বৃষ্টি ভেজা প্রকৃতির কিছু ফটোগ্রাফি// @shy-fox - 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই? আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে কিছু ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছি। যদিও আমি ফটোগ্রাফি তেমন ভালো করতে পারিনা। তবে তাও মাঝে মাঝে ফটোগ্রাফী করি। আজকে আমি আপনাদের সাথে বৃষ্টি ভেজা প্রকৃতির কিছু ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি। আশা করছি আপনাদের কাছে আমার আজকের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।

1662127740293.jpg

আজকে দুপুরের পরেই হঠাৎ করে অনেক বৃষ্টি শুরু হয়। সকাল থেকে অনেক গরম ছিল তার পাশাপাশি অনেক রোদও ছিল আজকে। দুপুরের পর বৃষ্টি টা এসে এখন আবহাওয়া অনেকটাই ঠান্ডা। দুপুরে খেয়ে একটা ঘুম দেই। ঘুম থেকে ওঠার পরেই দেখি বৃষ্টি হচ্ছে। ততক্ষণে অবশ্য বৃষ্টি প্রায় শেষের দিকে। বৃষ্টি টা শেষ হওয়ার পরই ছাদে চলে গিয়েছিলাম। কারণ বৃষ্টির পর আবহাওয়া এবং প্রকৃতি দুটোই খুব ভালো লাগে। তারপরই এই ফটোগ্রাফি গুলো করি। শেষ করতে না করতেই আবারও বৃষ্টি শুরু হয়। যার কারনে খুব ভালোভাবে করতে পারিনি।

প্রথম

20220801_162015575.jpg

ফুলের মধ্যে পড়ে থাকা পানির ফোঁটা গুলো দেখতে দারুন লাগে। ছোট বড় বিভিন্ন আকারে পানির ফোঁটা গুলো থাকে। আমার কাছে তো খুবই ভালো লাগে এগুলো দেখতে।

দ্বিতীয়

20220801_162026273.jpg

বৃষ্টির পর পাতাগুলো যেন আরো সবুজ হয়ে ওঠে। সবুজ পাতার উপরে পানির ফোঁটা অসাধারণ লাগছিল দেখতে।

তৃতীয়

20220801_162046590.jpg

চতুর্থ

20220801_162115723.jpg

কচু পাতার উপর ছোট বড় পানির ফোঁটা। দেখে মনে হচ্ছে যেন কয়েকটি সাদা পাথর সেখানে রাখা হয়েছে।

পঞ্চম

20220801_162133604.jpg

এটি হচ্ছে জেসমিন ফুল। সাদা রঙের ফুল আমার সব সময় খুব ভালো লাগে। বৃষ্টির পর আরও বেশি সুন্দর লাগে দেখতে।

ষষ্ঠ

20220801_162210570.jpg

এই গাছের নামটি আমার মনে নেই। তবে এটি একটি ফল গাছ। ফুলগুলো দেখতে খুবই সুন্দর।

সপ্তম

20220525_140613985.jpg

ডিভাইস নেম:- স্যামসাং গ্যালাক্সি A03s

এই ছিল আমার আজকের পোস্ট। আশা করি সকলের কাছে ভালো লেগেছে। ফটোগ্রাফি গুলো কেমন হয়েছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ধরনের ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Sort:  
 2 years ago 

বৃষ্টি ভেজা প্রকৃতির ছবি দেখতে আমার ভীষণ ভালো লাগে। আমিও বৃষ্টির পরে বিভিন্ন ধরনের ছবি তুলি। ছবি তুলতে আমার খুবই ভালো লাগে। আপনার প্রত্যেকটা ছবি দেখতে অসম্ভব সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক শুভকামনা

 2 years ago 

বৃষ্টি ভেজা ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে।এই ধরনের ছবি দেখতে বেশ ভালো লাগে আমার কাছে। জেসমিন ফুলের ফটোগ্রাফি টা দারুন হয়েছে। ফুলের উপর বৃষ্টির ফোঁটা অসাধারণ এক দৃশ্য। সুন্দর সময় ফটোগ্রাফি করেছেন। আজকের ছবিগুলো আমার কাছে ভিশন ভালো লেগেছে। ধন্যবাদ আপু আপনাকে সুন্দর কিছু ছবি আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ঠিকই বলেছেন আপনি ফুলের উপরে বৃষ্টির ফোটা এ অসাধারণ দৃশ্যগুলো দেখতে আমারও খুবই ভালো লাগে। আমার ফটোগ্রাফি গুলো আপনার ভালো লেগেছে জেনে আমিও খুব আনন্দিত হলাম ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনিতো ঘুম থেকে ওঠার পরে দেখতে পারলেন বৃষ্টি শেষ হয়ে গিয়েছে আর আজকে আমি শুক্রবার হওয়া সত্ত্বেও স্কুল থেকে আসার পথে বৃষ্টিতে ভিজতে ভিজতে এসেছি।

