ডিজিটাল পেইন্টিং | অ্যানিমে চরিত্র | 10% সুবিধাভোগী @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

Tak berjudul21_20220815125358.png

ডিজিটাল পেইন্টিং


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই, আমি আশা করি আজকে আপনারা ভালো আছেন, এই প্রিয় সম্প্রদায়ে আবার দেখা হবে, এই উপলক্ষে আমি আমার ডিজিটাল কাজ এবং এই ডিজিটাল কাজটি শেয়ার করব যার নাম এক টুকরো অ্যানিমে চরিত্র এবং তাকে সাধারণত বলা হয় Luffy এবং আমি আমার নিজস্ব দক্ষতা দিয়ে এটি আঁকি আমার ডিজিটাল পেইন্টিংয়ে অনেক ভুল থাকতে পারে এবং আমি তার জন্য ক্ষমাপ্রার্থী।

আমি এটি একটি সাধারণ শৈলীতে এঁকেছি কারণ আমি অ্যানিমে দ্বারা অনুপ্রাণিত হয়েছিলাম এবং আমি আমার নিজস্ব শৈলীতে আঁকার চেষ্টা করেছি এবং ফলাফলটি প্রায় মূল চরিত্রের মতো ছিল কারণ আমি স্কেচ বিভাগে যতটা সম্ভব অনুকরণ করতে পেরেছি, পেইন্টিং প্রক্রিয়া আমি শুধুমাত্র আমার স্মার্টফোনে Ibis Paint X ব্যবহার করেছি এবং আমি যে পদক্ষেপগুলি করেছি তা আগের দিনের মতোই ছিল।

প্রথমে আমি ibis paint x অ্যাপ্লিকেশনটি খুলি যা আমার সেলফোনে পাওয়া যায় এবং তারপরে আমি একটি মোটা ব্রাশ বেছে নিয়ে টুপিতে একটি লাইন তৈরি করে শীর্ষে শুরু করি এবং তারপরে আমি চুলের স্কেচ করি যাতে এটি আমার পক্ষে সহজ হয়। পরবর্তী পর্যায়ে এগিয়ে যাওয়ার জন্য এবং এর পরে কেবল মুখের উপর সামঞ্জস্য করে এটি সহজ করে।

শেষবারের মতো আমি এই অ্যানিমে চরিত্রের কিছু সাধারণ রঙের সাথে রঙিন করেছি আজকে আমি যে পদক্ষেপগুলি করতে পেরেছি তা দেখতে, আসুন নীচে একসাথে দেখি।


Tak berjudul21_20220815124128.png

~ ©2022 ডিজিটাল আর্ট দ্বারা : @idayrus ~


Tak berjudul21_20220815124346.png

~ ©2022 ডিজিটাল আর্ট দ্বারা : @idayrus ~


Tak berjudul21_20220815124518.png

~ ©2022 ডিজিটাল আর্ট দ্বারা : @idayrus ~


Tak berjudul21_20220815124651.png

~ ©2022 ডিজিটাল আর্ট দ্বারা : @idayrus ~


Tak berjudul21_20220815124906.png

~ ©2022 ডিজিটাল আর্ট দ্বারা : @idayrus ~


Tak berjudul21_20220815125020.png

~ ©2022 ডিজিটাল আর্ট দ্বারা : @idayrus ~


Tak berjudul21_20220815125044.png

~ ©2022 ডিজিটাল আর্ট দ্বারা : @idayrus ~


Tak berjudul21_20220815125104.png

~ ©2022 ডিজিটাল আর্ট দ্বারা : @idayrus ~


Tak berjudul21_20220815125358.png

~ ©2022 ডিজিটাল আর্ট দ্বারা : @idayrus ~



এই উপলক্ষ্যে হয়তো আমি আমার ডিজিটাল কাজের কথা আপনাদের সবার সাথে শেয়ার করতে পারি, আমার লেখায় শব্দগত ভুল থাকলে আমি দুঃখিত, আমার কাজে কোন ত্রুটি থাকলে অনুগ্রহ করে বুঝবেন কারণ এটি এখনও শেখার পর্যায়ে রয়েছে, আজকের জন্য কৃতজ্ঞ হতে ভুলবেন না এবং সেরা কাজ দেখানোর জন্য এগিয়ে যান, আমার পরবর্তী পোস্টে আবার দেখা হবে।


শিল্পডিজিটাল
সফটওয়্যারIbis Paint X
স্মার্টফোনSamsung S20
চিত্রকর@idayrus


IMG_7073.jpg

আমার সম্পর্কে

আমার পুরো নাম Edi Suryadi. আমার বন্ধুরা আমাকে @idayrus বলে ডাকত। আমি ইন্দোনেশিয়া থেকে এসেছি, 1997 সালে আচেহ প্রদেশের একটি গ্রামীণ এলাকায় জন্মগ্রহণ করেছি। আমি যোগাযোগ স্টাডিজে স্নাতক ডিগ্রি নিয়ে কলেজে আমার শিক্ষা শেষ করেছি। আমি আকর্ষণীয় এবং অনন্য জিনিস পছন্দ করি এবং আমি ফটোগ্রাফি, শিল্প এবং নতুন জিনিস পছন্দ করি তাই এই প্রিয় প্ল্যাটফর্মে আমি ফটোগ্রাফি, শিল্প, ভ্রমণ এবং অন্যান্য আকর্ষণীয় জিনিসগুলি সম্পর্কে শেয়ার করব।.


