শায়ানের খেলার মূহুর্ত || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও ভাল আছি। আমি আজকে আপনাদের সাথে কোন রেসিপি শেয়ার করবো না। আজকে আমি শায়ান বাবুর কিছু মুহূর্ত আপনাদের সামনে তুলে ধরব। ছেলেটা আমার দেখতে দেখতে অনেকটা বড় হয়ে গেল এবং সে এখন খেলনা নিয়ে খেলতে শিখেছে। বিভিন্ন ধরনের খেলনা আমি তাকে এনে দিচ্ছি এবং সেগুলো সে খুব ভালোভাবে উপভোগ করছে এবং খেলছে। আর তারই কিছু মুহূর্ত আপনাদের সামনে তুলে ধরবো। আশা করছি আপনাদের ভালো লাগবে।

20220813_141403.jpg

ছবিতে যে গাড়িটি আপনারা দেখতে পাচ্ছেন সেটি আমার মা বাবুকে সেদিন বাজার থেকে এনে দিয়েছে। এটা নিয়ে সে খুব খুশি। সে এটাতে চড়ে বসতে যাচ্ছিল। যদিও এটা অনেক ছোট ওর জায়গা হবেনা। তারপরও ও সেটাতে বসে খেলা করবে। তো যাই হোক সেটাতে ওকে বসিয়ে দেওয়া হল এবং সে মনের সুখে খেলছিল। আমরা তো খুবই খুশি হয়েছিলাম তার এই পাগলামো দেখে। আসলে বাচ্চারা যখন নিজেদের মতো করে আনন্দ করে তখন দেখতে অনেক ভালো লাগে।

20220810_150555.jpg

তার অনেক বড় বড় গাড়ি আছে তবে সে সেগুলোতে উঠতে চায় না। সে ওই ছোট গাড়িতে উঠবে। এটাই তার খেলা। তো যাই হোক তাকে আমি অনেক খেলনা দিয়েছি যাতে সে আমারে হাড়ি-পাতিল নিয়ে না খেলে। কারন মাঝখানে ওর হাড়ি-পাতিল এবং আমার রান্নাঘর এর প্রতি খুবই একটা ঝোঁক ছিল। সময় পেলে ও রান্নাঘরে ঢুকে আমার রান্না ঘরের জিনিসপত্র এলোমেলো করে ফেলত। যার কারণে আমার খুবই বিরক্ত লাগত এবং কিছু বলতেও পারতাম না ছোট বাচ্চা। তো আমি কিছুদিন হল ওকে বেশকিছু খেলনা দিয়েছি যাতে ও রান্না ঘরে না যায়।

20220813_141408.jpg

ওকে আমি বেশ কিছু খেলনা হাড়ি পাতিল কিনে দিয়েছি। যাতে ও আমার বড় হাড়ি পাতিল গুলো না ধরে। আসলে এমন এমন রান্নাঘরে জিনিস আছে যেগুলোর কারণে ওর বেশি ক্ষতি হতে পারে। যার কারণে আমার মনটা খুব অস্থির হয়ে ছিল। যাইহোক কিছুদিন হল ওকে ভালোই দেখছি খেলনা দিয়ে খেলছে এবং রান্নাঘরে খুব কম যাচ্ছে। এ যেন রান্নাঘরে যেতে না পারে এ কারণে আমি রাত্রিবেলা রান্না করে রাখি যেন সকালবেলা আমার সাথে রান্নাঘরে না যায়। কারণ রান্নাঘরে অনেক জিনিস থাকে যেগুলো দ্বারা বাচ্চাদের ক্ষতি হতে পারে বটি, ছুরি, কাঁচি এরকম অনেক কিছু। যাই হোক আমি বাবুকে অনেক সাবধানে রাখার চেষ্টা করছি।

20220810_150635.jpg

তো যাই হোক বন্ধুরা সবাই আমার বাবাটার জন্য দোয়া করবেন। এই মাসের ২৮ তারিখ আসলে ওর এক বছর পূর্ণ হবে। ছেলেটা আমার দেখতে দেখতে অনেকটা বড় হয়ে গেল চোখের সামনে। বাবা মা হয়ে বাচ্চাকে চোখের সামনে বেড়ে উঠতে দেখার চেয়ে আনন্দ মনে হয় পৃথিবীতে আর কিছু হতে পারে না। সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

শায়ান বাবু দেখছি অনেক বড় হয়ে গেছে আস্তে আস্তে তার খেলাধুলার খুনসুটি স্মৃতির গল্প শুধু রয়ে যাবে খুবই ভালো লাগলো।

 2 years ago 

ভালো থাকুক সবসময়।আপনাদের মায়া-মমতায় মেতে থাকুক।
সুন্দর মুহুর্ত ছিল।শুভ কামনা রইলো 🤎

 2 years ago 

শায়ানের খেলার মূহুর্ত আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার বাচ্চাটা দেখতে অনেক কিউট আপু ।এমনিতেই বাচ্চাদের খেলা দিলে অনেক খুশি হয়। দোয়া করি আপনার বাচ্চা ভালো থাকুক।

 2 years ago 

এই মাসের ২৮ তারিখ আসলে ওর এক বছর পূর্ণ হবে

এই মাসের ২৮ তারিখ শায়ান বাবুর এক বছর পূর্ণ হবে তা জেনে খুবই ভালো লাগলো। দেখতে দেখতে শায়ান বাবুর অনেক বড় হয়ে গেলো। আশা করি বাবুর জন্মদিনের অনুষ্ঠান পালন করবেন আমাদের মাঝে।

 2 years ago 

শায়ান বাবু দেখতে দেখতে সত্যি অনেকটা বড় হয়ে গেছে।শায়ান বাবুর খেলার মূহুর্তটুকু নিশ্চয়ই অনেক আনন্দের এবং উপভোগ্য হয়। আমাদের প্রিয় শায়ান বাবু দেখছি খেলা করতে অনেক পছন্দ করে এবং খেলনাগুলোও অনেক সুন্দর।শায়ান বাবুর জন্য উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66028.29
ETH 2694.36
USDT 1.00
SBD 2.89