You are viewing a single comment's thread from:

RE: পাঙ্গাস মাছ ভুনা রেসিপি || Bengali Recipe by @hafizullah

in আমার বাংলা ব্লগ3 years ago

কি বলব ভাইয়া জাস্ট অসাধারণ, সত্যি বলতে আমিও আপনার মত পাঙাশ মাছ অনেক বেশি পছন্দ করি। পাঙাশ মাছ এত বেশি পছন্দ হওয়ার কারণ হল, এই মাছের মধ্যে কাঁটা খুবই কম, আর কাঁটা কম থাকার কারণে খুব দ্রুতই ভালোভাবে খাওয়া যায়। আমি আপনার কথা সঙ্গে পুরোপুরি একমত পোষণ করছি যে, অনেকেই আছে যারা পাঙাশ মাছ খেতে পছন্দ করে না😒 কিন্তু আমি সেরকম না, আমার কাছে পাঙাস মাছের কোন গন্ধই আসেনা। পাঙাশ মাছ রান্না করলে সেদিন আমার কাছে ঈদের দিনের মতো খুশি মনে হয় হা হা হা। 😃😃তবে সত্যি বলতে মাংস কিন্তু আমার অনেক প্রিয়, কিন্তু আপনি তো দেখছি মাংস তেমন একটা বেশি পছন্দ করেন না। যাইহোক পছন্দ-অপছন্দের মধ্যেই মানুষ।

আপনার পাঙ্গাস মাছের রেসিপি টা আমার কাছে খুবই ভালো লেগেছে। অনেক দারুন ভাবে আপনি শুরু থেকে শেষ পর্যন্ত আমাদের মাঝে উপস্থাপন করেছেন। এত মজাদার একটি পাঙ্গাস মাছের রেসিপি আমাদের মাঝে চমৎকার ভাবে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ💞🎊🎊

Sort:  
 3 years ago 

আসলে যারা খেতে পারেন না, তাদের কাছে পাঙ্গাস মাছ ভালো না কিন্তু আমরা যারা খেতে পারি আমাদের কাছে সব সময়ই এটা সেরা। ধন্যবাদ সুন্দর মন্তব্য ভাগ করে নেয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65970.26
ETH 2696.32
USDT 1.00
SBD 2.88