টার্গেট ডিসেম্বর ২০২২ || ১০০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

Target December22.png

হ্যালো বন্ধুরা,

আশা করছি সবাই ভালো আছেন। দেখতে দেখতে সেপ্টেম্বর মাসও চলে আসলো, আর মাত্র কয়েকটি মাস বাকি আছে ডিসেম্বর আসতে। নিশ্চয় আপনাদের মনে আছে টার্গেট ডিসেম্বর ২০২২ এর কথা, মাঝ খানে কিছুটা সময় গ্যাপ দেয়ার কারনে একটু পিছিয়ে পড়েছি আমি। তবে এই মাস হতে নতুন করে আবার শুরু করতে যাচ্ছি টার্গেট ডিসেম্বর এর টার্গেট পূরনের যাত্রা। তাই নতুন করে টার্গেটটা আবার সেটা করে নিচ্ছি এবং আগামী কয়েক মাস এটা চলমান রাখার চেষ্টা করবো যাতে টার্গেটটা পূর্ণ করতে সমর্থ হই।

আজকে একটু অল্প পরিমান দিয়ে টার্গেট পূরণের নতুন যাত্রা শুরু করলাম, সামনে আরো বেশী পরিমান পাওয়ার আপ করতে পারবো বলে আশা ব্যক্ত করছি। আসলে আমাদের সক্ষমতা বৃদ্ধির সবচেয়ে সহজ এবং কার্যকর উপায় বলা হয় এই পাওয়ার আপকে, এই কারনেই আমার বাংলা ব্লগ শুরু হতেই পাওয়ার আপ করাটাকে গুরুত্বের সহকারে দেখে আসছে এবং সবাইকে নানাভাবে উদ্বুদ্ধ করার চেষ্টা করছে। চলুন তাহলে আজকের পাওয়ার আপটি দেখি।

Untitled-1.png

পাওয়ার আপ করার পূর্বে আমার মোট পাওয়ার ছিলো- ১৬,৯৯৯ স্টিম পাওয়ার
পাওয়ার আপ করার পূর্বে আমার লিকুইড স্টিম ছিলো- ৩৫৩ স্টিম।

পাওয়ার আপ করার এ্যাকশনঃ

Untitled-11.png

Untitled-12.png

Untitled-13.png

প্রথমে আমি আমার ওয়ালেটে প্রবেশ করি, তারপর লিকুইড স্টিম এর উপর কার্সর এর রাইট বাটন ক্লিক করে পাওয়ার আপ নির্বাচন করি। তারপর নতুন একটি বক্স আসলে সেখানে কত স্টিম পাওয়ার আপ করবো সেটা লিখে দেই, আমি ১০০ লিখি। যেহেতু আমি ১০০ স্টিম পাওয়ার আপ করবো। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করলে আরো একটি বক্স আসে এবং সেখানে পাসওয়ার্ড দিতে বলে। আমি সেখানে পাসওয়ার্ডটি দিয়ে নিশ্চিত করি পাওয়ার আপের বিষয়টি। সাথে সাথে আমার ১০০ স্টিম পাওয়ার আপ হয়ে যায়।

পাওয়ার আপ করার পরঃ

Untitled-14.png

পাওয়ার আপ করার পর আমার মোট পাওয়ার হয়েছে- ১৭,০৯৯ স্টিম পাওয়ার
পাওয়ার আপ করার পর আমার লিকুইড স্টিম থাকলো- ২৫৩ স্টিম।

খুবই সহজেই পাওয়ার আপটি সম্পন্ন হয়ে গেলো। আসুন আমরা সবাই নিজেদের পাওয়ার আপ করার মাধ্যমে নিজেদের সক্ষমতা বৃদ্ধির প্রচেষ্টাকে আরো জোরদার করি এবং আমাদের ব্লকচেইন যাত্রাকে আরো সুন্দর ও মসৃণ করার চেষ্টা করি।

