টার্গেট ডিসেম্বর সিজন -2 ||আমার পাওয়ার বৃদ্ধি 170 স্টিম(10% বেনিফেসিয়ারী লাজুক খ্যাককে)

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার

বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?আশা করি আপনারা সকলেই ভালো আছেন।আজ আমি পাওয়ার আপ করতে যাচ্ছি।

আমার বারবার কম স্টিম পাওয়ার আপ করতে মন চায়না।তাই আমি চেষ্টা করি একবারে একটু বেশি স্টিম পাওয়ার আপ করার।তাই আজ আমি @rex-sumon দাদার আয়োজিত টার্গেট ডিসেম্বর সিজন- 2 প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যাচ্ছি।এই জন্য দাদাকে জানায় অসংখ্য ধন্যবাদ।এছাড়া@rex-sumon দাদা নিজেও এই প্রতিযোগিতায় প্রতিনিয়ত অংশগ্রহণ করে যাচ্ছেন।এটি আমাদের জন্য অত্যন্ত আনন্দ,অনুপ্রেরণা ও উৎসাহের বিষয়।আমি আমার নিজের অবস্থান ও সক্ষমতা তৈরি করতে ভীষণ আগ্রহী।তাই আজ আমি কিছু পাওয়ার আপ করেছি।আমি চাই সবাই এই পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে নিজের সক্ষমতা গড়ে তলুক।

আজ আমি পাওয়ার আপ করেছি 170 স্টিম ।

IMG_20220608_120043.jpg

আমার ওয়ালেটে স্টিম ছিলো 173.836 স্টিম। আবার স্টিম পাওয়ার ছিলো 3,582.794 স্টিম।

IMG_20220608_120215.jpg

এখানে আমি 170 স্টিম পাওয়ার আপ করে স্টিমগুলি স্টিম পাওয়ারের মধ্যে প্রবেশ করালাম।

IMG_20220608_121101.jpg

এখন আমার মোট স্টিম পাওয়ার হলো 3,752.849 স্টিম পাওয়ার। এভাবেই আমি স্টিম পাওয়ার আপ করেছিলাম।

[এরপর আমি 500 স্টিম ডেলিগেশন করেছি, এই পর্যন্ত আমি মোট 3,500.027 স্টিম ডেলিগেশন করেছি @heroism কে।এছাড়া এখান থেকে আমার 2 স্টিম @abb-charity কে দেওয়া হয়েছে।]

সকলকে ধন্যবাদ।
সকলেই ভালো ও সুস্থ থাকবেন।

Cc.
@Steemcurator01
@steemcurator02

অভিবাদন্তে: @green015

Sort:  
 2 years ago 

আপু এক মাসের কাজ একবারই শেরে নিলেন নাকি😍।
একবারে দেখছি সর্বস্ব ঢেলে দিলেন ,যাইহোক ভালই লাগছে আপনার এগিয়ে চলা দেখে😍।সবসময় ভালোবাসা এর দোয়া রইলো আপু এগিয়ে যান।🖤

 2 years ago 

আমি একেবারেই একটু বেশি করে পাওয়ার আপ করি ভাইয়া।অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

একাউন্টঃ @green015
পাওয়ার বৃদ্ধিঃ = 4.74595%

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Curated by Blessed-girl

r2cornell_curation_banner.png

Enhorabuena, su "post" ha sido "up-voted" por @dsc-r2cornell, que es la "cuenta curating" de la Comunidad de la Discordia de @R2cornell.

Visit our Discord - Visita nuestro Discord</center

 2 years ago 

Thank you.💝

 2 years ago 

১৭০ স্টীমের বিশাল একটি একাউন্ট পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো।
আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌছান এই দোয়া করছি।
শুভ কামনা রইল দিদি।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63787.47
ETH 2643.68
USDT 1.00
SBD 2.83