ট্রেন যাত্রা || 10% Beneficiary To @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

একদিন ঘুম থেকে উঠে ফজরের সালাত আদায় করে রওনা হলাম বাড়ির পথে । অবশ্যই আগে থেকে ট্রেনের টিকিট করা ছিল একসময় পৌছে গেলাম কমলাপুর । ট্রেন ছাড়ার অপেক্ষা বসে বসে মোবাইল দেখছিলাম এমন সময় কে যেন আমাকে বলে উঠল একটা কি আপনার সিট । আমি তাকে হ্যা বললাম আর বললাম এক সপ্তাহ আগে টিকিট কেটে সিট বুক করেছি । কেন কোন রকম সমস্যা, মেয়েটি বলল না, পাশের সিট টা আমার । আমি তাকে বললাম ঠিক আছে , একসময় ট্রেন ছাড়ার সময় হয়ে আসলো ।

একটু একটু করে এগোতে লাগলো হঠাৎ মেয়ে টি আমাকে জিজ্ঞেস করলো আপনি কোথায় যাবেন । ঢাকা কেন এসেছিলেন । আমি তাকে বলি আমি বি বাড়ীয়া যাব বি বাড়ীয়া আমার বাসা ।

IMG_20220106_154900.jpg

আর আমি ঢাকাতে এক টি প্রাইভেট কোম্পানিতে চাকুরি করি এখন ছুটি নিয়ে বাড়ি যাচ্ছি । মেয়েটি বললো তাই এভাবেই মেয়েটির বিষয়েও আমি জানার চেষ্টা করলাম কোথা থেকে এসেছে কোথায় যাবে আরও অনেক জানলাম এক পযার্য়ে মেয়েটিকে আমার ভাল লেগে যায় মেয়েটিরও আমাকে ভাল লেগে যায় ।

আমি তাকে সরাসরি আমার ভাল লাগার কথাটা বলে ফেলি আর সে কথাটা বলার পর সেও আমাকে তার ভাললাগার কথা গুলো বলে ফেলে দুজনের মধ্যে মন আদান প্রদান হয়ে যায় । তখনি আমি তাকে তার মোবাইল নম্বর টা দিতে বলি তখন সে তার মোবাইল নম্বর আমাকে দেয় , আমি আমার মোবাইলে সেভ না করে রেখে দেয়, এক সময় আমার ষ্টেশনে গাড়ি চলে আসে আমি তার কাছ থেকে বিদায় নিয়ে নেমে পরি আর বলি আমি তোমাকে ফোন দিব একটু পর তখন আমার নাম্বার টা তুমি রেখে দিও । ট্রেন ছেড়ে দিল আমি তাকিয়ে তার চলে যাওয়া দৃশ্যটা দেখতেছি ।

IMG_20220106_154923.jpg

IMG_20220106_154912.jpg

এমন সময় পিছন থেকে কে যেন আমাকে ধাক্কা মেরে আমার হাতের মোবাইল টা পাশে পানির এক পাত্রে ফেলে দেয় । দেওয়ার সাথে সাথে আমার মোবাইলে যত নাম্বার ছিল সব হারিয়ে যায়,তখন আমি পাগলের মতো কি করে তার সাথে যোগাযোগ করব তার পর থেকে প্রতিদিন আমি রেল স্টেশনে আসি কত ট্রেনই আসে আবার যায় কিন্তু আমি যাকে খুজি তাকে তো আর পাইনা এভাবেই আছি যদি তার দেখা পায় । আর কি দেখা হবে ল সই জীবনে ।

কাল্পনিক

Sort:  
 3 years ago 

সুন্দর লিখেন কিন্তু বানান এর প্রতি আরও যত্নশীল হতে হবে। শুভ কামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 58951.49
ETH 2505.59
USDT 1.00
SBD 2.48