Power Up Power up // টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ সিজন-২// ৫০ স্টিম পাওয়ার আপ, প্রতিযোগিতা-৩৯ এ আমার অংশগ্রহণ।steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

(১০% পে-আউট 'লাজুক-খ্যাক' এর জন্য)

হ্যালো,
স্টিমিটে আমার সকল বন্ধুরা, আসসালামু আলাইকুম, আলহামদুলিল্লাহ আমি ভালো আছি, আশা করি আপনারা সবাই ভাল আছেন। সবাইকে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পাওয়ার আপ পোস্ট।

আজকে আপনাদের সামনে টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ এর ৫০ স্টিম পাওয়ার আপ করে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। এবার আমি টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ প্রতিযোগিতা-৩৯ এ অংশগ্রহণ করছি। এজন্য আমি @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই এরকম একটি সুন্দর প্রতিযোগিতার আয়োজন করার জন্য এবং এই প্রতিযোগিতাকে চলমান রাখার জন্য। আমি চেষ্টা করছি প্রতি সপ্তাহে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।

আমি এই সিজন-2 এই প্রতিযোগিতার জন্য আমার স্টিম পাওয়ার আপের টার্গেট ছিল ৩০০০ স্টিম কিন্তূ এই টার্গেটটি আমার পূর্ণ হওয়ায় এখন আবার নতুন টার্গেট নির্ধারণ করেছি ৫০০০ স্টিম। ইনশাল্লাহ আমি প্রত্যেক সপ্তাহে এই টার্গেটকে কেন্দ্র করে স্টিম পাওয়ার আপ করে যাওয়ার চেষ্টা করছি।


png_20221010_231415_0000.png

আমার এই ছোট্ট জ্ঞানে এবং আমার সিস্টেমের কাজ করার সামান্য অভিজ্ঞতায় আমি যেটা বুঝেছি সেটি হল স্টিম পাওয়ার হলো স্টিমিটের প্রাণশক্তি। আমাদের প্রত্যেকেরই একাউন্টের যত বেশি স্টিম পাওয়ার থাকবে স্টিমিট থেকে আমরা ততবেশি কিউরেশনের মাধ্যমে ততো বেশি ইনকাম করতে পারব এবং সেই সাথে আমাদের একাউন্টের ও ভালো একটা পাওয়ার থাকবে যা দিয়ে আমরা অন্যদেরকে ভোট দেওয়ার মাধ্যমে আমাদের এই স্টিম পাওয়ারকে আরো বাড়াতে পারব। আর এই জন্যেই আমাদের প্রত্যেককে স্টিম পাওয়ার বাড়ানো উচিত তারই পরিক্রমায় আমি আমার স্টিম পাওয়ার বাড়ানোর সিদ্ধান্ত নিলাম।

স্টিম পাওয়ার আপ করার পূর্বে

Screenshot_2022-10-10-23-03-28-752_com.android.chrome.jpg

আমি পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে স্টিম পাওয়ারের পরিমাণ ছিল ৩২০৯.৮৬৯।

আমি মোট ৫০ স্টিমকে পাওয়ার আপ করেছি এবং আমি স্ক্রিনশট এর মাধ্যমে আপনাদের সামনে উপস্থাপন করলাম।

স্টিম পাওয়ার আপ করার পরে

Screenshot_2022-10-10-23-05-33-085_com.android.chrome.jpg

পাওয়ার আপ করার পরে আমার এখন একাউন্টে স্টিম পাওয়ার এর পরিমাণ হল ৩২৫৯.৮৭০।

সবাইকে পাওয়ার আপ করার অনুরোধ রইল।

আমার এই পোস্টটি পড়ার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ।

Best Regards
@isratmim

Sort:  
 2 years ago 

প্রথমে বলব আপনার ইচ্ছে পূর্ণ হোক এমনটাই কামনা করি৷ আপনি ইতিমধ্যে ৩০০০ পাওয়ার আপ করে ফেলেছেন৷ আর বাকি ২০০০ এটাও খুব শীঘ্রই হয়ে যাবে এমনটাই কামনা করি ৷
আপনার ৫০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো৷
শুভকামনা রইল অবিরাম

 2 years ago 

প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য এবং আপনি বর্তমান সময়ে অনেক বেশি পাওয়ার আপ করেছেন এটা খুবই ভালো। এরকম পাওয়ার আপ করতে থাকলে আপনার শক্তি বৃদ্ধি হবে এবং আমাদের কমিউনিটি কাজ করার জন্য আরো সহজ হবে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। আপনার প্রথম টার্গেট পূরণ হয়েছে।এখন দ্বিতীয় টার্গেট নিয়েছেন ৫০০০ স্টিম আশা করছি আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন ইনশাআল্লাহ।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা।এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ অবশ্যই জরুরি।

 2 years ago 

অভিনন্দন আপনাকে কারণ আপনি বেশ ভালো পরিমাণের স্টিম পাওয়ার আপ করেছেন। এই কমিউনিটিতে ভালোভাবে এগিয়ে যাওয়ার জন্য পাওয়ার বৃদ্ধি করার কোনো বিকল্প নেই। পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করে এভাবেই এগিয়ে যান। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

টার্গেট সামনে রেখে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে আপনার ৫০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আশা করছি এভাবে আপনি আপনার লক্ষ্যের দিকে পৌঁছে যাবেন।

 2 years ago 

আপনি অনেক বড় একটি এমাউন্টের পাওয়ার আপ পোস্ট করেছেন। আমার কাছে তো দেখেই ভীষণ ভালো লেগেছে। আপনি যদি এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ পোস্ট করতে থাকেন তাহলে খুব তাড়াতাড়ি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনি যেন আপনার কাঙ্ক্ষিত লক্ষে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন সে কামনা করি।

 2 years ago 

এই প্লাটফর্মে আমাদের টিকে থাকতে হলে সর্বপ্রথম পাওয়ার আপ টি করতে হবে। আর আপনার সেই পঞ্চাশ স্টিম পাওয়ার আপ পোস্টটি দেখে অনেক ভালো লাগলো।
দোয়া করি যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন

 2 years ago 

সক্ষমতা বৃদ্ধি করা ব্লগার জগতে এর কোন বিকল্প নেই। আপনি আপনার তিন হাজার স্টিম পাওয়ার বৃদ্ধির টার্গেট সম্পন্ন করে আবার নতুন করে টার্গেট নিয়েছে। এভাবেই আরো অনেক অনেক দূরে এগিয়ে যান এই প্রত্যাশাই রইল।

 2 years ago 

প্রথমেই বড় পরিমানের পাওয়ার আপ করায় আপনাকে অভিনন্দন জানাই। আসলে এটি খুবই গুরুত্বপূর্ণ বিষয় আমাদের জন্য। যত বেশি পাওয়ার আপ আমাদের সক্ষমতাও এই প্ল্যাটফর্ম এ অনেক বাড়বে।

 2 years ago 

একাউন্টঃ @isratmim
পাওয়ার বৃদ্ধিঃ = 1.55812%

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65637.68
ETH 2661.86
USDT 1.00
SBD 2.81