গরম গরম জেলাপি খাওয়ার অনুভূতি || -By @engtariqul shy-fox=10%

in আমার বাংলা ব্লগlast year

আসসালামুয়ালাইকুম
আশা করছি সবাই অনেক ভালো আছেন এবং সুস্থ আছেন।
আমি ঢাকা, বাংলাদেশ থেকে @engtariqul

1669443635483.jpg

কয়েকদিন হলো শীতের আমেজ শুরু হয়ে গেছে।এখন আর রাতের বেলায় ফ্যান চালাতে হয় না। মোটামুটি ভালো শীত চলে এসেছে। গ্রামে এখন মোটামুটি শীত চলে এসেছে।ঢাকা শহরে ফুটপাত গুলো এখন বিভিন্ন দোকান পাঠ দিয়ে ভরপুর। বিশেষ করে শীতের পিঠা দোকান গুলো বেশি দেখা যায়। গতকাল অফিসের কাজ শেষ করে প্রজেক্ট ভিজিট করার জন্য বের হয়ে যায়। প্রজেক্ট এর কাজ শেষ করতে করতে একদমই মাগরিব এর নামাজ এর সময় হয়ে গিয়েছিল। পড়ে ভাবলাম প্রজেক্ট এর সাথে মসজিদ তাহলে নামাজটা পড়ে যায়।আযান দেওয়ার পর মসজিদে গিয়ে নামাজ টা পড়ে নিলাম। এর মধ্যে একটু হালকা খুদার অনুভূতি চলে আসলো। ভাবলাম প্রজেক্ট এর সামনে অনেক দোকান পাঠ সেখান থেকে কিছু খেয়ে নেয়।

IMG-20221126-WA0010.jpg

IMG-20221126-WA0012.jpg

IMG-20221126-WA0013.jpg

IMG-20221126-WA0008.jpg

আমাদের প্রজেক্ট এর সামনে সন্ধ্যা পর থেকে একদম মেলার মতো দোকান পাঠ বসে। কারণ এখান থেকে আমি খুব একটা কিছু কখনো খায়না। কারণ যে কোন দোকান থেকে কোন কিছু খাইলে আমার কাছ থেকে দাম নিতে চায় না। কারণ প্রজেক্ট এর জায়গা হচ্ছে কোম্পানির। আবার প্রজেক্ট এর ইন্জিনিয়ার আমি সেই জায়গা থেকে সন্মান করে দাম রাখে না।এই গুলো আমার কাছে তেমন ভালো লাগে না দেখে সবসময় খাওয়া হয়না। তারপরও ঘুরা ঘুরি করে দেখলাম গরম গরম জেলাপি ভাঁজতেছে।গরম গরম জেলাপি দেখে লোভ সামলাতে পারলাম না। কারণ একদম গরম গরম জেলাপি খাওয়ার মজাটা অন্যরকম। পড়ে দোকানের কাছে গেলে দোকানদার আমার জন্য স্পেশাল ভাবে ভেঁজে দিল। দাঁড়িয়ে দাঁড়িয়ে গরম গরম জেলাপি ভাজা দেখলাম এবং বানানোর প্রসেস উপভোগ করলাম।

IMG-20221126-WA0014.jpg

IMG-20221126-WA0009.jpg

IMG-20221126-WA0015.jpg

৭,৮ মিনিট অপেক্ষা পর জেলাপি ভাঁজা কমপ্লিট হলো। তারপর আমরা ইচ্ছা মতো কয়েকটা খেয়ে নিলাম। গরম গরম খেতে ভিশন ভালো লাগলো।যদিও রাস্তার পাশে স্বাস্থ্যসম্মত খাবার নয়। কিন্তু কেন যেন রাস্তার পাশের দোকানের খাবার খেতে একটু বেশি মজা লাগে। এইটা সবার ক্ষেত্রে হয়ে থাকে কিনা সঠিক জানি না। কিন্তু আমার ভিশন ভালো লাগে। খাওয়া দাওয়া শেষ করে একটা চা খেয়ে বাসার দিকে চলে গেলাম। বন্ধুরা আজকে এই পর্যন্তই সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন। ধন্যবাদ সবাইকে।
ফটোমেকার@engtariqul
ডিভাইসশাওমি রেডমি নোট ৭
লোকেশন( https://w3w.co/baguette.solved.suggested)


IMG-20220722-WA0013.jpg

আমি তারিকুল ইসলাম। আমি একজন বাংলাদেশী। আমার মাতৃভাষা বাংলা বলে আমি নিজেকে নিয়ে অনেক গর্ববোধ করি। আমি সিভিল ইন্জিনিয়ার থেকে পড়াশোনা শেষ করেছি।

আমি ভ্রমণ এবং ঘোরাঘুরি করতে ভিশন পছন্দ করি। তাছাড়া ফটোগ্রাফি করতে ভিশন ভালো লাগে। ছবি আঁকতে, পড়তে, লিখতে, এবং ডাই বানাতে পছন্দ করি।



C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNpz9QdwayY5Yi9CLY9MtT8LrEqRdgJNMVyDhfNXBpAU4Pibi529MgNWfUK56xyKKaicF23jVAW.png


C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ (1).png


PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WP87ckB6VoL3UD42BtkosJzLXYjuCC4ws3sxuihZ3nhDfd815qMJiiETpWAiutfN7bjurhaBbivMFVTYEDiv.png

|| আমার বাংলা ব্লগ-শুরু করো বাংলা দিয়ে ||

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9ms6NJyqDC7SoahBpoJnjzoXmRuaVTHyxffJTSjt3HCAJgZmTWQYSXVqA6yXF9TSJcoosKhzkudZxYGzUmXmso6pY5QuuDF.gif

