশ। তারা দুটি গোল করে জয় লাভ করলেন। যাই হোক ফুটবল খেলা দেখার অনুভূতি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 last year 

ঠিক বলেছেন আপু আপনি রাতে ফুটবল খেলা দেখতে আসলে অনেক মজা হয়।

 last year 

বিদেশে আমি রাতে ফুটবল ম্যাচ দেখেছি। আর সব জায়গাতে ফুটবল খেলা এমনিতে মানুষ অনেক পছন্দ করে। যাইহোক হোস্টেল থেকে আপনারা কিছু বন্ধু নাইট ফুটবল টুর্নামেন্ট খেলা দেখতে গেলেন। যদিও দুটি প্রতিপক্ষ হল গাড়াডোব এবং ভাঙ্গবাড়িয়া ফুটবল একাদশ। এবং এই খেলা জয় লাভ করেছে ভাঙ্গবাড়িয়া ফুটবল একাদশ। তারা দুই গোলে জয়লাভ করলেন। আর ফুটবল খেলায় এমনিতে দর্শক অনেক বেশি হয়। ধন্যবাদ আপনাকে খুব সুন্দর করে পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

ঠিক বলেছেন ভাই আপনি আসলে এখনকার মানুষজন এমনিতেই ফুটবল খেলা অনেক বেশি পছন্দ করে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65792.35
ETH 2676.19
USDT 1.00
SBD 2.90