লেভেল ৪ হতে আমার অর্জন - By@faruk123||১০% বেনিফিশিয়ারি @shy-fox এবং ৫% @ abb- school এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

WhatsApp Image 2022-07-27 at 5.08.31 AM.jpeg

সবাইকে শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়ে আজকে আমি আপনাদের সামনে লেভেল ৪ এর ফাইনাল পরীক্ষা দিতে এসেছি। লেভেল ৪ এর ক্লাস এবং ক্লাস শেষে ভাইবা অনুষ্ঠিত হয়েছে। লেভেল ৪ এর ক্লাস থেকে আমি অনেক গুরুত্বপূর্ণ বিষয় সম্পর্কে জানতে পেরেছি যেটা আমার আগে জানা ছিল না। সে জন্য এবিবি স্কুল কে এবং লেভেল ৪ এর সম্মানিত এডমিন ও মডারেটর আরিফ ভাইয়া এবং নওরিন আপুকে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। উনাদের মাধ্যমে আমরা লেভেল ৪ এর ক্লাস থেকে অনেক কিছু শিখতে পেরেছি এবং উনারা এ ব্যাপারে খুবই আন্তরিক ছিলেন। যাই হোক সফলতার সাথে লেভেল ৪ এর ভাইবা সম্পন্ন করে আজকে আমি ফাইনাল পরীক্ষা দিতে যাচ্ছি সবাই আমার জন্য দোয়া করবেন।

প্রশ্ন- p2p কি?

P2P মানে হল Person to Person ট্র্যান্সফার। Steemit এ p2p Transfer মানে একজনের Steemit Wallet হতে অন্য আরেকজনের Steemit Wallet এ Steem অথবা SBD অথবা TRX ট্র্যান্সফার কে বোঝায়। আমার বাংলা ব্লগ এ p2p সম্পূর্ণ নিষিদ্ধ। তবে কিছু কিছু ক্ষেত্রে যেমন:-গিফট, ডোনেশন ও সাহায্য করার ক্ষেত্রে অনুমতি আছে। তবে সেক্ষেত্রে p2p টান্সফার করার সময় অবশ্যই মেমতে এর উদ্দেশ্য উল্লেখ করতে হবে।

প্রশ্ন- P2P এর মাধ্যমে আপনার Steemit অ্যাকাউন্ট হতে @level4test অ্যাকাউন্ট এ 0.001 SBD সেন্ড করুন এবং এটার স্ক্রিনশট শেয়ার করুন।
SBD transfer-01.png
SBD transfer-02.png
প্রশ্ন- P2P এর মাধ্যমে আপনার Steemit অ্যাকাউন্ট হতে @level4test অ্যাকাউন্ট এ 0.001 Steem সেন্ড করুন এবং এটার স্ক্রিনশট শেয়ার করুন।
Steem tranfer.png
Steem Tranfer-3.png
প্রশ্ন- P2P এর মাধ্যমে আপনার Steemit অ্যাকাউন্ট হতে @level4test অ্যাকাউন্ট এ 0.01 TRX সেন্ড করুন এবং এটার স্ক্রিনশট শেয়ার করুন।
TRX -01.png
TRX-02.png
প্রশ্ন- Internal Market এ 0.1 SBD কে Steem এ Convert করুন। এবং এটার স্ক্রিনশট শেয়ার করুন।
Steem to SBD-1.png
SBD to Steem-0002.png
প্রশ্ন- Poloniex Exchange site এ একটি Account Create করুন।

Poloniex Exchange Site Account খোলার জন্য প্রথমে poloniex এ যেতে হবে। এরপর সাইন আপ এ ক্লিক করতে হবে। তারপর একটা ভ্যালিড ইমেইল এবং একটি শক্তিশালী পাসওয়ার্ড ইনপুট দিতে হবে যেটাতে কমপক্ষে ৮ টি অক্ষর ব্যবহার করতে হবে। এখন কনফার্ম পাসওয়ার্ড দিয়ে ক্যাপচা ভেরিফাই করতে হবে এবং নিচের ঘর টিতে একটি টিক চিহ্ন দিতে হবে। তারপর সাইন আপ এ ক্লিক করলে ইমেইল এ একটি লিঙ্ক পাঠানো হবে ওই লিঙ্ক এ ক্লিক করে ইমেইল ভেরিফাই করে নিলেই Poloniex Exchange Site এ একটি অ্যাকাউন্ট তৈরি হয়ে যাবে।

pholonex.png
Polonix account .png
প্রশ্ন- আপনার Steemit অ্যাকাউন্ট হতে Poloniex Exchange site এ Steem Transfer করুন।
Steem deposit -1.png
Steem deposit 2.png
Steem deposit 3.png
প্রশ্ন- আপনার Steemit অ্যাকাউন্ট হতে Poloniex Exchange site এ TRX Transfer করুন।
TRX deposit-1.png
TRX deposit-2.png
প্রশ্ন- Poloniex Exchange site এ আপনার Steemit Account হতে প্রেরিত Steem এবং TRX কে USDT তে Exchange করুন এবং এটার স্ক্রিনশট শেয়ার করুন।
Steem কে USDT তে Exchange
Steem exchange.png
TRX কে USDT তে Exchange
TRX exchange .png

উল্লেখিত বিষয়গুলো ছিল আমার লেভেল ৪ এর অর্জন। প্রতিটা প্রশ্নের সঠিক উত্তর দেওয়ার চেষ্টা করেছি, আমাদের লেভেল ৪ এর সম্মানিত মডারেটর @nusuranur আপুকে অনুরোধ করব পোস্ট টি দেখার জন্য এবং কোন ভুল ত্রুটি হলে দয়াকরে দেখিয়ে দেবেন। সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে আজকের মত এখানেই শেষ করছি ,সবাইকে অসংখ্য ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

