চল রাস্তায় সাজি ট্রাম লাইন|| বাংলা গান কভার || ১০% বেনিফিট @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

নমস্কার বন্ধুরা। আশা করছি সকলে সুস্থ আছেন।আজকে যা বৃষ্টি হচ্ছে আমাদের এদিকে বলে বোঝাবার নয় ।পরশু থেকে মেঘলা আকাশ ছিল, আর কাল থেকে খুবই বৃষ্টি, আর সেটা আজ বেড়ে গিয়েছে আরও।
বৃষ্টির ওয়েদার এ কার নাহ গান গাইতে ভাল লাগে,, আর কার নাহ গান শুনতে ভালো লাগে।বলুন তো, তাই তো আজ কেও গান শোনাতে চলে এলাম। জানি কাল গান শুনিয়েছি ২টো, তবুও আজকেও একটু শুনে নিন আপনারা, কষ্ট করে।

গানটি আমার অত্যন্ত পছন্দের একজন শিল্পী ।আশা করছি আপনাদের সকলেরই পছন্দের। অর্থাৎ শ্রেয়া ঘোষাল এর গাওয়া। বেশ পুরোনো হয়ে গেল এই গান ,কিন্তু তবুও এখনো শুনলে কেমন যেন গায়ে কাঁটা দেয়।

গানের লিঙ্ক

গানের কথা

চল রাস্তায় সাজি ট্রাম লাইন,
আর কবিতায় শুয়ে কাপ্লেট
আহা উত্তাপ কত সুন্দর,
তুই থার্মোমিটারে মাপলে
হিয়া টুপটাপ জিয়া নস্টাল,
মিঠে কুয়াশায় ভেজা আস্তিন
আমি ভুলে যাই কাকে চাইতাম,
আর তুই কাকে ভালোবাসতিস
চল রাস্তায় সাজি ট্রাম লাইন।

প্রিয় বন্ধুর পাড়া নিঝুম,
চেনা চাঁদ চলে যায় রিকশায়
মুখে যা খুশি বলুক রাত্তির,
শুধূ চোখ থেকে চোখে দিক সায়
পায়ে ঘুম যায় একা ফুটপাথ,
ওড়ে জোছনায় মোড়া প্লাস্টিক
পায়ে ঘুম যায় একা ফুটপাথ,
ওড়ে জোছনায় মোড়া প্লাস্টিক
আমি ভুলে যাই কাকে চাইতাম,
আর তুই কাকে ভালোবাসতিস।
চল রাস্তায় সাজি ট্রাম লাইন।

পোষা বালিশের নিচে পথঘাট,
যারা সস্তায় ঘুম কিনতো
তারা কবে ছেড়ে গেছে বন্দর,
আমি পাল্টে নিয়েছি রিংটোন
তবু বারবার তোকে ডাক দিই,
একি উপহার নাকি শাস্তি
তবু বারবার তোকে ডাক দিই,
একি উপহার নাকি শাস্তি
আমি ভুলে যাই কাকে চাইতাম,
আর তুই কাকে ভালোবাসতিস

চল রাস্তায় সাজি ট্রাম লাইন,
আর কবিতায় শুয়ে কাপ্লেট
আহা উত্তাপ কত সুন্দর,
তুই থারমোমিটারে মাপলে
হিয়া টুপটাপ জিয়া নস্টাল,
মিঠে কুয়াশায় ভেজা আস্তিন
আমি ভুলে যাই কাকে চাইতাম,
আর তুই কাকে ভালোবাসতিস
চল রাস্তায় সাজি ট্রাম লাইন।

সকলকে অনেক ধন্যবাদ ।মন দিয়ে আমার গানটি শোনার জন্য ।আশা করছি আপনাদের সকলের ভাল লেগেছে ।সকলের কমেন্টের অপেক্ষায় থাকলাম। সকলে সুস্থ থাকুন ।ভালো থাকুন ।আমার তরফ থেকে অনেক অনেক ভালোবাসা রইলো। নমস্কার।

@isha.ish

Sort:  
 3 years ago 

খুব সুন্দর গেয়েছেন আপু।খালি গলায় অশাধারন।শ্রেয়া ঘোষাল কণ্ঠে শুনেসিলাম।আপনার গানের গলার প্রশংসা নাহ করে পারলাম নাহ।শুভ কামনা আপনের জন্য।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে। ভালো থাকুন ।

