"টার্গেট ডিসেম্বর সিজন‌-৩ || আমার পাওয়ার আপ ৫০ স্টিম"

in আমার বাংলা ব্লগlast year

20230719_202901.jpg

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই। আশা করি ভালোই আছেন। কিছুদিন আগে গরমের কারণে বাড়িতে অবস্থান করা যাচ্ছিল না। আর কত কয়েক দিন যাবত বৃষ্টির কারণে আর বাড়িতে থাকতে মন চাচ্ছে না। আপনারা হয়তোবা সকলে লক্ষ্য করে দেখেছেন যে গত কয়েকদিন যাবত কিভাবে বৃষ্টি হচ্ছে। সারাদিন বৃষ্টি হতে চলেছে। বৃষ্টির কারণে এমন একটা অবস্থা হয়ে গিয়েছে চাইলেও এখন বাড়ি থেকে বাইরে বের হওয়া যাচ্ছে না। যদিও খুব একটা জোরে বৃষ্টি হচ্ছে না তারপরও প্রতিনিয়ত বৃষ্টি হতে চলেছে। আমি খবরে দেখলাম চট্টগ্রামে বৃষ্টির কারণে খুবই খারাপ অবস্থা হয়ে গিয়েছে। দেখলাম রাস্তাতে পানি উঠে গিয়েছে আবার অনেক মানুষ রাস্তার উপরেই মাছ ধরতে শুরু করে দিয়েছে। আশা করি খুব তাড়াতাড়ি পরিবেশটা স্বাভাবিক হয়ে যাবে এবং আমরা সকলেই স্বাভাবিকভাবে জীবন যাপন করতে পারব।

আমি প্রত্যেক সপ্তাহে এই চেষ্টা করি যতটা সম্ভব নিজের সক্ষমতা বৃদ্ধি করে নিতে। কেননা আমি জানি এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য অবশ্যই আমাকে নিজের সক্ষমতা বৃদ্ধি করে নিতে হবে। এজন্য প্রত্যেক সপ্তাহের ধারাবাহিকতা বজায় রাখার জন্য আজকে ও আমি ৫০ স্টিম পাওয়ার আপ করে আপনাদের মাঝে একটা পোস্ট শেয়ার করছি।

পাওয়ার আপ করার পূর্বে আমার একাউন্ট

IMG_20230809_085321.jpg

যেহেতু আমি নতুন ইউজার তাই আমার অ্যাকাউন্টে খুব একটা বেশি স্টিম ছিল না। পাওয়ার আপ করার পূর্বে আমার একাউন্টে ছিল ২০২.১০২ স্টিম পাওয়ার।

পাওয়ার আপ করার সময়

IMG_20230809_085343.jpg

IMG_20230809_085402.jpg

পাওয়ার আপ করার পরে আমার একাউন্ট

IMG_20230809_085418.jpg

পাওয়ার আপ করার কাজ শেষ হয়ে যাবার পরে আমার একাউন্টে স্টিমের পরিমাণ দাঁড়ালো ২৫২.১০২ স্টিম পাওয়ার।পরবর্তী সময়ে আমি আবারও একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হবার চেষ্টা করব।

Sort:  
 last year 

বর্ষাকালীন সময়ে বৃষ্টি হওয়াটাই স্বাভাবিক যেটা প্রকৃতির সৌন্দর্যের একটি ভিন্ন ূরূপ। যাইহোক আজকে আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করলেন। যেটা আপনার সক্ষমতা বৃদ্ধি করেছে এই প্লাটফরকে এগিয়ে নেয়ার জন্য অবশ্যই এই ধরনের কাজকে সাধুবাদ জানাই।

 last year 

চট্টগ্রামের অবস্থা দেখে সত্যিই খুবই খারাপ লেগেছে। বৃষ্টির কারণে চারদিকে সবকিছু ডুবে গিয়েছে যাই হোক আশা করছি তাড়াতাড়ি সব ঠিক হয়ে যাবে। পাওয়ার আপ করে খুবই ভালো একটি কাজ করেছেন। পাওয়ার আপ করেছেন থেকে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধি পায়। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

যত বেশি পাওয়ার আপ তত বেশী ক্ষমতা অর্জন। পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার ক্ষমতাকে বৃদ্ধি করছেন। শুভকামনা রইল।

 last year 

আপনি নিজের ধারাবাহিকতা বজায় রেখে ৫০ স্টিম পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে খুব ভালো লাগলো। আপনি যদি প্রতিনিয়ত এভাবে পাওয়ার আপ করেন, তাহলে খুব তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন। নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য এবং নিজের স্থান শক্ত করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য ও পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। এভাবেই আপনি এগিয়ে যান সামনের দিকে।

 last year 

স্টিম প্ল্যাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপের কোন শেষ নেই। যত বেশি পাওয়ার আপ ততোই নিজের একাউন্টের ক্ষমতাকে বৃদ্ধি করা। আমার বাংলা ব্লক কমিউনিটির একজন নতুন মেম্বার হয়েও আপনি পাওয়ার আপ এর গুরুত্ব টা বুঝতে পেরেছেন এবং প্রতিনিয়তই পাওয়ার আপ করে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করছেন।আপনাকে জানাই অনেক অনেক ধন্যবাদ আপু শুভকামনা রইল আগামী দিনগুলোর জন্য।

 last year 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের এর কোন বিকল্প নেই। যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। এভাবে পাওয়ার আপ করলে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

ঠিক বলছেন আমাদের এখানে অনেক বৃষ্টি হচ্ছে কিন্তু থেমে থেমে বৃষ্টি অনেক হচ্ছে। ঠিক বলছেন বৃষ্টি হলে আসলে কোথাও যাওয়ার কোন সুযোগ থাকে না। আপনি অনেক সুন্দর একটি পাওয়ার আপ করলেন অনেক বড় এমাউন্টের একটি পাওয়ার আপ। আশা করি আপনার একাউন্টের সক্ষমতা অনেক বৃদ্ধি পাবে এভাবে পাওয়ার আপ করতে থাকলে।

 last year 

টার্গেট ডিসেম্বর সিজন থ্রী সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ৫০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। আসলে স্টিমেটে প্ল্যাটফর্মে নিজেকে মেলে ধরতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। প্রতি সপ্তাহে আপনি আপনার নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন দেখে বেশ ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

পাওয়ার আপের কোন বিকল্প নেই। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। আপনি আপনার একাউন্ট এর পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65633.94
ETH 2670.37
USDT 1.00
SBD 2.90