টার্গেট ডিসেম্বর সিজন-২(১১ স্টিম পাওয়ার বৃদ্ধি) |১০ % লাজুক খ্যাকের জন্য।| by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ১৫ই আষাঢ় ১৪২৮ , বঙ্গাব্দ | বুধবার |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। আমি কাজী রায়হান। আমার ইউজার নেম @kazi-raihan মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।



light-bulb-3104355__480.webp-02.jpeg

source

শুভ সকাল সবাইকে,

আজকে আবার চলে এলাম নতুন একটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে। আমার লক্ষ টার্গেট ডিসেম্বর সিজন ২ তে ৩০০০ স্টিম পাওয়ার আপ করা। প্রতি সপ্তাহে ১টি পাওয়া আপ এর ফলে আমার একাউন্টে এসপির পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। যা আমার জন্য খুবই ভালো সংবাদ। নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কার না ভালো লাগে। আমি এই প্লাটফর্মে দীর্ঘ দিন কাজ করতে চাই এই জন্যই প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করার চেষ্টা করি। টার্গেট ডিসেম্বর সিজন ২ কে সামনে রেখে প্রতি সপ্তাহে ৩০-৩৫ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করি।তারই ধারাবাহিকতায় আজ আমি ১১ স্টিম পাওয়ার আপ করবো। এই সপ্তাহে ১১ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি, পরবর্তী সপ্তাহে ইনশাআল্লাহ এর চেয়েও অনেক বেশি পরিমাণে পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করব। যখন টার্গেট নিয়ে কাজ শুরু করেছিলাম তখন SBD পে-আউট হত কিন্তু এখন এসবিডি পেয়ে আউট একদম বন্ধ আছে তাই বড় এ্যামাউন্টের পাওয়ার বৃদ্ধি করার ইচ্ছা থাকলেও সেটা সম্ভব হচ্ছে না আর যে টার্গেট নিয়ে এসেছিলাম তাতে একটু ব্যাঘাত ঘটেছে আশা করি এই সমস্যা অতি দ্রুত সমাধান হয়ে যাবে এবং পুনরায় আমার টার্গেট ফিলাপ করার উদ্দেশ্যে কাজ করে এগিয়ে যেতে পারবো। বেশি পরিমাণ স্টিম পেআউট হলে বেশি পরিমাণ স্টিম পাওয়ার বৃদ্ধি করা যায়।

Screenshot_20220629-071604_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ১১৯৮ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ৫৪ সেখান থেকে ১১ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20220629-071611_Chrome.jpg

Screenshot_20220629-071631_Chrome.jpg

Screenshot_20220510-084948_Chrome.jpg

Screenshot_20220510-084958_Chrome.jpg

  • পাওয়ার আপ অপশনে গিয়ে পাওয়ার আপ এর উপরে ক্লিক করলাম। আমার লিকুইড স্টিম ৫৪ থেকে ১১ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি। পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং ওকে করে পাসওয়ার্ড বসিয়ে দিলাম।

Screenshot_20220629-071655_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ১১৯৮ স্টিম বর্তমান স্টিম পাওয়ার হয়েছে ১২০৯ স্টিম। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

আমার পরিচয়


IMG-20211015-WA0027.jpg

আমি জীবন কাজী রায়হান। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া সরকারি কলেজে লেখাপড়া করছি। আমি ছবি আঁকতে, ফটোগ্রাফি করতে, গল্প লিখতে ও মাঝে মাঝে গুন গুন করে গান গাইতে খুবই ভালোবাসি। সেই সাথে যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমিট প্লাটফর্মে কাজ করতে।



standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনাকে অনেক অভিনন্দন। কারণ আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করার পোস্ট এর সাহায্যে এই প্লাটফর্মে এবং এই কমিউনিটিতে এগিয়ে যাচ্ছেন। আপনার পোস্টটি দেখে সত্যিই অনেক অনুপ্রাণিত হলাম। ভালো থাকবেন ভাইয়া। এবং এভাবেই পাওয়ার বৃদ্ধি পোষ্টের মাধ্যমে এগিয়ে যান। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