এটা আপনি একদম ঠিক কথা বলেছেন বৃষ্টির পানি পড়ার পরে পাতাগুলো যেন আরো সবুজ হয়ে ওঠে এছাড়াও আপনার শেয়ার করা ফুলের ফটোগ্রাফির মধ্যে বৃষ্টি ভেজা নয়ন তারা ফুলের ফটোগ্রাফিটি আমার কাছে খুবই ভালো লেগেছে।

 2 years ago 

আপনাদের ভালোলাগাই আমার কাজে সার্থকতা। অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

ওয়াও আপনার বৃষ্টি ভেজা ফটোগ্রাফি গুলো দেখে আমি তো মুগ্ধ হয়ে গেলাম। আপনি খুবই মনমুগ্ধকর কিছু ফটোগ্রাফি করেছেন। আপনার দক্ষতার প্রশংসা করতে হয়। আমাদের মাঝে ফটোগ্রাফি গুলো তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে আমাকে আরো উৎসাহিত করে তোলার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

আজকে দুপুরে আমাদের এখানেও বৃষ্টি হয়েছে। অনেকদিন পর বৃষ্টির দেখা পেয়ে বেশ ভালো লেগেছে। তবে ফটোগ্রাফি করা হয়নি। বৃষ্টি ভেজা ফুলের ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে আপু। ধন্যবাদ আপনাকে এই সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদেরকে দেখার সুযোগ করে দেওয়ার জন্য। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঠিকই বলেছেন ভাইয়া অনেকদিন পর বৃষ্টির দেখা পেয়ে আমার কাছেও খুবই ভালো লেগেছে। আর বৃষ্টি ভেজা ফুলের ফটোগ্রাফি দেখতে আমার কাছে খুবই ভালো লাগে। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপু সত্যিই বলতে আমিও আজ বৃষ্টির দিনে কিছু সাধারন ফটো নিয়ে একটি পোস্ট শেয়ার করেছি ৷আর আপনিও আপনিও ঠিক তাই বৃষ্টি ভেজা প্রকৃতির কি সুন্দর ফটোগ্রাফি করেছেন ৷সত্যি অসাধারণ ছিল তবে সবচেয়ে ভালো লেগেছে নয়ন তারা ফুলের ফটোগ্রাফি টি ৷ধন্যবাদ

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে বেশ ভালো লেগেছিল। অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

বৃষ্টি ভেজা ফটোগ্রাফি গুলো দেখতে ভীষণ সুন্দর লাগছে। বৃষ্টির পর প্রকৃতির সৌন্দর্য বেশ উপভোগ করি। আমার কাছে তখন গাছপালা ফুল ফল সব কিছু দেখতে ভীষণ সুন্দর লাগে। পুঁইশাকের পাতার উপর পানির ফোটা গুলো দেখতে খুবই চমৎকার লাগছে। ইচ্ছে করছে একটু হাত দিয়ে ছুঁয়ে দেই।

 2 years ago 

ঠিকই বলেছেন আপনি বৃষ্টির পরে প্রাকৃতিক দৃশ্যের ফুল ও ফলের ফটোগ্রাফি গুলো দেখতে আমার কাছেও ভীষণ ভালো লাগে। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

বৃষ্টিভেজা প্রকৃতির মারাত্মক সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন আপু। প্রত্যেকটা ফটোগ্রাফি আমার খুব খুব ভালো লেগেছে। ধন্যবাদ জানাচ্ছি আপু ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে এত সুন্দরভাবে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আপনাদের ভালো লাগাই আমার কাজের সার্থকতা। ধন্যবাদ ভাই আপনাকে সুন্দর মন্তব্য করুন পাশে থাকার জন্য। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

বৃষ্টিভেজা ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। বিশেষ করে কচুর পাতার উপরে বৃষ্টির পানি পরার দৃশ্যগুলো আমার খুবই ভালো লাগে। আজকে আপনার ফটোগ্রাফি গুলো সত্যিই অসাধারণ হয়েছে।

 2 years ago 

বৃষ্টি ভেজা প্রকৃতি দেখতে খুবই মনোরম লাগে। বিশেষ করে গাছের পাতাগুলো দেখতে গাঢ় সবুজ লাগে। বৃষ্টি ভেজা ফুলগুলো আরো উজ্জ্বল দেখায়। জেসমিন ফুলের ফটোগ্রাফিটি কেমন ঘোলাটে ঘোলাটে লাগছে। তবে আমি বৃষ্টি ভেজা নয়নতারা ফুলের সৌন্দর্য দেখে মুগ্ধ হয়ে গেলাম।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65792.18
ETH 2695.80
USDT 1.00
SBD 2.90