টার্গেট ডিসেম্বর সিজন -২ (৫০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি)

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (০৬-০৯-২০২২)

IMG_20220906_191406.jpg

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আপনাদের মাঝে টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ বৃদ্ধিতে অংশগ্রহণ করতে যাচ্ছি। অনেকদিন পর আবারও আজকে আমি ৫০ স্টিম পাওয়ার আপ শেয়ার করব। পাওয়ার আপ পোস্ট শেয়ার করার মাধ্যমে নিজেকে একজন ভালো ব্লগার হিসাবে প্রমাণ করা যায়। স্টিমেট এই প্লাটফর্মে আমাদের বহুদিন জার্নি করতে হলে পাওয়ার আপ করা অবশ্যই আমাদের প্রয়োজন। পাওয়ার আপ বৃদ্ধি করার মাধ্যমে আমাদের স্টিমেট অ্যাকাউন্টের ভোটিং ভ্যালু বৃদ্ধি পাবে।

পাওয়ার আপ পোস্ট করার আগে আমার স্টিমেট ওয়ালেট

Screenshot_2022-09-06-19-15-53-044_com.android.chrome.jpg

পাওয়ার আপ করার আগে আমার স্টিমেট ওয়ালেটে ৫০.৫৪৫ স্টিম ছিলো। আমি সেখান থেকে আজকে আপনাদের মাঝে পাওয়ার আপ বৃদ্ধি করেছি ৫০ স্টিম। আমি এই বছরের মধ্যে টার্গেট ডিসেম্বর শেষ হওয়ার আগে ১৫০০ স্টিম পাওয়ার করতে চাই।

পাওয়ার আপ পোস্ট করার সময় আমার স্টিমেট ওয়ালেট

Screenshot_2022-09-06-19-16-07-349_com.android.chrome.jpg

পাওয়ার আপ পোস্ট করার শেষে আমার স্টিমেট ওয়ালেট

Screenshot_2022-09-06-19-16-28-044_com.android.chrome.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম পাওয়ার ৬১৮.৭৬৭ ছিলো। আজকে আমি আবারো ৫০ স্টিম পাওয়ার আপ করলাম। ৫০ স্টিম পাওয়ার আপ করার পরে এখন আমার স্টিমেট ওয়ালেটে মোট স্টিম পাওয়ার ৬৬৮.৭৬৭।

🤝আমার নিজের পরিচয়🤝


IMG-20220817-WA0000.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। ঠিক বলেছেন ভাইয়া আপনি এই প্লাটফর্ম কাজ করতে হলে পাওয়ার আপ এর বিকল্প নেই। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি অর্জন করা। ধারাবাহিকতা অব্যাহত রাখুন নিশ্চিত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ইনশাআল্লাহ ।

 2 years ago 

স্টিমেটে বহুদিন জার্নি করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই পাওয়ার আপ বৃদ্ধি করা মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা।

 2 years ago 

বেশ ভালো কিছু স্টিম পাওয়ার আপ করেছেন আপনি। ভালই লাগছে পাওয়ার আপ পোষ্টটি দেখে। শুভেচ্ছা ও অভিনন্দন রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি এভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago (edited)

চেষ্টা করব এভাবে পাওয়ার আপ করে নিজের শক্তি বৃদ্ধি করতে।

 2 years ago 

আপনি আজ ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। এটি দেখে আমার খুবই ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ করে নিজের শক্তি বৃদ্ধি করুন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনার মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

৫০ স্টিম পাওয়ার আপ করেছেন ভাইয়া। যা দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য দোয়া রইল আপনি যেন এভাবেই আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রেখে আপনার কাংখিত লক্ষ্যে খুব শীঘ্রই যেন পৌছে যেতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

ইনশাআল্লাহ ডিসেম্বর মাসের মধ্যে কাঙ্খিত লক্ষে পৌঁছাতে পারবো।

 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ৫০ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রদান করার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনি বর্তমান সময়ে অনেক ভালো একটা স্টিম পাওয়ার আপ করেছেন এটা দেখে সত্যি ভালো লাগলো। আসলে পাওয়ার আপ আমাদের জন্য কতটা গুরুত্বপূর্ণ তা আপনাদের পোস্ট দেখলে বোঝা যায়। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

একাউন্টঃ @kibreay001
পাওয়ার বৃদ্ধিঃ = 8.09061%

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65910.66
ETH 2696.65
USDT 1.00
SBD 2.88