ভিডিও মজাদার চটপটি রেসিপি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও ভাল আছি। আমি গতকাল একটি রেসিপি পোষ্ট করেছিলাম সেটি হচ্ছে মজাদার চটপটি রেসিপি। আজকে ভিডিও আপনাদের সাথে শেয়ার করব। আশা করছি আপনারা ভিডিওটি পছন্দ করবেন এবং এটা আপনাদের কাছে ভালো লাগবে। তো বন্ধুরা চলুন ভিডিওটি উপভোগ করুন।

20220805_205047.jpg

কিছুদিন আগে আমার বাসায় মেহমান এসেছিল এবং তাদের জন্যই আমি এই খাবারের আয়োজন করেছিলাম। আসলে আপনাদের ভাইয়া আমাদেরকে সেদিন বাহিরে নিয়ে যাওয়ার কথা ছিল কিন্তু তার মিটিং থাকার কারণে আমাদেরকে আর বাহিরে নিয়ে যেতে পারেনি। তো বাচ্চা-কাচ্চারা এসেছিল মেহমানদের সাথে। তাদের অনেক মন খারাপ হয়েছিল। তো ভাবলাম তাদের মনটা আমি ভালো করে দেই। এজন্য এই আয়োজন আমি করেছিলাম বাসায়।


তো আমি বাসায় সবসময় চটপটি-ফুচকা এসবের উপকরণ রাখি কারণ আমরা মাঝেমধ্যেই বাসার সবাই মিলে আয়োজন করি। ফুচকা পার্টি, চটপটি পার্টিতে এ ধরনের বিভিন্ন রকমের খাবারের আয়োজন আমরা করে থাকি। তো এজন্য আমাকে বেশি কিছু বাজার করতে হয়নি। যেহেতু সবকিছু আমার বাসাতেই ছিল এজন্য আমি ছোট বাচ্চাদের জন্য সুন্দর মজাদার চটপটি রেসিপি বানিয়ে ফেলে ছিলাম।

আমার মেহমান যেহেতু গ্রামের ছিল। তারা এ ধরনের খাবারের সাথে খুব একটা পরিচিত নয়। মাঝে মধ্যে হয়তো খেয়েছিলো। তাই তারা যখন আমার বাসায় আসে তখন আমি রেস্টুরেন্টের বিভিন্ন ধরনের জিনিস বানিয়ে খাওয়ানোর চেষ্টা করি। যেমন চিকেন ফ্রাই, ফ্রাইড রাইস এ ধরনের অনেক খাবার আছে যেগুলো আমি তাদেরকে সবসময় বানিয়ে খাওয়ানোর চেষ্টা করি। যেমন এবার ফুসকা, চটপটি তাদেরকে বানিয়ে খাইয়েছিলাম।
তো ওরা খুব মজা করে খেয়েছিল এবং বলেছিল অনেক সুস্বাদু হয়েছে। আসলে কাউকে কোন কিছু রান্না করে খাওয়াতে আমার খুব বেশি ভালো লাগে। আমি রান্না করতে ভালোবাসি খুব আর সবার জন্য রান্না করলে তো আরো বেশি আনন্দ কাজ করে মনের ভিতরে। যাই হোক আমি নিজের মতো করে চেষ্টা করেছি। জানিনা কতটা করতে পেরেছে। চটপটির সাথে আরো অনেক কিছুই লাগতো যেমন তেতুলের টক যেটা আমার বাসায় ছিল না। তারপরও খেতে সুস্বাদু হয়েছিলো।

20220805_202921.jpg

তো বন্ধুরা আশা করছি এ রেসিপি নিয়ে আর কিছু বলতে হবে না। আপনারা ভিডিও দেখলে বুঝতে পেরে যাবেন আমি কিভাবে রেসিপিটি বাসায় বানিয়েছি। তো আপনারা অবশ্যই পরিবারের জন্য এরকম মাঝেমধ্যে খাবারের আয়োজন করবেন। সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন। দেখা হবে পরবর্তীতে নতুন রেসিপি নিয়ে।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

খুবই মজাদার একটি চটপটি আপনি আমাদের মাঝে তুলে ধরছেন আপনার এই ভিডিও দেখেই বোঝা যায় রেসিপিটি অনেক বেশি সুস্বাদু এবং লবণীয় ছিল। মজাদার এই চটপটি রেসিপি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

