টার্গেট ডিসেম্বর সিজন - ৩ (৫০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি)।

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো.......
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধু গন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (২৩-০৫-২০২৩)

IMG_20230505_235133.jpg

আসলামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি টার্গেট ডিসেম্বর সিজন - ৩ (৫০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি)। আজকে সকাল বেলা থেকে বেশ ব্যস্ত সময় পার করছিলাম। সকাল বেলায় ঘুম থেকে উঠে অল্প একটু বাড়ির কাছে সাহায্য করেছিলাম। তারপরে চুল কাটানোর জন্য চলে গেলাম আমাদের বাজারের উপরে। চুল কাটানো শেষে বাড়িতে এসে দেখে বিদ্যুৎ নাই। আবারো চলে আসলাম বাইরের দিকে। বাইরে অল্প একটু বসার পরে বাড়িতে গিয়ে খাওয়া দাওয়া করেছিলাম। তারপরে দেখে হঠাৎ করে মেঘ ঘনিয়ে এলো। তারপরে হঠাৎ ঝড় বৃষ্টি শুরু হল। তারপর থেকে আমাদের এলাকাতে বিদ্যুৎ সংযোগ নেই। তাই বাড়ি থেকে বাইরে এসে আপনাদের মাঝে পোস্ট শেয়ার করার চেষ্টা করেছি। তবে চলুন আজকের পোস্টে নিচে শেয়ার করা যাক.........

পাওয়ার আপ পোস্ট করার আগে আমার স্টিমেটে ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2023-05-23-18-19-49-265_com.android.chrome.jpg

পাওয়ার আপ পোস্ট শেয়ার করার আগে আমি আমার স্টিমেট ওয়ালেটের স্ক্রিনশট অনেক সুন্দর ভাবে আপনাদের মাঝে শেয়ার করেছি। আপনার উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন। আমার স্টিমেট ওয়ালেটে স্টিম রয়েছে ৫১.১১৫ । আমি সেখান থেকে ৫০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি।

পাওয়ার আপ পোস্ট করার সময় আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2023-05-23-18-20-00-260_com.android.chrome.jpg

পাওয়ার আপ পোস্ট করার শেষে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2023-05-23-18-21-03-373_com.android.chrome.jpg

আপনার উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন পাওয়ার আপ করার পরে আমি আমার স্টিমেট ওয়ালেট অনেক সুন্দরভাবে স্ক্রিনশট মেরে আপনাদের মাঝে শেয়ার করেছি। ৫০ স্টিম পাওয়ার আপ করার পরে এখন আমার আর মাত্র লিকুইড স্টিম আছে ১.১১৫। আশা করি পোস্টি আপনাদের কাছে ভালো লাগবে সকলের মতামত নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।
💞আমার নিজের পরিচয়💞


IMG-20230321-WA0007.jpg

আমি মোঃ কিবরিয়া হোসেন। আমি বাংলাদেশ খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানায় কামারখালী গ্রামে বসবাস করি। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমানে একাদশ শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি। সব থেকে আমি বেশি পছন্দ করি ফটোগ্রাফি করতে। আমি বেশিরভাগ সময় বিভিন্ন জায়গা ঘোরাঘুরি করে থাকি। কয়েকটি শখের মধ্যে আমার প্রধান শখ হচ্ছে ঘোরাঘুরি করা। সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
Loading...
 last year 

ভাইয়া পাওয়ার বৃদ্ধি করা আমাদের সবার জন্য অনেক বেশি জরুরী। আজ আপনি আমাদের মাঝে অনেক বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন ।আপনার এই পাওয়ার বৃদ্ধি থেকে অন্যরাও উৎসাহিত হবে ধন্যবাদ।

 last year 

ঠিক বলেছেন আপু আপনি পাওয়ার আপ বৃদ্ধি করা আমাদের সবার জন্য অনেক জরুরী।

 last year 

আপনি নিজের ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপের মাধ্যমে লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন দেখে ভীষণ ভালো লাগলো আমার কাছে। আপনি আজকে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। আপনি যদি প্রতিনিয়ত এভাবে পাওয়ার আপ করেন তাহলে খুব তাড়াতাড়ি নিজের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। এভাবেই পাওয়ার আপের মাধ্যমে নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যান।

 last year 

ধন্যবাদ আপু মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 last year 

৫০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধির মাধ্যমে আপনার শক্তি আরও বৃদ্ধি হলো।এভাবেই সপ্ন দিকে এগিয়ে যাবেন।দোয়া রইলো।

 last year 

ঠিক বলেছেন ভাই নিজের সক্ষমতা বৃদ্ধি করার লক্ষ্য পাওয়ার আপ করেছি।

 last year 

পাওয়ার আপ সর্বদাই আমাদের জন্য অনেক ভালো কাজ। যত বেশি পাওয়ার আপ করা যাবে তত বেশি সক্ষমতা অর্জন করা যাবে এই প্ল্যাটফর্মে। তা ছাড়া একদিন এই পাওয়ার আপনার সেভিংস হয়ে কাজে আসবে। শুভকামনা রইলো।

 last year 

ধন্যবাদ ভাই মূল্যবান মতামত শেয়ার করে পাশে থাকার জন্য।

 last year 

আপনি পঞ্চাশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। বেশ বড় অ্যামাউন্ট এর স্টিম পাওয়ার আপ করছেন ভাইয়া। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার একাউন্টের শক্তি বৃদ্ধি করেছেন। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ পোষ্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য

 last year 

ধন্যবাদ আপু মূল্যবান মতামত শেয়ার করার জন্য

 last year 

ভাইয়া আপনি তো আজ অনেক গুলো স্টিম পাওয়ার আপ করলেন ৷ আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো ৷ আশা করি এই ধারাবাহিতা বজায় রাখলে আপনার লক্ষ্য পূর্ণতা পাবে ৷শুভ কামনা রইলো আপনার জন্য ৷

 last year 

এখন থেকে প্রত্যেক সপ্তাহে অনেকগুলো স্টিম করে পাওয়ার আপ করার চেষ্টা করব।

 last year 

ভাইয়া আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা। এভাবে এগিয়ে যান আপনার কাঙ্খিত লক্ষ্যে। ধন্যবাদ আপনাকে

 last year 

অবশ্যই আপু চেষ্টা করব নিজের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানোর জন্য।

 last year 

আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। এ প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে খুব তাড়াতাড়ি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

ঠিক বলেছেন আপু আপনি এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64009.58
ETH 2760.74
USDT 1.00
SBD 2.65