চলে যাওয়ার আগ মুহূর্তে

in আমার বাংলা ব্লগ3 years ago

যদিও অন্যান্য দিনের মতো আজকের সময়টা আমার কাছে একটু আলাদা ছিল। কারণ আজকে আমার স্বামী তার গ্রামের বাড়িতে চলে গিয়েছে এবং আমি মোটামুটি আমার ব্যক্তিগত ও শারীরিক সমস্যার কারণে এবার কোন জায়গাতে যেতে পারলাম না। আমি নিজের জায়গাতেই থেকে গেলাম। এবং সে যখন চলে যাচ্ছি,ল আসলে তখন আমার কিছুটা খারাপ লাগছিল। কারন খারাপ লাগাটা একদম স্বাভাবিক, কারণ তিন দিন বাড়িতে সে থাকবে না। মোটামুটি তিন দিন আমাকে একাই থাকতে হবে। যার কারণে কিছুটা খারাপ লাগছে আর যেহেতু আমার শারীরিক অবস্থাও ভাল না, তাই সবদিক বিবেচনা করে সে এবার আমাকে সঙ্গে নেয় নি।


সেও আসলে বিগত দুটো উৎসব আমার সঙ্গেই থেকেছে এবং আমরা আপাতত যে জায়গায় আছি সেখানেই আমরা বিগত দুইটা উৎসব পালন করেছি। কিন্তু এবার তার পারিবারিক দায়িত্ব ও এই উৎসবটা সম্পূর্ণ আলাদা হওয়ার কারণে তাকে এবার গ্রামের বাড়িতে যেতে হয়েছে এবং সেও চেষ্টা করেছে তার জায়গা থেকে তার দায়িত্ব গুলো পালন করার জন্য। আসলে তারও কিছু করার ছিল না।
আসলে একটা সময় অনেক কিছুর দায়িত্ব নিতে হয় নিজের থেকে এবং সেগুলো পালন করতে হয়।কারণ সামাজিকতার বিষয় এই রকমি। তাই সে তার দায়িত্ব পালন করার জন্য চলে গিয়েছে। তার জন্য শুভকামনা রইল এবং আমরা মোটামুটি চেষ্টা করছি স্ব স্ব থেকে ভালো থাকার জন্য এবং আমার জন্য সবাই প্রার্থনা করবেন শারীরিক অবস্থা খুব একটা ভালো যাচ্ছে না,আমি যেন খুব ভালোভাবে থাকতে পারি। সবাইকে ইদ উৎসবের শুভেচ্ছা রইলো।
inCollage_20210720_104410156.jpg

Sort:  
 3 years ago 

আপনার সুস্থ শরীরের জন্য শুভকামনা রইলো আপু।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

 3 years ago 

আশাকরি আগামী ঈদ 3 জন মিলে অনেক আনন্দ সহকারে পালন করতে পারবেন।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেছেন।

Coin Marketplace

STEEM 0.25
TRX 0.11
JST 0.034
BTC 63202.55
ETH 3085.17
USDT 1.00
SBD 3.85