Power Up || টার্গেট ডিসেম্বর সিজন-২ || ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি || ১০% পে-আউট লাজুক খ্যাক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago
হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন? আশা করছি সবাই অনেক ভাল আছেন। আজকে আমি অত্যন্ত আনন্দিত আমি আমার পাওয়ার বৃদ্ধি করতে পারছি। প্রথমে আমি ধন্যবাদ জানানোর চাই @rex-sumon ভাইয়াকে এমন সুন্দর একটি কনটেস্ট এর আয়োজন করার জন্য। আমি মনে করি পাওয়ার বৃদ্ধি করা নিজের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ পাওয়ার একজন ইউজারের ক্ষমতা বৃদ্ধি করে এবং এটি স্টিম ইকোসিস্টেমের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

আমি বিশ্বাস করি অল্প অল্প করে যদি এখন পাওয়ার বৃদ্ধি করি তাহলে একসময় এটি বিশাল আকার ধারণ করবে এবং এটি আমাকে অনেক বেশী সাহায্য করবে আমার ভবিষ্যতের স্টিমের পরিকল্পনার জন্য।আমি আজকে ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করছি। আমি আশা করছি ভবিষ্যতে আমি আরো স্টিম পাওয়ার করতে পারব এবং নিজের একাউন্ট এর ক্ষমতা বৃদ্ধি করতে পারব।

promo steem.jpg


পাওয়ার আপ করার আগে আমার স্টিম পাওয়ার ছিল ৩,৯৯৬.৫৬০ স্টিম

image.png



পাওয়ার আপ প্রক্রিয়া:

আপনি যে পরিমাণ স্টিম পাওয়ার আপ করবেন তা লিখতে হবে এবং তারপরে পাওয়ার আপ বোতামে ক্লিক করতে হবে। তারপর আপনি যদি সক্রিয় চাবি দিয়ে সাইন ইন করেন তবে পাওয়ার আপ সম্পূর্ণ হবে।


image.png


image.png


image.png



এখন আমার কাছে ৪,০১১.৫৬১ স্টিম পাওয়ার আছে।

image.png



পূর্বের এসপি৩,৯৯৬.৫৬০ স্টিম
পাওয়ার আপ১৫ স্টিম
বর্তমান এসপি৪,০১১.৫৬১ স্টিম




আমি প্রতিবার আমার স্টিম পাওয়ার বাড়ানোর চেষ্টা করব। এবং আমি এই প্রক্রিয়া সব সময় চালু রাখার চেষ্টা করব। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন এভাবে এগিয়ে যেতে পারি।



বাংলাদেশ থেকে

এই পোস্টটি @gorllara দ্বারা নির্মিত মূল বিষয়বস্তু এবং আগস্ট 31, ২০২২ এ স্টিম ব্লকচেইনে প্রকাশিত।

টুইটারে আমার সাথে যোগ দিন

ধন্যবাদ
আন্তরিক শুভেচ্ছা
@gorllara

Sort:  
 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।শুভকামনা রইলো।

 2 years ago 

আমি এই সপ্তাহে এখনো পাওয়ার বৃদ্ধি পোস্ট করিনি খুব শীঘ্রই করব। আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে ভালো লাগলো এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি এবং নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে আমরা অনেক বেশি সতর্ক। আপনি এই পাওয়ার বৃদ্ধি করেছেন এটা দেখে খুবই ভালো লাগলো ধারাবাহিকতা অব্যাহত রাখবেন আশা করি।

 2 years ago 

পাওয়ার আপের মাধ্যমে নিজেকে অনেক দূর এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব। আর সেটি আপনি ধারাবাহিকভাবে করে যাচ্ছেন দেখে খুবই ভালো লাগলো ভালো থাকবেন

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন একজন ভালো মানের ব্লগার হতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি অব্যাহত রাখতে হবে আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।।

 2 years ago 

আর মাএ এক হাজার পাওয়ার এর মধ্যেই আপনি পরিণত হবেন ডলফিনে। অসাধারণ একটা অর্জন বলা যায়। পাওয়ার আপ করার জন্য অভিনন্দন। এভাবেই পাওয়ার আপ করতে থাকুন। আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

আপু আপনি পাওয়ার বৃদ্ধি করে আপনার লক্ষ্যে এগিয়ে যাচ্ছেন এটি খুবই ভালো একটি উদ্যোগ দিয়েছেন। আপনার এই পোস্ট দেখে আমি সহ আমরা যারা কাজ করছি সবাই অনুপ্রাণিত হবে। প্রতিনিয়ত আপনি পাওয়ার বৃদ্ধি করে আপনার লক্ষ্যে পৌঁছে যান এ কামনা করি।

 2 years ago 

অল্প অল্প পাওয়ার বৃদ্ধি করেও একসময় অনেক স্টিম পাওয়ারের মালিক হওয়া সম্ভব হয়। টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আমি আশা করি আপনি পরবর্তীতেও আপনার পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখবেন।

 2 years ago 

যতবেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন। আশা করি আপনি আপনার লক্ষ্যে পৌছে যাবেন শিগ্রই।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি শক্তি অর্জন এটা একদমই ঠিক আপু। যদি এই প্লাটফর্মে আমাদের শক্তি বৃদ্ধি করতে চায় তাহলে বেশি বেশি পাওয়ার আপ করতে হবে। আশা করি আপনি আপনার ধারাবাহিকতা বজায় রাখবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65792.18
ETH 2695.80
USDT 1.00
SBD 2.90