image.png


আপনার পরিদর্শনের জন্য ধন্যবাদ

Sort:  
 2 years ago 

ওয়াও অসাধারণ একটি ডিজিটাল পেইন্টিং করেছেন। এক কথায় অসাধারণ ছিল আপনার এই ডিজিটাল পেইন্টিং। আপনি খুবই দক্ষতা সহকারে এই ডিজিটাল পেইন্টিং করে আমাদের মাঝে তুলে ধরেছেন এবং শেয়ার করেছেন। ভীষণ ভালো লাগলো দেখে। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি আমার ডিজিটাল পেইন্টিং পছন্দ করেছেন শুনে খুশি হলাম পরিদর্শন করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ একটি সুন্দর দিন কাটুক

 2 years ago 

অ্যানিমে চরিত্র

ডিজিটাল আর্টের মাধ্যমে খুবই চমৎকার ভাবে অ্যানিমে চরিত্র এর চিত্র অঙ্কন করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আসলে এ ধরনের চিত্রগুলো অঙ্কন করার জন্য অনেক ধৈর্য এবং সময়ের প্রয়োজন হয়। প্রত্যেকটি ধাপে ধাপে আপনি আমাদেরকে দেখিয়েছেন কিভাবে এমন চমৎকার চিত্র অংকন করতে হয়।

 2 years ago 

আপনার সদয় মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বন্ধু. যদি আপনি এটা পছন্দ শুনতে ভাল লাগছে. আমার ভাই আপনার দিনটি ভালো কাটুক।

 2 years ago 

খুব সুন্দর করে একটি ডিজিটাল চিত্র আমাদের মাঝে উপস্থাপন করেছেন।এনিমে চিত্রটি দেখতে বেশ ভালো লাগতেছে। খুব সুন্দর করে উপস্থাপন করেছেন আপনি। সবকিছুর বননা শেয়ার করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমি আপনার কাছ থেকে প্রশংসা পেতে খুশি. আপনাকে অনেক ধন্যবাদ একটি সুন্দর দিন।

 2 years ago 

নিখুঁত এবং পারফেক্ট একটি আর্ট। গ্রেডিং লাইনসহ কালার কম্বিনেশন সবকিছুই ঠিকঠাক ছিল। এবং আউটফিট ও বেশ ভালই এসেছে।

 2 years ago 

আপনার সদয় মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বন্ধু. আমি আনন্দিত আপনি এটা পছন্দ.

 2 years ago 

ধারাবাহিকতা বজায় রেখে খুব চমৎকার কিছু ডিজিটাল আর্ট আপনি আমাদেরকে উপহার দিয়ে যাচ্ছেন, সেজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাল থাকবেন সর্বদায় এই কামনা করি।

 2 years ago 

আপনার সদয় মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বন্ধু. যদি আপনি এটা পছন্দ শুনতে ভাল লাগছে. আমার ভাই আপনার দিনটি ভালো কাটুক।

 2 years ago 

অনেক ধন্যবাদ এত সুন্দর করে গুছিয়ে ফিডব্যাক দেওয়ার জন্য আপনার সুস্বাস্থ্য কামনা করি

 2 years ago 

আগেও আপনার বেশ কিছু ডিজিটাল আর্ট দেখেছিলাম আমি। আপনি বেশ দক্ষ বলা যায়। যাইহোক এনিমি এর ডিজিটাল আর্টটা চমৎকার করেছেন অপনি। দেখতে অনেক সুন্দর লাগছে। এবং প্রতিটা ধাপ দারুণভাবে করেছেন উপস্থাপন। ধন্যবাদ আপনাকে।।

 2 years ago 

আপনার সদয় মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বন্ধু. আমি আনন্দিত আপনি এটা পছন্দ.

 2 years ago 

সুন্দর একটি ডিজিটাল অংকন আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই ডিজিটাল অংকন আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে শুরু থেকে শেষ পর্যন্ত শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আমি আপনার কাছ থেকে প্রশংসা পেতে খুশি. আপনাকে অনেক ধন্যবাদ একটি সুন্দর দিন।

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 2 years ago 

আপনার উপস্থাপন করা ডিজিটাল পেইন্টিংটা দেখে সত্যি আমি মুগ্ধ হয়েছি। আর আপনি যে এত প্রফেশনাল ভাবে এটি আমাদের মাঝে উপস্থাপন করেছেন যে প্রশংসা না করে থাকতে পারছি না খুবই অসাধারণ ভাই ‌‌।

 2 years ago 

আপনার সদয় মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বন্ধু. আমি আনন্দিত আপনি এটা পছন্দ.

 2 years ago 

ওয়াও আপনি অনেক সুন্দর ভাবে ডিজিটাল পেন্টি আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলেই আপনার পেইন্টিংটি দেখতে অসাধারণ লাগছে ।এমন ধরনের পেইন্টিং তেমন একটা দেখা যায় না।

 2 years ago 

আপনার সদয় মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বন্ধু. যদি আপনি এটা পছন্দ শুনতে ভাল লাগছে. আমার ভাই আপনার দিনটি ভালো কাটুক।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66028.29
ETH 2694.36
USDT 1.00
SBD 2.89