রঙিন কাগজ দিয়ে সুন্দর একটি লাভের ওয়ালমেট তৈরি। (১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো........
আসসালামু আলাইকুম/আদাব আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন আমি @kibreay001 বাংলাদেশ থেকে বলছি আজ (২১-০৮-২০২২)

আসলামু আলাইকুম আমার স্ট্রিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আজকে আপনাদের মাঝে রঙিন কাগজ দিয়ে সুন্দর একটি লাভের ওয়ালমেট তৈরি করে শেয়ার করতে যাচ্ছি। তবে চলো ওয়ালমেট তৈরির পদ্ধতি ধাপে ধাপে শেয়ার করা যায়......

সর্বশেষ মূলক ছবি

IMG_20220412_132344.jpg

ওয়ালমেট তৈরির উপাদান

IMG_20220506_113842.jpg

ক্রমিক নম্বরউপাদান
রঙিন কাগজ
স্কেল
কাইচি
গাম
রুল কম্পাস

ধাপ-১

IMG_20220506_113802.jpg

প্রথমে আপনারা দেখতে পারছেন আমি অনেক সুন্দর ভাবে একটি সবুজ রঙিন কাগজ অনেক সুন্দর ভাবে কাইচি দিয়ে। লাভ আকারে কেটে নিয়েছি তারপর একটি ছবি তুলে আমি আপনাদের মাঝে শেয়ার করেছি।

ধাপ-২

IMG_20220506_113819.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমি একটি লাল রঙিন কাগজ অনেক সুন্দর ভাবে রুল কম্পাস দিয়ে গোল করে কাইচি দিয়ে অনেক সুন্দর ভাবে কাইচি দিয়ে কেটে নিয়েছি তারপরে একটি ছবি তুলে আমি আপনাদের মাঝে শেয়ার করেছি।

ধাপ-৩

IMG_20220506_113708.jpg

এবার আপনারা দেখতে পারছেন তারপরে আমি ওই লাল রঙিন কাগজ অনেক সুন্দর ভাবে ভিতরে ভিতরে কাইচি দিয়ে কেটেছি। আপনারা উপরের ছবির দিকে তাকালে লক্ষ্য করতে পারবেন।

ধাপ-৪

IMG_20220506_113743.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমি ওই রঙিন লাল কাগজ অনেক সুন্দরভাবে গোল করে মড়িয়েছি। তারপরে একটি ছবি তুলে আমি আপনাদের মাঝে শেয়ার করেছি।

ধাপ-৫

IMG_20220506_113726.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমি ওই লাল রঙিন কাগজ গোল করে অনেক সুন্দর ভাবে সবুজ লাভের উপরে বসিয়ে দিয়েছি। আপনারা উপরের ছবির দিকে তাকালে লক্ষ্য করতে পারবেন।

ধাপ-৬

IMG_20220506_113645.jpg

এবার আপনারা দেখতে পারছেন আমি এই একই লাভের চারি সাইডে অনেক সুন্দর ভাবে লাল রঙিন কাগজ গোল করে বসিয়ে দিয়েছি ।

ধাপ-৭

IMG_20220412_131720.jpg

এবার আপনারা আবারও দেখতে পারছেন আমি অনেক সুন্দর ভাবে রুল কম্পাস দিয়ে একটি সাদা পেপার অনেক সুন্দর ভাবে গোল করে কেটে নিয়েছি তারপরে একটি ছবি তুলে আমি আপনাদের মাঝে শেয়ার করেছি।

ধাপ-৮

IMG_20220412_131951.jpg

এবার আপনারা দেখতে পারছেন সাদা পেপারের ভেতরে আমি অনেক সুন্দর ভাবে কাইচি দিয়ে কেটে নিয়েছি তারপর একটি ছবি তুলে আমি আপনাদের মাঝে শেয়ার করেছি।

ধাপ-৯

IMG_20220412_132344.jpg

এবার আপনারা দেখতে পারছেন ওই লাল রঙিন কাগজের মত একই ভাবে অনেক সুন্দর করে সাদা রঙিন কাগজও আমি অনেক সুন্দর করে লাভের চারি সাইডে গোল করে বসিয়ে দিয়েছি তারপরে একটি ছবি তুলে আমি আপনাদের মাঝে শেয়ার করেছি।

ধাপ-১০

IMG_20220506_113630.jpg

সবার শেষে লাভ তৈরি করা হয়ে গেলে আমি অনেক সুন্দর ভাবে আমার নিজের সাথে একটি ছবি তুলে আমি আপনাদের মাঝে শেয়ার করেছি। আশা করি লাভের ওয়ালমেট আপনাদের সকলের কাছে ভালো লাগবে। নিচে কমেন্টে আপনাদের মতামত জানাবেন ধন্যবাদ সকলকে।