ধন্যবাদ সবাইকে।
@hafizullah

break .png
Leader Banner-Final.png
break .png

আমি মোঃ হাফিজ উল্লাহ, চাকুরীজীবী। বাংলাদেশী হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। বাঙালী সংস্কৃতি ও ঐতিহ্য লালন করি। ব্যক্তি স্বাধীনতাকে সমর্থন করি, তবে সর্বদা নিজেকে ব্যতিক্রমধর্মী হিসেবে উপস্থাপন করতে পছন্দ করি। পড়তে, শুনতে এবং লিখতে ভালোবাসি। নিজের মত প্রকাশের এবং অন্যের মতামতকে মূল্যায়নের চেষ্টা করি। ব্যক্তি হিসেবে অলস এবং ভ্রমন প্রিয়।

break .png

Banner.png

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের সক্ষমতা বৃদ্ধি পাবে। এতবড় একটি এমাউন্ট পাওয়ার আপ দেখে খুবই ভালো লেগেছে এবং নতুনরা এতে উৎসাহিত হবে।

 2 years ago 

ব্লকচেইন যাত্রাকে আরো সুন্দর ও মসৃণ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই।
আপনি টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে ১০০ স্টীম পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে গেলেন, সত্যিই এটি একটি চমৎকার উদ্যোগ।
ইনশাআল্লাহ ডিসেম্বরের মধ্যে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আমরাও ঠিক পেছনেই রয়েছি দোয়া করবেন।

 2 years ago 

বাহ বেশ অনেকগুলো স্টিম আপনি সংগ্রহ করেছেন, আপনার পোষ্ট দেখে আরো বেশি উৎসাহিত হচ্ছি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ নেয়ার জন্য, শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার সংগ্রহ দেখে বেশ অনুপ্রাণিত হলাম ভাই।শুভ কামনা জানাই অনেক অনেক।
আমাদের জন্যও দোয়া রাখবেন যেন আপনার মতো সফলতা আনতে পারি

 2 years ago 

সত্যি ভাইয়া দেখতে দেখতে সেপ্টেম্বর মাস চলে আসলো। আর মাত্র কয়েকটা মাস বাকি। আমরা যারা নতুন টার্গেট নির্ধারণ করে নিয়েছি তাদেরকে আরো দ্রুত এগিয়ে যেতে হবে। ভাইয়া আপনার এই পোস্ট দেখে ভালো লাগলো। আপনি এভাবেই এগিয়ে যান এবং ডিসেম্বরের মধ্যেই নিজের লক্ষ্য পূরণ করুন এই কামনা করি।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই পাওয়ার আপ করতে এবং দেখতে আমি খুব ভালবাসি। বিশেষ করে আপনারা যখন পাওয়ার আপ করেন তখন আরও বেশি ভালো লাগে ভাইয়া। আপনার জন্য দোয়া রইল আপনি যেন এভাবেই আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রেখে আপনার কাঙ্ক্ষিত লক্ষে খুব শীঘ্রই পৌঁছে যেতে পারেন।

Hi, @hafizullah,

Thank you for your contribution to the Steem ecosystem.


Please consider voting for our witness, setting us as a proxy,
or delegate to @ecosynthesizer to earn 100% of the curation rewards!
3000SP | 4000SP | 5000SP | 10000SP | 100000SP

Upvoted! Thank you for supporting witness @jswit.
default.jpg

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আসলে যত বেশি পাওয়ার আপ করা হবে ততো নিজের ক্ষমতা বৃদ্ধি পাবে। তাই নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে আপনি আজকে ১০০ স্টিম পাওয়ার আপ করলেন। এটি দেখে খুবই ভালো লাগলো।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন। পাওয়ার আপ করার মাধ্যমে নিজেকে একজন ভালো ব্লগার হিসেবে প্রমাণ করা যায়। আপনি এই সপ্তাহে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে ১০০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। পাওয়ার আপ করার পরে এখন আপনার মোট স্টিম পাওয়ার১৭০৯৯। আশা করি ডিসেম্বর মাসের মধ্যে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65792.18
ETH 2695.80
USDT 1.00
SBD 2.90