ভিডিও কচুরমুখি ছোট মাছ দিয়ে ভাজি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমি গতকাল একটি রেসিপি পোষ্ট করেছিলাম সেটি হচ্ছে কচুর মুখি ছোট মাছ দিয়ে ভাজি। আজকে আমি সেই রেসিপির ভিডিও আপনাদের সাথে শেয়ার করব। আপনারা আমার রেসিপি পোষ্টটি খুবই পছন্দ করেছেন এবং আপনাদের সুন্দর কমেন্টের মাধ্যমে জানিয়েছেন আপনাদের ভালোলাগা। আমারও খুব ভালো লাগে আপনাদের কাছ থেকে সুন্দর মন্তব্য শুনার পর বা জানার পর। আমি সবসময় চেষ্টা করি ভিডিও ধারণ করে আপনাদের সাথে শেয়ার করার রেসিপিগুলো। তো আমার আজকে রেসিপিটি আপনাদের খুব ভাল লাগবে বিশেষ করে যারা গ্রামবাংলায় থাকেন তাদের খুব পরিচিত খাবার এটি।

20220806_134845.jpg

যখন জমিতে বই কচু লাগানো হয় তখন সে কচুটা বড় হয় সেখান থেকে আরও কিছু কচু বের হয় আর সেই যে লাগানো কচুটা অনেক বড় হয়ে যায় এইটা সেই কচু আমি রান্না করেছি যেটি। আপনারা হয়তো যারা গ্রামে থাকেন তারা এটা চিনে থাকবেন। ভিডিওতে আমি আপনাদের সুন্দরভাবে দেখিয়ে দিয়েছি আপনারা ভিডিও দেখলে বুঝতে পারবেন। আর সত্যি কথা বলতে কী এই খাবারটা আমার খুবই পছন্দের একটি খাবার। আমার মা এর হাতের মজার একটি রেসিপি এটি। আমার মা এটা সুন্দর ভাবে রান্না করেন।


আমি একদিন টাকি মাছ দিয়ে কচুরমুখির ভর্তা আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আজকে আমি ছোট মাছ দিয়ে এটার ভাজি আপনাদের সাথে শেয়ার করছি এবং পরবর্তীতে আমি আরো কিছু নতুন রেসিপি দেওয়ার চেষ্টা করবো এই কচুর মুখি দিয়ে। কচুর মুখি বাদাম দিয়ে ভর্তা করলে খুব মজা লাগে। পরবর্তীতে আমি কখনো আপনাদের সাথে শেয়ার করবো। বিশ্বাস করেন বন্ধুরা এটি খেতে মাংস বা অন্যান্য সবজি থেকে অতুলনীয় স্বাদ। যেটা আপনারা খেলেই বুঝতে পারবেন।
শহরে আপনারা চাইলে ওই ধরনের সবজি গুলো পাবেন না। এগুলো শুধুমাত্র গ্রামে ভালো পাওয়া যায় এবং গ্রামে এগুলো সবার কাছে খুব পরিচিত এবং প্রিয় একটি খাবার। তো বন্ধুরা আর বেশি কথা বাড়াতে চাইনা। আপনার ভিডিওটি উপভোগ করুন। ভিডিওটি দেখলে আপনারা সুন্দর ভাবে বুঝতে পারবেন আমি কিভাবে রেসিপিটি করেছি এবং এটা কতটা সুস্বাদু হয় রান্না করার পর।

20220806_154926.jpg

তো বন্ধুরা দেখা হবে পরবর্তীতে অন্য কোনো রেসিপি নিয়ে বা অন্য কোন বিষয় নিয়ে। ততক্ষণ সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

কচুর মুখী এবং ছোট মাছের অসাধারণ একটি রেসিপি প্রস্তুত করেছেন দেখেই বোঝা যাচ্ছে খেতে খুব মজা হবে।।।।

 2 years ago 

ছোট মাছ দিয়ে কচুর মুখী আসলেই অনেক সুস্বাদু এবং মজাদার একটি খাবার। প্রচুর পরিমাণে ভিটামিন রয়েছে কচুর মধ্যে। ছোট মাছ এর কথা কি বলবো। ধন্যবাদ আপু আপনাকে সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

ওয়াও আপু অসাধারণ আপনার নিজ হাতে তৈরি করা কচুমুখী ও ছোট মাছ একসাথে দারুন হয়েছে ৷দেখে অনেক ভালো লাগলো আপু

 2 years ago 

আপনার রেসিপি প্রস্তুতির ভিডিওটা কিন্তু বেশ ভালো হয়। লক্ষ্য করে দেখেছি প্রত্যেকটা রান্না খুব সুন্দর ভাবে উপস্থাপন করে থাকেন। বলতে গেলে আমার বাংলা ব্লগের সমস্ত ব্লগারদের মধ্যে ভালো রেসিপি প্রস্তুত করে থাকেন আপনি। পূর্বের ন্যায় আজকের রেসিপিটাও বেশ লোভনীয় ছিল।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে কচুরমুখি ছোট মাছ দিয়ে ভাজি রেসিপি করেছেন। দেখে আমার জিভে জল এসে গেলো। মন চাইতেছে সবগুলো খেয়ে ফেলি। আপনি অনেক সুন্দর করে ধাপে ধাপে আমাদের মাঝে শেয়ার করেছেন। তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

খুবই মজাদার এবং লোভনীয় একটি রেসিপি আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন আপনার এই রেসিপিটি দেখেই বোঝা যাচ্ছে অনেক বেশি সুস্বাদু ছিল। কচুর মুখে দিয়ে ছোট মাছ ভাজি রেসিপিটি দেখে নিজেকে কন্ট্রোল করা দুষ্কর হয়ে পড়েছে।

 2 years ago 
আপু আপনার ছোট মাছ দিয়ে কচুরমুখি ভাজি দেখতে অনেক সুন্দর লাগছে। বাস্তবে খেতেও মনে হয় ভাল ছিল। ধন্যবাদ আপু সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66028.29
ETH 2694.36
USDT 1.00
SBD 2.89