চটপটি আমি মাঝেমধ্যে বাজারে গিয়ে খেয়ে থাকি। আমার কাছে ভীষণ ভালো লাগে চটপটি খেতে। আপনি খুবই মজাদার একটি রেসিপি তৈরি করেছেন যা দেখি আমার জিভে জল চলে এসেছে। দেখে তো খুবই লোভনীয় মনে হচ্ছে। এত সুন্দর একটি রেসিপি আমাদের সকলের মাঝে উপস্থাপনা করে শেয়ার করার জন্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

খুব সুন্দর ভাবে আপনি চটপট এর রেসিপি তৈরি করেছেন। সব থেকে বেশি ভালো লেগেছে আমার আপনি ভিডিওর মাধ্যমে আমাদের মাঝে শেয়ার করেছেন এতে করে সবার বুঝতে অনেক সুবিধা হয়েছে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার চটপটি রেসিপি টা আমি দেখেছিলাম। এখন আবারও পুরো রেসিপিটা ভিডিওর মাধ্যমে দেখতে পেয়ে বেশ ভালো লাগলো। ভিডিওতে দেখে রেসিপিগুলো আরো সুবিধা হয়।

আপনি অনেক সুন্দর করে মেহমানদের চটপটি রান্না করে পরিবেশন করেছেন। বিশেষ করে এটি তৈরীর সম্পূর্ণ প্রক্রিয়াটি ভিডিওর মাধ্যমে প্রকাশ করায় আরো বেশি বুঝতে সহজ হয়েছে। সবচেয়ে বেশি ভালো লেগেছে আপনি বাটিতে অনেকটা পেশাদারদের মতো করে যখন শসা ও গাজর গ্র্যান্ড করে দিয়েছেন। তখন বাটিতে চটপটি গুলো দেখতে অনেক আকর্ষণীয় লাগছিল। ধন্যবাদ অনেক সুন্দর করে চটপটি তৈরি করে মেহমানদের পরিবেশনের রেসিপিটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

চটপটি রেসিপি চমৎকার হয়েছে। বাড়িতে চটপটি খাওয়ার মজাই আলাদা।ভিডিও মাধ্যমে চটপটি রেসিপি শেয়ার করেছেন এটা খুবই ভালো হয়েছে।কেউ চাইলে সহজেই তৈরি করতে পারবে ভিডিও মাধ্যমে। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য।

 2 years ago 

চটপটি আমার ভীষণ প্রিয় খেতে অনেক মজা লাগে। চমৎকার একটি রেসিপি শেয়ার করেছেন। দেখে অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আপু

 2 years ago 

আহ্ চটপটি😋😋!! আপনার পোস্টের টাইটেল পড়েই তো জিভে জল চলে এসেছে আপু। আমার অনেক পছন্দের খাবার এটি। অনেক সুন্দর করে মজাদার এই চটপটি তৈরীর ভিডিও শেয়ার করেছেন আমাদের সাথে। আমি বরাবরই আপনার এই মজাদার রেসিপি পোস্ট গুলোর অনেক বড় ভক্ত। এভাবেই আমাদের মাঝে মজার রেসিপি উপহার দিয়ে যান আপু এবং অনেক ভালোবাসা রইলো আপনার জন্য।

 2 years ago 

আমার খুবই পছন্দের, আপনি খুবই সহজে বাসায় চটপটি তৈরি করার পদ্ধতি দেখিয়েছেন। দেখতেও বেশ লোভনীয় লাগছে আর ভিডিও শেয়ার করেছেন এটা আরো ভালো হয়েছে বোঝা যাচ্ছে যে আপনি কিভাবে তৈরি করেছেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সত্যি আপু আপনি অনেক ইউনিক একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে আমার অনেক ভালো লাগলো। এবং অনেক লোভও হচ্ছিল দেখে কারণ ভিডিওর মাধ্যমে একটি জিনিস দেখলে সে জিনিসটার সম্বন্ধে অনেক ভালো ভাবে বোঝা যায়। সত্যি আপনার ভিডিওটা দেখে আমি আপনার চটপটি বানানোর রেসিপিটা সম্পূর্ণ শিখে নিয়েছি।এখন নিজে তৈরি করে খেতে পারব ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66028.29
ETH 2694.36
USDT 1.00
SBD 2.89