দেখে বোঝা যাচ্ছে যে লেভেল ফর থেকে খুব ভালো কিছু শিখেছেন আপনি। এভাবে সবগুলো লেভেল পেরিয়ে ভেরিফাইড মেম্বার হয়ে যান দ্রুত। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে আমাকে শুভকামনা জানানোর জন্য।

 2 years ago 

সব সময় আমি একটা কথা বলে থাকি অর্জিত কোনো কিছুই বর্জন হয় না। তাই নির্দ্বিধায় এবিবি স্কুল থেকে অর্জন করতে থাকুন, সেটি আপনার কাজে আসবে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এবিবি স্কুল এর মাধ্যমে স্টিমিট এবং আমার বাংলা ব্লগ সম্পর্কে অনেক গুরুত্বপূর্ণ তথ্য আমরা জানতে পারছি এবং শিখতে পারছি।অসংখ্য ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

সেজন্যই এবিবি স্কুলের তুলনা হয় না। ধন্যবাদ আপনাকে ফিডব্যাক দেওয়ার জন্য।

 2 years ago 

লেবেল চার থেকে অনেক কিছুই দেখছি শিখতে পেরেছেন। টাকা লেনদেনের জন্য এটা আমাদের অনেক গুরুত্বপূর্ণ বিষয় রয়েছে। আমি নিজেও এই ক্লাস গুলো করে অনেক কিছুই শিখতে পেরেছিলাম। এইভাবে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

প্রথমেই শুভেচ্ছা জানানোর জন্য ধন্যবাদ জানাচ্ছি,আপু আসলেই লেভেল ৪ এর ক্লাস থেকে লেনদেন সংক্রান্ত অনেক তথ্য জানতে পেরেছি।

 2 years ago 

লেভেল ফোর এর লিখিত পরীক্ষার মাধ্যমে অনেক কিছু জানতেও শিখতে পেরেছেন দেখছি ।এভাবে লেগে থাকুন অতি দ্রুত ভেরিফাইড মেম্বার হয়ে যাবেন ইনশাল্লাহ।।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনাকে আপনার মূল্যবান মন্তব্য করার জন্য।

 2 years ago 

লেবেল 4 থেকে আপনি অনেক শিক্ষনীয় বিষয় শিখেছেন ভাইয়া। আপনার পোস্ট পড়ে বুঝতে পারলাম আপনি অনেক সুন্দর ভাবে পুরো ক্লাস করেছেন। টাকা লেনদেনের জন্য এই বিষয়টি আমাদের জেনে রাখা প্রয়োজন।

 2 years ago 

জ্বী আপু আপনি ঠিকই বলেছেন টাকা লেনদেনের জন্য এখান থেকে অনেক গুরুত্বপূর্ণ বিষয় শিখতে পেরেছি যেটা আমার আগে জানা ছিল না।

 2 years ago 

লেভেল ফোর এর ক্লাস থেকে অনেক কিছু শিখতে ও জানতে পেরেছেন। যেটা খুব সুন্দর করে আমাদের মাঝে তুলে ধরলেন এটা দ্বারা অনেকে উপকৃত হবে। আপনার জন্য শুভ কামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে আমাকে শুভকামনা জানানোর জন্য।

 2 years ago 

লেভেল ৪ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমরা কাজ করার পরে সঠিক নিয়মে টাকা উঠাবো তার ক্লাস করানো হয়। আসলে আমাদের প্রফেসররা সব সময় চেষ্টা করে আমরা সঠিক নিয়মে যেন চলতে পারি। আপনার জন্য অনেক বেশি শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাকে শুভকামনা জানানোর জন্য, আপনি ঠিকই বলেছেন আপু আমার বাংলা ব্লগের প্রফেসরগণ অনেক চমৎকার ভাবে আন্তরিকতার সাথে অনেক গুরুত্বপূর্ণ তথ্য আমাদের সাথে শেয়ার করে থাকেন।

 2 years ago 

লেভেল-৪ সম্পর্কে ভালো ধারণা না থাকলে আমরা মার্কেট সম্পর্কে ভালো ভাবে জানতে পারবো না। আমাদের টাকা তুলতে পারবো না। তাই এই লেভেল-৪ আমাদের জন্য অনেক জরুরী।

 2 years ago 

জি ভাইয়া আপনি ঠিকই বলেছেন,লেভেল ৪ এর ক্লাস করে মার্কেট সম্পর্কে অনেক গুরুত্বপূর্ণ ইনফরমেশন জানতে পেরেছি।

 2 years ago 

আপনার পোস্ট পড়ে বুঝতে পারলাম লেভেল -৪ থেকে আপনি অনেক কিছু জানতে পেরেছেন। আসলে আর্থিক লেনদেনের জন্য লেভেল -৪ একটি গুরুত্বপূর্ণ ক্লাস।আশাকরি,এভাবেই প্রতিটি ধাপ পেরিয়ে দ্রুত ভেরিফাইড মেম্বার হবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে, আমাকে শুভকামনা জানানোর জন্য এবং আমার পোস্টে আপনার মূল্যবান মন্তব্য দেয়ার জন্য।

অনেক সূন্দর করে উপস্থাপন করেছেন, আপনার পোষ্ট পড়ে এটা বুঝতে পারছি যে আপনি লেভেল ৪ এর ক্লাসে অনেক মনযোগী ছিলেন। শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে আমাকে শুভকামনা জানানোর জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 59159.44
ETH 2522.84
USDT 1.00
SBD 2.47