টার্গেট ডিসেম্বর সিজন-২। ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December --------১৫ STEEM power up|| 10% Shy-fox ||

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ০৭ ভাদ্র | ১৪২৯ বঙ্গাব্দ | সোমবার | ভাদ্র|



আসসালামু ওয়ালাইকুম,আমি জীবন মাহমুদ, আমার ইউজার নাম @jibon47। বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালোই আছি মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন।


সর্বপ্রথম ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে এতো সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্যে। এই প্রতিযোগিতার মাধ্যে আমরা নিজ নিজ অবস্থান থেকে পাওয়ার আপ করতে পারবো, এবং কমিউনিটি তে নিজের অবস্থান শক্ত করতে পারবো বলে আশা রাখি।

পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা। কমিউনিটি তে পাওয়ার আপ করলে নিজের জায়গা/অবস্থান শক্ত হয়। আমরা সবাই পাওয়ার আপ করা এবং অপরকে পাওয়ার আপ করার জন্য উৎসাহ দিতে ভালোবাসি। এই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা যেমন খুব দ্রুতই আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারবো ঠিক তেমনি ভাবে আমরা একটা সমাজে অনেক বড় একটা অ্যাকাউন্টের মালিক হতে পারব। আমরা মাঝে মাঝে একটা কথা বলে থাকি যত বেশি পাওয়ার ততো বেশি ক্ষমতা। এই স্লোগান কে সামনে রেখেই আমাদের পথ চলা। আমরা এখন সকলেই কমবেশি বুঝি যে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব কতটুকু। এই গুরুত্বটা আমরা সকলেই বুঝি বিধায় প্রতি সপ্তাহে আমরা কিছু না কিছু স্টিম পাওয়ার বৃদ্ধি করি, এই পাওয়ার বৃদ্ধি করে শুধুমাত্র নিজেদের ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে। টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আমরা পাওয়ার আপ করে যাবো এবং অপরকে পাওয়ার আপ করতে উৎসাহিত করবো সব সময়।



চলুন শুরু করা যাক


শুভ দুপুর সবাইকে....!!



bulb-5258341_640-01.jpeg

source



পাওয়ার আপ এর আগে আমার মোট পাওয়ার ছিল, ১৮১৮.০৪৩ স্টিম

IMG_20220822_121402.jpg


আমার ওয়ালেটে ৫৫.৬৬০ স্টিম ছিলো। সেটা থেকে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করেছি।

IMG_20220822_121515.jpg

পাওয়ার আপ এর পরে আমার মোট পাওয়ার-স্টিম হয়েছে,১৮৩৩.০৪৪

IMG_20220822_121617.jpg



আমার ইচ্ছা টার্গেট ডিসেম্বর সিজন-২ শেষে ৩০০০ স্টিম পাওয়ার



আমার এই পাওয়াপ আপ পোষ্ট চলমান থাকবে




Sort:  
 2 years ago 

আপনি আজকে 15 স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ বৃদ্ধির মাধ্যমে আমরা শক্তিশালী একটি অ্যাকাউন্টের মালিক হতে পারি ।আপনার এই কথার সাথে আমি একমত ।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

নিজের অবস্থান শক্ত করতে আমরা সকলেই খুবই ভালোবাসি সেই সাথে এই প্লাটফর্মে বেশিদিন টিকে থাকতে হলে অবশ্যই আমাদের সকলের উচিত তার বৃদ্ধি করা মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

স্বল্প সংখ্যক সাপোর্ট করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ করলে আপনি আপনার লক্ষ্যে দিকে পৌঁছে যেতে পারবেন । ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমি চেষ্টা করছি এরকম প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করার জন্য যাতে করে খুব দ্রুতই আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।

 2 years ago 

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধ। পাওয়ার আপ করার মাধ্যমে নিজেকে একজন ভালো ব্লগার হিসেবে পরিচিতি দেওয়া যায়। আপনি এই সপ্তাহে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে 15 স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

আমি প্রতি সপ্তাহে ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করে যাতে করে আমার লক্ষ্যে পৌঁছাতে খুব বেশি সময় না লাগে তবে ভবিষ্যতে আরও বেশি পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করব মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের ক্ষমতায় বৃদ্ধি আর আপনি দেখছি আমাদের মাঝে ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে আমার অনেক ভালো লাগলো। এগিয়ে যান ভাই এভাবে শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমারে পাওয়ার বৃদ্ধি দেখে আপনার কাছে ভালো লেগেছে এটা জেনে খুবই খুশি হলাম আমি সচরাচর সবসময় চেষ্টা করি সবাইকে অনুপ্রাণিত করার জন্য। মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। টার্গেট ডিসেম্বর সামনে রেখে সবাইকে উচিত এই ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে চলা যেটা আপনি করে দেখালেন।

 2 years ago 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই।

আমি আপনার এই কথা সঙ্গে পুরোপুরি একমত পোষণ করছি শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতাও অর্জন আপনি ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন খুবই ভালো লাগলো দেখে শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতাও অর্জন

ক্ষমতার জন্য লক্ষ্যই আমার এই পথ চলা আর আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্য মারাত্মক একটি ভূমিকা পালন করে, আর আমাদের পাওয়ার আপ করা খুবই জরুরী, আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করে নিজের শক্তি বৃদ্ধি করেছেন, এটা খুবই ভালো কাজ, শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্য মারাত্মক একটি ভূমিকা পালন করে, আর আমাদের পাওয়ার আপ করা খুবই জরুরী,

চমৎকার একটি মন্তব্য করেছেন পড়ে খুবই ভালো লাগলো।

 2 years ago 

১৫ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে চমৎকার ভাবে আপনার সক্ষমতা আপনি আরও বৃদ্ধি করে নিলেন ভাইয়া। পরিমাণ যাই হোক না কেন আমাদের সকলেরই উচিত ধারাবাহিকতা বজায় রাখা। এরই মধ্য দিয়ে আপনি ১৮৩৩ স্টিম পাওয়ারে পৌছে গেলেন।

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমি আমার অবস্থান বেশি শক্ত করতে চাই গঠনমূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন নিয়মিত ক্ষমতার্জন করে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ শুভেচ্ছা রইল সুস্থ থাকুন সবসময়।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65792.18
ETH 2695.80
USDT 1.00
SBD 2.90