টার্গেট ডিসেম্বর || ৭০০ স্টিম পাওয়ার আপ|| ১০% বেনিফিট @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা। আশা করছি আপনারা সকলে সুস্থ আছেন ।আজকে আমি টার্গেট ডিসেম্বর এর জন্য পাওয়ার আপ করলাম।

প্রথম কথা আমার প্রিয় হিরো দাদা এই পাওয়ার আপ এর প্রতিযোগিতার আয়োজন করেছেন,তার জন্য অনেক ধন্যবাদ দাদাকে।এই কারণে আশা করছি সকলে অনুপ্রাণিত হবে। যারা পাওয়ার আপ করতেন না, তারাও পাওয়ার আপ করবেন।

আমার সেরকম ভাবে আগে থেকে পাওয়ার আপ এর ব্যাপারে কখনও লক্ষ্য ছিল না । লক্ষ্য না থাকলে আমরা একটি গন্তব্যস্থলে পৌঁছাতে পারি না। আর ভালো উন্নত কাজের লক্ষ্য অবশ্যই নির্ধারণ করা দরকার ।আমার খুবই ভালো লাগলো আজকে পাওয়ার আপ করে, পাওয়ার আপ করার পর যখন আমার স্টিম পাওয়ার এর মাত্রা টা আমি দেখতে পেলাম ,আমার খুবই আনন্দ হয়েছে ।আমার এখন টার্গেট ডিসেম্বর মাসের মধ্যে ৫০০০ স্টিম পাওয়ার আয়ত্ত করা।

20211109_103846.jpg

পাওয়ার আপ করার মাধ্যমে আমি এখন ইচ্ছামত সকলের পোস্টে আপ ভোট দিতে পারব এবং সাথে আমার প্রিয় কমিউনিটিতে ইচ্ছে হলেই ডেলিগেট করতে পারব। এর জন্য আমার খুবই ভালো লাগছে। সকলের ওয়ালেটে এই সংরক্ষণ অবশ্যই জরুরি ।তাই আমি সকলকেই সাজেস্ট করব পাওয়ার আপ এর ব্যাপারে মনোযোগ দিতে।

আজকে পাওয়ায় আপ করার আগে একদমই শুরুতে, আমার মোট পাওয়ার ছিল- ২৮৪৩.৪৫৭ এসপি।আমার ওয়ালেটের ১০৮ এস বিডি ছিল,তার মধ্যে ৭০ এস বিডি থেকে আমি স্টিম বানিয়ে ,তার মধ্যের ৭০০ স্টিম আমি আজকে পাওয়ার আপ করেছি।এবং পাওয়ার আপ করার পর এখন আমার মোট পাওয়ার ৩৫৪৩.৪৮০ এসপি।

পাওয়ার আপ করার আগে মোট পাওয়ার - ২৮৪৩.৪৫৭ এসপি

IMG-20211109-WA0034.jpg

৭০০ স্টিম পাওয়ায় আপ করার সময়

IMG-20211109-WA0032.jpg

পাওয়ার আপ করার পর এখন আমার মোট পাওয়ার ৩৫৪৩.৪৮০ এসপি

IMG-20211109-WA0035.jpg

আশা করছি খুব শীঘ্রই আমার ইচ্ছা পূর্ণ হবে ,যদি আমি এই কমিউনিটিতে ভালোভাবে কাজ করতে পারি, আর সাথে যদি আপনাদের সকলের আশীর্বাদ থাকে। আশা করছি আজকের পোস্ট আপনাদের সকলকে আনন্দ দেবে এবং আপনারাও পাওয়ার বৃদ্ধি করার চিন্তাভাবনা করবেন। সকলের জন্য শুভকামনা। নমস্কার।
@isha.ish

