ফুল ওয়ালার আত্মকাহিনী || 10% Beneficiary To @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আজ বিশ্ব ভালবাসা দিবস ঘুম থেকে সকাল সকাল উঠে গোসল করে হালকা নাস্তা খেয়ে বেড়িয়ে পড়লাম । ভালবাসার মানুষটাকে নিয়ে আজ সারা দিন ঘুরব , ফিরবো খাওয়া দাওয়া করব খুব আনন্দ করবো । এসব আগে থেকেই দুজনের মাঝে কথা ছিল । আজ আমাদেরও হারিয়ে যেতে নেই মানা । তো বেড়িয়ে পরলাম ।

IMG_20220106_154900.jpg

ভালবাসার মানুষ টাকে ফোন করলাম সেও বেড়িয়ে পরেছে আমাদের মাঝে কথা ছিল কোথায় আমরা একত্রিত হব এক সময় দুজনেই পৌঁছে গেলাম সেই চির চেনা হাতিরঝিল । আমি যাওয়ার সময় এক ফুল ওয়ালা থেকে একটা গোলাপ নিলাম ভালবাসার মানুষ টাকে দিব বলে ।

তার পর আমরা হাটতে শুরু করলাম গন্তব্য হীন পথ চলা যে দিকে চোখ যায় সে দিকে চলা । এভাবেই চলে গেল অনেকটা সময় দুপুরে খাওয়া শেষ করে । আবার যখন হাঁটতে শুরু করলাম তখনই দেখতে ফেলাম একটা ফুলের দোকান ভালবাসার মানুষ টি তখন বাইনা ধরল ফুলের দোকানে যাবে ।

IMG_20220106_154912.jpg

যেই হুকুম সেই কাজ শত হলেও ভালবাসার মানুষ আবার আজ ভালবাসা দিবস । তো গেলাম গিয়ে এক গুচ্ছ ফুল কিনলাম । তখন কেন জানি আমার মনে হল ফুল ওয়ালার সাথে কিছু কথা বলি তখন তাকে জিজ্ঞেস করলাম ভাই আজ ভালবাসা দিবস তো কোথাও বেড়াতে গেলন না । তখন ফুল ওয়ালা ভাই টা একটা বড় নি শ্বাস ফেলে বলে ভাই সবার কি আর সব কিছু হয়।

আমার কাছ থেকে কত জনই তো আজ ফুল নিয়ে তাদের ভালবাসা মানুষ টাকে ভালবাসা দিবসে ভালবাসা জানাই কিন্তু আমি আজ শত শত ফুল নিয়ে বসে আছি । কাউকে দেবার মত লোক পাইনা কাউকে একটি ফুল দিয়ে বলব আমি তোমাকে ভালবাসি । সে সময়টা আমার জীবনে হয়তো আসেনি ।

IMG_20220106_154923.jpg

আমার কাছ থেকে ফুল নিয়ে কতজনেরই ভালবাসার জন্ম হয় আর আজ আমার ফুল আছে কিন্তু দেবার মত লোক নাই । আমার কথা গুলো শুনে খারাপ লেগেছে কিন্তু কিছুই করার ছিলনা কারণ আমি তো আর মেয়ে মানুষ । ফুল ওয়ালার কথা শেষে আবার বেড়িয়ে পরলাম দুজন ।

IMG_20220106_155001.jpg

জায়গার লোকেশন : https://w3w.co/avoiding.trudges.request

Sort:  
 3 years ago 

আমার কাছ থেকে কত জনই তো আজ ফুল নিয়ে তাদের ভালবাসা মানুষ টাকে ভালবাসা দিবসে ভালবাসা জানাই কিন্তু আমি আজ শত শত ফুল নিয়ে বসে আছি । কাউকে দেবার মত লোক পাইনা কাউকে একটি ফুল দিয়ে বলব আমি তোমাকে ভালবাসি । সে সময়টা আমার জীবনে হয়তো আসেনি

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

সত্যিই মানুষের জীবনে এমন কষ্ট আছে বাস্তবতা অনেক কঠিন। কখন যে কি হয় একটা মানুষ ফুল বিক্রি করে তাও কাউকে দিতে পারে না এটাই বাস্তবতা।ওখানকার ফুলগুলি খুবই ভালো লাগলো। সুন্দর ঘরে সাজিয়ে রাখার মতন


IMG_20220106_113311.png

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

সত্যি বলতেই ফুলওয়ালার আর কথা শুনে অনেক বেশি খারাপ লাগলো। সত্যি তো উনার কাছে কত ফুল রয়েছে কিন্তু ভালোবেসে কাউকে একটা ফুল দেওয়ার মতো কেউ নেই। এটা যে কত বড় একটা কষ্টকর বিষয় ফুলওয়ালার পক্ষে বোঝা সম্ভব। আপনি অনেক সুন্দর একটি কাহিনী শেয়ার করেছেন ভাইয়া, আমার কাছে খুবই ভালো লেগেছে।

 3 years ago 

ধন্যবাদ আপু।

 3 years ago 

@jakirhossain, জায়গার লিংক টি শেয়ার করে নিন পোস্ট টি এডিট করে। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 59077.53
ETH 2518.13
USDT 1.00
SBD 2.48