সুদর্শন এক পাখি ফটোগ্রাফি (১০%প্রিয় লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগlast year

IMG20230713170217.jpg

আসসালামু আলাইকুম আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগণ আমি@jahidulislam01 বাংলাদেশ থেকে আজ শনিবার, আগস্ট (৫-৮-২০২৩) আমার প্রিয় কমিউনিটি আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা আশা করি অনেক ভাল আছেন। আজ আমি আপনাদের মাঝে অনেক সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আশা করি আপনাদের অনেক ভালো লাগবে চলুন তাহলে শুরু করা যাক। আসলে সুন্দর কিছু দেখে ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লাগে। আর সবচাইতে বেশি ভালো লাগে আপনাদের মাঝে শেয়ার করতে পেরে।

🌹ফটোগ্রাফি-১🌹

IMG20230713183056.jpg

পাখিটি মূলত বাচ্চা ছিল, পাখিটি আমার ছোট মামা নিয়ে এসেছিল আমার কাছে। আমি তাকে বললাম পাখিটি শিকারী মত হয়ে গিয়েছে। ওর ইচ্ছে হলে আমাদের কাছে থাকবে আর না হলে উড়ে যাবে। এই তারের উপরে আমি তাই বসিয়ে রেখেছিলাম সেই মুহূর্তে একটি সেলফি তুলে আপনাদের মাঝে শেয়ার করেছি।

🌹ফটোগ্রাফি-২🌹

IMG20230713183023.jpg

  • এরপরে পাখিটি আমি দেখলাম কিছুক্ষণ পরে আমাদের চাল কুমড়ো জোগাড় এর লতার উপর বসে রয়েছে।

🌹ফটোগ্রাফি-৩🌹

IMG20230713183019.jpg

এবার পাখিটি আকাশের দিকে এক নজরে চেয়ে আছেন, জানিনা তার মনে কি ছিল।সে আকাশের দিকে তাকিয়ে ছিল। যত সম্ভব এটা টুনটুনি পাখির বাচ্চা ছিল। দেখতে অনেক সুন্দর।

🌹ফটোগ্রাফি-৪🌹

IMG20230713183010.jpg

পাখিটির ডানার এক সাইডে হলুদ রঙের পালক বের হয়েছে। পালক দেখতে অনেক সুন্দর দেখাচ্ছে। পাখিটি নিয়ে আমি অনেক মজা করেছিলাম পাখিটি বেশ শান্ত স্বভাবের ছিল। পশুপাখি দেখলে আমার অনেক ভালো লাগে। এবং তাদের খেতে দিতে ইচ্ছে করে এবং তাদের সাথে অনেক ভালো ব্যবহার করে থাকি আমি।

🌹ফটোগ্রাফি-৫🌹

IMG20230713182943.jpg

এবার দেখতে পাচ্ছেন পাখিটির দুই পাশে সুদর্শন হলুদ রঙের পালক বের হয়েছে। না জানি পাখি টি বড় হলে কত সুন্দর দেখাবে।

🌹ফটোগ্রাফি-৬🌹

IMG20230713170227.jpg

পাখিটি আমার হাতে ছিল তখন আমি একটি সেলফি উঠেয়ে ছিলাম। পাখিটি বেশ ভালোই লেগেছিল আমার কাছ থেকে তাকে আমি মাছি ধরে খাওয়া ছিলাম।

🌹ফটোগ্রাফি-৭🌹

IMG20230713170221.jpg

এই ছিল আজ আমার সুদর্শন এক টুনটুনি পাখির ফটোগ্রাফি। আশা করি আপনারা আমার এই টুনটুনি পাখির ফটোগ্রাফি দেখে ভালো লাগবে। ধন্যবাদ আপনাদের ভালো থাকবেন সুস্থ থাকবেন এই কামনা করি।

Sort:  
 last year 

একটি পাখি খেয়ে কতটা যত্ন সহকারী ছবি তুলেছেন দেখেই বোঝা যাচ্ছে। আসলেই সৃষ্টি কুলের মধ্যে সকল পাখি সুন্দর এক একটি একেক রূপ। এই পাখিটি আকাশের দিকে তাকিয়ে কি ভাবছে আসলে আমাদের কারোই জানা নেই। খুব সুন্দর হয়েছে ফটোগ্রাফিটি।

 last year 

ধন্যবাদ আপু শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

অসাধারণ ছিল ভাইয়া পাখির বাচ্চাটি। আসলে পাখি দেখতে অনেক সুন্দর যদি টুনটুনি পাখির বাচ্চা হয় তাহলে তো সুন্দর হওয়ারই কথা। কিন্তু টুনটুনি পাখি কি এইরকম কালো ধরনের হয়ে থাকে? আপনি তো পাখিটিকে খুব সুন্দর যত্ন করলেন বেশ ভালো লাগলো। অনেক ধন্যবাদ সুদর্শন একটি পাখির ফটোগ্রাফি এবং বর্ণনা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ আপু ভালো লেগেছে শুনে আমার অনেক ভালো লাগলো শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65546.28
ETH 2666.01
USDT 1.00
SBD 2.90