 3 years ago 

এটি আমার অনেক পছন্দের একটি গান এবং আমি অনেকবার শুনেছি। আপনার কন্ঠে এটি আরও চমৎকার শোনাচ্ছিল বিশেষ করে রুমে গান করার কারণে একটু ইকো হচ্ছিল আর যেটা গানের সৌন্দর্যকে অনেকটাই বাড়িয়ে দিয়েছে। আপনার গানের গলা খুব ভালো এবং চর্চা করলে আপনি অনেক ভাল করতে পারবেন।
গতকালের স্পেশাল হ্যাংআউটে আপনার পরিবেশনাগুলোও অসাধারণ ছিল।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে , এত অনুপ্রাণিত করার জন্য। ভালো থাকুন।

 3 years ago 

অসাধারণ গেয়েছেন আপু। আপনার মিষ্টি ভয়েসে গানটি অনেক সুন্দর হয়েছে। গানের মধ্যে কেমন যেন মায়া কাজ করতেছিল। সত্যি আমার অনেক ভালো লেগেছে।
আপনার জন্য দোয়া রইল।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর করে মন্তব্য করার জন্য।

 3 years ago 

এই গানটি আমার অনেক অনেক অনেক অনেক বেশি প্রিয়। কতটি অনেক দিলে যে আমার প্রিয় ব্যাপারটা আমি আপনাকে বুঝাতে পারব তা জানি না। এই গানটি আমি বহুদিন আগে থেকেই শুনি আর আজকে আপনার গলায় শুনে একেবারে মুগ্ধ হয়ে গেলাম। সত্যিই আপনি দারুন গাইতে পারেন।

 3 years ago 

আমারও খুব ভালো লাগে এই গানটা। অনেক ধন্যবাদ আপনাকে দিদি।

 3 years ago 

আপু আপনার কন্ঠে গান আমার খুবই ভালো লাগে। আপনি খুব মিষ্টি সুরে মিষ্টি গলায় গানগুলো তুলে ধরেন। খুবই ভালো লাগলো আপনার আজকের গানটি। খালি গলায় গান টি শুনতে খুব ভালই লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু প্রতিনিয়ত আমাদেরকে সুন্দর সুন্দর গান উপহার দেওয়ার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপু অসাধারণ হয়েছে গানটি। ভয়েস টা জাস্ট ওয়ওওওও
বলে বুঝানো যাবেনা। তুমি সা রে গা মা পা তে যোগ দিতে পারো 🥰🥰🥰

শুভকামনা তোমার জন্য আপু

 3 years ago 

হাহাহা, ওকে ওকে।

 3 years ago 

আপু অসাধারণ সুন্দর একটি গান আপনি আমাদের উপহার দিয়েছেন। আপনার কন্ঠ সম্পূর্ণ কোকিল কন্ঠ। খুবই সুন্দর করে গানটি পরিবেশন করেছেন। আমার অনেক অনেক ভালো লাগলো আপনার গানটা শুনে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

কোকিল কে অপমান করছেন দাদা? আমি তো একটু চেষ্টা করি ভালো গাওয়ার, এই যা। অনেক ধন্যবাদ।

 3 years ago 

অসাধারন হয়েছে দিদি গানটি। আপনার গলায় গান শুনতে আমার খুব ভালো লাগে। আপনি তো জানেন আমি আপনার গানের কত বড়ো ফ্যান। আমি মুগ্ধ হয়ে বসে শুধু চোক বুঝে শুনে গেছি। এত ভালো লেগেছে যে ভাষায় প্রকাশ করতে পারছি না। শুধু চাই আপনি প্রতিনিয়ত আমাদের এমন সুন্দর সুন্দর গান উপহার দেন।পরবর্তী গানের অপেক্ষায় রইলাম দিদি।

 3 years ago 

এত ভালবাসা সত্যিই অনেক এনার্জি দেয়, অনেক ভালো লাগলো এত অনুপ্রেরণা পেয়ে। ধন্যবাদ বৌদি, অবশ্যই গান শোনাতে থাকবো।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65355.38
ETH 2656.67
USDT 1.00
SBD 2.87