Sort:  
 2 years ago 

আপনি একজন প্রতিভাবান শিল্পী কলাকুশলী এবং রেসিপি স্পেশালিস্ট আরো অনেক কিছু আমার চোখে। আপনার এই পাওয়ার আফ এবং কি আপনার কাজের অগ্রগতি দেখে অবাক হচ্ছি। মেয়েরা এখন কোন অংশে কম নয়। আমার বাংলা ব্লগ কমিউনিটি তে মেয়েরাই সবচেয়ে এগিয়ে। তার জন্য সকলকে সাধুবাদ জানাচ্ছি সাথে আপনিও। আপনার এই অদম্য শক্তি আপনাকে একদিন অনেক দূর নিয়ে যাবে। অর্থই সকল শক্তির উৎস আমি মনে করি। আপনি নিজেকে শক্তিশালী করে তুলছেন জেটা দেখে আমার নিজের কাছে খুবই ভালো লাগছে। আপনার এত সুন্দর একটা পোস্ট শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ দাদা এত সুন্দর করে গুছিয়ে আমার পোস্টে মন্তব্য করার জন্য। আপনার জন্যও অনেক শুভকামনা রইল।

আপু ৭০০ স্টিম পাওয়ার আপ। 😍👌
আপনার পাওয়ার আপ দেখে আমার অনেক ভালো লাগলো। আসলে পাওয়ার আপ করলে আপনি নিজেকে এই স্টিম প্লাটফর্মে শক্তিশালী করতে পারবেন।আপনি যত পাওয়ার আপ করবেন তত স্টিম প্লাটফর্মে নিজেকে শক্তিশালী হিসাবে প্রমাণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো।অনেকটা স্টিম পাওয়ার আপ করেছেন।স্টিমিট এর সাথে থাকতে হলে অবশ্যই আমাদের পাওয়ার আপ জরুরি। ধন্যবাদ আপু এভাবেই এগিয়ে জান।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার পাওয়ার আপ করা দেখে খুবই ভালো লাগলো। এইভাবে কমিউনিটির যত সদস্যরা পাওয়ার আপ করবেন, কমিউনিটি ততোই স্ট্রং হবে। আর আপনাদের দেখে বাকীরা ইনস্পিরেশন পাবে পাওয়ার আপ করার জন্য। আপনাকে অনেক ধন্যবাদ আপনার পাওয়ার আপের পোস্টটি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমি নিজেও অনেক আনন্দিত। অনেক ভাল লাগল আপনার কমেন্ট পড়ে।

 2 years ago 

একাউন্টঃ @isha.ish
পাওয়ার বৃদ্ধিঃ 24.6187%

 2 years ago 

হিরো দা 😂😂😂👌👌👌🙏

 2 years ago 

আপু আপনার পাওয়ার আপ দেখে জাস্ট দারুণ লাগলো। আপনি কত সুন্দর ভাবে এগিয়ে যাচ্ছেন। আর পাওয়ার আপের পরিমাণটিও ছিলো অনেক অনেক বেশি।সত্যি ই দেখেই নিজের ও অনেক বেশি খুশি লাগছে আপু। আমিও প্রতিনিয়ত ই পাওয়ার আপ করার চেষ্টা করছি।

 2 years ago 

আপনাদের সকলের জন্য শুভকামনা রইল।

 2 years ago 

বাহ দেখে ভালো লাগলো আপনি অনেক দ্রুত এগিয়ে যাচ্ছেন। পাওয়ার আর আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ একটি বিষয়। আর আপনার পাওয়ার আপ এর পরিমাণ ছিল অনেক বেশি যা দেখে অবাক লাগল। আরও সুন্দরভাবে এগিয়ে যান। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

আপনার পাওয়ার আপ করা দেখে ভালো লাগলো দিদি এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

বাহ আপু অনেক বড় একটা এমাউন্টের এসপি পাওয়ার আপ করেছেন আপনি। যা সত্যিই আমার কাছে অনেক ভালো লেগেছে। এই ধারাবাহিকতায় সামনের দিকে এগিয়ে যাবেন এই কামনাই করি। শুভেচ্ছা ও ভালোবাসা নিবেন।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে। আপনিও ভালোবাসা নেবেন

 2 years ago 

অনেক সুন্দর আপু আপনি যে এত বড় এমাউন্ট পাওয়ার অফ করেছেন তা দেখে আমি অবাক। আমাদের একটাই স্লোগান আমরা পাওয়ার অফ ভালোবাসি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেক ধন্যবাদ আমার পোস্টটি ভালোভাবে পড়ার জন্য

Coin Marketplace

STEEM 0.32
TRX 0.11
JST 0.034
BTC 66384.36
ETH 3272.25
USDT 1.00
SBD 4.27