🤝আমার নিজের পরিচয়🤝


IMG-20220817-WA0000.jpg

আমি কিবরিয়া ব্লগ। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমান দশম শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি।সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )

banner-abb3.png

Logo.png

Sort:  
 2 years ago 

অও,অসাধারণ হয়েছে👌 আপনার তৈরি ওয়ালমেটটি ।বিশেষ করে গোলাপগুলি একদম সত্যিকারের গোলাপ ফুলের মতো দেখতে লাগছে।আপনাকে অনেক সময় দিতে হয়েছে এই কাজের জন্য।ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

রঙিন কাগজের তৈরি লাভের ওয়ালমেট খুব সুন্দর দেখতে হয়েছে। এরকম রঙিন কাগজ দিয়ে ওয়ালমেট গুলো আমার কাছে খুবই ভালো লাগে। নিজেদের অনেক সময় নিয়ে ওয়ালমেট তৈরি করতে হয়। অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর ওয়ালমেট তৈরি পদ্ধতি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু আমাদের মূল্যবান মতামত শেয়ার করার জন্য।

 2 years ago 

রঙিন কাগজ দিয়ে তৈরি করা ওয়ালমেট অনেক সুন্দর হয়েছে। লাল এবং সাদা রংয়ের কাগজ ব্যবহার করাতে দেখতে আরো বেশি ভালো লাগছে। ওয়ালমেট তৈরির পদ্ধতি তুলে ধরার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনার মূল্যবান মতামত আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 2 years ago 

রঙিন কাগজ দিয়ে আসলেই অনেক কিছু তৈরি করা যায়। তবে দূর্ভাগ্যবশত আমি এই প্রজেক্টগুলো তৈরি করতে পারি না। তবে আপনাদের পোস্ট দেখে শেখার চেষ্টা করি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি চেষ্টা করলে অতি সহজেই শিখতে পারবেন ভাইয়া।

 2 years ago 

রঙিন কাগজ দিয়ে অনেক দক্ষতার সাথে লাভের ওয়ালমেট তৈরি করেছেন। আপনার ওয়ালমেট তৈরি করা দেখে খুবই ভালো লাগলো, অনেক ধৈর্য ধরে সময়ে আপনি তৈরি করলেন, শুভকামনা রইল।

 2 years ago 

আসলে লাভের ওয়ালমেট তৈরি আমার মাথায় এসেছিল কিছুদিন আগে।

 2 years ago 

রঙিন কাগজ ব্যবহার করে আপনি অনেক সুন্দর একটি গোলাপের ওয়ালমেট তৈরি করেছেন। সুন্দর ভাবে তৈরি করা পাশাপাশি ধাপগুলো অনেক সুন্দরভাবে উপস্থাপন করেছেন।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত উপস্থাপনা করার জন্য।

 2 years ago 

ভাইয়া রঙিন কাগজ দিয়ে তৈরি ওয়ালমেট অনেক সুন্দর হয়েছে। আমার অনেক ভালো লেগেছে আপনার হাতে তৈরি ওয়ালমেট টা। আপনি খুবই দক্ষতার সাথে এ ওয়ালমেট তৈরি করেছেন। ফুল গুলো অনেক সুন্দর হয়েছে। অনেক অনেক ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আসলে আপু কাগজ দিয়ে যে কোন জিনিস তৈরি করতে আমি অনেক পছন্দ করি।

 2 years ago 

রঙিন কাগজ ব্যবহার করে খুবই সুন্দর একটি লাভ ওয়ালমেট প্রস্তুত করেছেন দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে আমার কাছে খুবই ভালো লেগেছে কালারটাও দারুণভাবে ফুটেছে

 2 years ago 

আপনাদের মাঝে ফুটিয়ে তুলতে পারে অনেক ধন্য মনে করছি।

 2 years ago 

ওয়ালমেট আমি ভীষণ পছন্দ করি দেখতে এবং তৈরি করতেও। রঙিন কাগজ দিয়ে এরকম জিনিসপত্র তৈরি করতে অনেক সময় লাগে। কিন্তু শেষে খুবই সুন্দর একটি জিনিস তৈরি হয়ে যায়। আপনি খুব সুন্দর একটি ওয়ালমেট তৈরি করেছেন যা দেখে তো আমি মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ জানাই আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই আপনি রঙিন কাগজ দিয়ে যেকোনো জিনিস তৈরি করতে হলে অনেক সময় প্রয়োজন হয়।

 2 years ago 

পোস্ট দেখেই বোঝা যাচ্ছে আপনি অনেক সময় নিয়ে ধৈর্য সহকারে এই লাভের ওয়ালমেট তৈরি করেছেন। সত্যিই আপনার তৈরি কৃত এই রঙিন ওয়ালমেট দেখে আমি মুগ্ধ। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

প্রায় দুই থেকে দেড় ঘন্টা সময় লেগেছিল এই পোস্ট তৈরি করতে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66181.33
ETH 2700.56
USDT 1.00
SBD 2.88