চেষ্টা করে প্রতি সপ্তাহে একটি করে পাওয়ার বৃদ্ধি পোস্ট করে নিজের সক্ষমতা বৃদ্ধি করে এই কমিউনিটিতে এগিয়ে যেতে।

 2 years ago 

🖤🥰😍🖤

 2 years ago 

অভিনন্দন আপনাকে। এই খারাপ অবস্থাতেও আপনি যে পাওয়ার আপ করতে পেরেছেন এটাই বড় কথা। আশা করি আপনাকে দেখে সকলে অনুপ্রাণিত হবে। আর এভাবেই চালিয়ে যাবেন আপনার ক্ষমতা বৃদ্ধি। শুভকামনা রইল

 2 years ago 

যদি আমার পাওয়ার বৃদ্ধি পোস্ট থেকে সবাই অনুপ্রাণিত হয় তাহলে সেটা আমার সার্থকতা হবে। আপনার মতামত তুলে ধরার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

অবশ্যই ভাই লক্ষ্য নির্ধারণ করে সামনের দিকে এগিয়ে যাওয়াটাই উত্তম একটা কাজ। যেখান থেকে অনেক ভালো ফলাফল পাওয়া সম্ভব। টার্গেট ডিসেম্বর সিজন ২ এর ভেতরে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্য ৩ হাজার স্টিম পূর্ণ করুন এটাই প্রত্যাশা।

 2 years ago 

যদিও বর্তমান পরিস্থিতির কারণে লক্ষে পৌঁছানোটা একটু কঠিন হয়ে পড়েছে তারপরেও আমি সর্বোচ্চ দিয়ে চেষ্টা করবো ইনশাআল্লাহ।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। যত বেশি পাওয়ার ততো বেশি সুযোগ-সুবিধা। আপনার পাওয়ার আপ দেখে খুব ভালো লাগলো এভাবেই এগিয়ে যান আপনার অভিষ্ঠ লক্ষ্যে শুভকামনা।

 2 years ago 

হ্যাঁ ভাই ঠিকই বলেছেন এসবিডি বন্ধ থাকায় বড় এমাউন্ট পাওয়ার আপ করা সম্ভব হয় না। আপনি ছোট ছোট পাওয়ার আপ করে চলে যাচ্ছেন আপনার গন্তব্য। আমাদের সাথে পাওয়ার আপ পোষ্ট শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপাতত এই দুঃসময়ের কারণে ছোট ছোট পাওয়ার বৃদ্ধি করে এগিয়ে যাচ্ছি পরবর্তীতে বড় এ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করার ইচ্ছা আছে।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখলেই ভালো লাগে আমিও আজ অনেকগুলো স্টিল পাওয়ার বৃদ্ধি করেছি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এভাবে সুন্দর মন্তব্য করে পাশে থাকবেন তাহলেই আমি আমার লক্ষ্যে পৌঁছে যেতে পারব ইনশাআল্লাহ।

 2 years ago 

আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। কারণ এই করুণ সময়ে পাওয়ার বৃদ্ধি করা অনেক টাফ একটা ব্যাপার। কিন্তু তারপরেও আমি মনে করি আমাদের প্রতিনিয়ত ধারাবাহিকতার সাথে পাওয়ার আপ করা উচিত। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আসলেই আপু এখন একটু করুন সময় পার হচ্ছে। আপনার সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টু সামনে রেখে 11 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো এভাবে দিয়ে করতে থাকেন আপনার জন্য শুভকামনা রইল।।

 2 years ago 

আপনার গুরুত্বপূর্ণ মতামত প্রকাশ করে আমার পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ ভাইজান।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.11
JST 0.033
BTC 63945.57
ETH 3135.76
USDT 1.00
SBD 4.00