রাতের ফুলের রানীর সৌন্দর্য | 10% সুবিধাভোগী @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

lopiu.jpg

রাতের ফুলের রানী


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই, আশা করি আজ সব সময় ভালো আছেন, আবার দেখা হবে এই বাঙালি সম্প্রদায়ে, এই উপলক্ষে আমার প্রিয় সম্প্রদায় আবার কিছু ছবি দেখায় যা আমি কিছুক্ষণ আগে আমার বাড়ির সামনে তুলেছিলাম। এই উপলক্ষে আমি যে ফটোটি দেখাচ্ছি তা একটি খুব সুন্দর নাইট কুইন ফুল।

ফুল হল এমন একটি শোভাময় গাছ যা অনেকেরই পছন্দ। ফুলের বিভিন্ন ধরনের সৌন্দর্য প্রতিদিন দেখা যায়, বাগানে এবং বাড়ির সামনে, মহিলারা নিজেরাই সত্যিই ফুলের বিভিন্ন ধরনের সৌন্দর্য পছন্দ করেন। অনেক মহিলা তার বাড়ির সামনে বাগানে বিভিন্ন ধরনের ফুলের চারা লাগান।

আজ আমি তোমাকে যে ফুলটি দিলাম, সেটা হল রাতের ফুলের রানী কারণ এই ফুলটি সাধারণত রাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত ফোটে তার পর এই ফুল আবার শুকিয়ে যায় এবং দেখতে দেখতে সাদা রঙে খুব সুন্দর দেখায়। হলুদ শাড়িতে, যা রাণীর ফুলকে আজ রাতে দেখার সময় আরও কমনীয় দেখায়।

আজ রাতে আমি আমার বাসার সামনে রাণীর ফুলের ছবি তুলেছিলাম কিছু দিন আগে।ঘটনাটা এমনই হয়েছিল যে আমি বাড়ি থেকে নেমে দেখলাম এই ফুলটা সুন্দরভাবে ফুটছে যখন আমি নামলাম তখন রাত প্রায় 2.00টা বাজে এবং আমি সত্যিই এই ফুলটি খুব সুন্দরভাবে ফুটতে দেখেছি- সত্যিই আমাকে ফুলের কিছু ছবি তুলতে আগ্রহী করে তুলেছে।

ছবি তোলার জন্য যথারীতি আমি একটি EOS Canon 700D DSLR ক্যামেরা দিয়ে একটি ছবি তুলেছিলাম এবং যখন আমি এই ছবিটি তুলেছিলাম তখন আমি একটি 50mm ফিক্স লেন্স ব্যবহার করেছি এবং অবশ্যই কারণ আমি রাতে ছবি তুলেছিলাম তাই আমি আমার ক্যামেরার ফ্ল্যাশ ব্যবহার করেছি এবং কিছু ছবি আপনি আজ দেখেছেন কিন্তু আমি এটি পোস্ট করার আগে আমি অ্যাডোব লাইটরুমের সাথে একটি ছোট ছবি সম্পাদনা করেছি যদি আপনি কিছু ফটো পছন্দ করেন তবে আসুন নীচে একসাথে দেখি।


IMG_9853.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


IMG_9865.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


IMG_9867.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


IMG_9871.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


IMG_9874.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


IMG_9876.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


IMG_9880.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words


IMG_9885.jpg

©2022 কপিরাইট। @idayrus | শুটিং লোকেশন what3words



এই উপলক্ষ্যে, হয়তো এটাই আমি শেয়ার করতে পারি, আমি আশা করি বন্ধুরা আমি আজ যা শেয়ার করেছি তা দ্বারা বিনোদিত হবে, আমি আশা করি বন্ধুরা সর্বদা এই প্রিয় সম্প্রদায়ের সেরা কাজটি দেখায়, আমি লিখতে ভুল হলে দুঃখিত কারণ আমি লিখছি ইন্দোনেশিয়ান যা গুগলের সাহায্যে অনুবাদ করা হয়।


IMG_7073.jpg

আমার সম্পর্কে

আমার পুরো নাম Edi Suryadi. আমার বন্ধুরা আমাকে @idayrus বলে ডাকত। আমি ইন্দোনেশিয়া থেকে এসেছি, 1997 সালে আচেহ প্রদেশের একটি গ্রামীণ এলাকায় জন্মগ্রহণ করেছি। আমি যোগাযোগ স্টাডিজে স্নাতক ডিগ্রি নিয়ে কলেজে আমার শিক্ষা শেষ করেছি। আমি আকর্ষণীয় এবং অনন্য জিনিস পছন্দ করি এবং আমি ফটোগ্রাফি, শিল্প এবং নতুন জিনিস পছন্দ করি তাই এই প্রিয় প্ল্যাটফর্মে আমি ফটোগ্রাফি, শিল্প, ভ্রমণ এবং অন্যান্য আকর্ষণীয় জিনিসগুলি সম্পর্কে শেয়ার করব।.


image.png


আপনার পরিদর্শনের জন্য ধন্যবাদ

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 2 years ago 

রাত দুটায় চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি করেছেন।ফুলের ফটোগ্রাফি গুলো দেখে তো আমি জাস্ট মুগ্ধ হয়ে গেলাম। প্রত্যেকটা ফটোগ্রাফি ছিল মনমুগ্ধকর। ধন্যবাদ জানাচ্ছি আমাদের মাঝে ফটোগ্রাফি গুলো এত সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

এখানে ভাগ করে খুশি. আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই আপনার দিনটি সুন্দর কাটুক।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65792.18
ETH 2695.80
USDT 1.00
SBD 2.90