>>>>>|| এখানে ক্লিক করো ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP 500 SP 1000 SP 2000 SP 5000 SP


RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2.png

|| Join Heroism Discord Server for more Details ||

Sort:  
 last year 

আপনি সত্যি বলেছেন সম্মান দিলে সম্মান রাখতে হয়।যেহেতু প্রজেক্ট সেখানে লোকজন আপনার থেকে টাকা নেইনি সেহেতু খেতে ভালো লাগে না।তবে ও যে বলেন গরম গরম জিলাপির লোভ সামলানো মুশকিল। যাইহোক আপনি গরম গরম জিলাপি খেয়েছেন এখন লোভ লেগে গেল কে দেবে জিলাপি হা হা হা।আপনাকে অনেক ধন্যবাদ শেয়ার করার জন্য।

 last year 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি আপু। ঠিক বলেছেন আপু গরম গরম জেলাপি দেখলে জিহ্বা দিয়ে পানি চলে আসে।

 last year 

ভাইয়া গ্রামে আরও আগেই শীত চলে এসেছে কিন্তু ঢাকা শহরে এখনো বাকি আছে। আমি এখনও ফ্যান ছেড়ে ঘুমাই তবে এটা ঠিক বাহিরে গেলে হালকা ঠান্ডা লাগে।
শীতের সময় গ্রামে তো মজা আছেই তবে ঢাকা শহরেও কম হয়না। সন্ধ্যার পর রাস্তায় বের হলে দেখা যায় বিভিন্ন ধরনের পিঠার দোকানে ভরে গিয়েছে। আপনি একদম ভালো কাজ করেছেন খিদা নিয়ে ঘুরাঘুরি করা ভালো নয়। যখনই খিদা লাগবে সাথে সাথে খেয়ে নেওয়া ভালো। আমি জিলাপি খেতে তেমন বেশি পছন্দ করি না। তবে মাঝে মাঝে একটু খাওয়া হয়। আপনি খুব সুন্দর ভাবে জিলাপি খাওয়ার অনুভূতি শেয়ার করেছেন।

 last year 

আপু আমার এখানে ফ্যান চালাতে হয় না রাতে মোটামুটি শীত চলে এসেছে মনে হয়।শীত আসলেই পিঠার সমারোহ দেখা যায়।গরম জেলাপি খেতে ভিশন মজা লাগে আপু। সুন্দর কমেন্ট করে উৎসাহিত করার জন্য আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি আপু।

 last year 

গরম গরম জিলাপি আসলে অনেক সুস্বাদু এবং আমার অনেক ভালো লাগে।মচমচে থাকে তাই খেতে অনেক ভালই লাগে।আপনারা দেখছি সেখানে দাঁড়িয়ে কিভাবে বানাচ্ছে সেটা পর্যন্ত উপভোগ করেছেন এবং আমি কখনো বানাতে দাঁড়িয়ে থাকিনি, হয়তো সর্বোচ্চ এক নজরে দেখেছি। কিন্তু আপনি খুব চমৎকারভাবে বানানোর প্রসেস গুলো আমাদের সাথে তুলে ধরেছেন ধন্যবাদ আপনাকে।

 last year 

জি ভাইয়া আগে থেকেই জেলাপি ছিল। কিন্তু আমি নতুন করে বানিয়ে তারপর খাওয়া হয়েছে। একদম গরম জেলাপি ছিল।

 last year 

ইস ভাই আমি যদি থাকতাম, তাহলে আপনাদের সাথে মজা করে খেতে পারতাম ধন্যবাদ।

 last year 

জি ভাইয়া এখানে প্রতিদিন জেলাপি ভাঁজে একদিন আসেন গরম গরম জেলাপি আপনাকে খাওয়াবো ইনশাআল্লাহ।

 last year 

ভাইয়া গ্রামে শীত পরলেও ঢাকাতে এখনও তেমনভাবে পরেনি।আপনি জিলাপি খেতে জিলাপির দোকান থকে জিলাপি বানানোর প্রসেসও আমাদের মাঝে শেয়ার করেছেন, দেখে খুব ভাল লাগলো।আমারও গরম গরম জিলাপি খেতে খুব ভাল লাগে। মিষ্টি খাবার কম খেলেও, মচমচে জিলাপি একসাথে ৩ টা খেতে পারি।😃জিলাপি খাওয়ার অনূভুতি শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

ধন্যবাদ আপু আপনাকে সুন্দর গঠনমুলক সমালোচনা করার জন্য।আপু আমার এখানে মোটামুটি ভালো শীত পড়ে রাতের বেলা।

 last year 

বর্তমান সময়ে প্রায় শীত চলে এসেছে শহর অঞ্চলে তেমন একটা শীতের প্রভাব দেখা না গেলেও গ্রামাঞ্চলে প্রায় প্রচন্ড রকম শীত পড়ছে। শহরের শীতের সময়টা আমার কাছে খুবই ভালো লাগে কারণ তখন রাস্তার পাশে অনেক ধরনের পিঠা পাওয়া যায় যে পিঠাগুলো অনেক বেশি সুস্বাদু হয়ে থাকে। শীতের সময় গরম গরম জিলাপি খেতে খুবই ভালো লাগে যেটা আপনি খেয়েছেন এবং সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন দেখেই বোঝা যাচ্ছে। জিলাপি খাওয়ার মুহূর্তটা আমাদের মাঝে তুলে ধরার জন্য ধন্যবাদ।

 last year 

আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া সুন্দর কমেন্ট করে উৎসাহিত করার জন্য।

 last year 

ভাইয়া, আমার জিলিপি ভীষণ প্রিয়।আর এত বড়ো ও গরম গরম জিলিপি ভাজা দেখে তো লোভ লেগে গেল।শীতের রাতে দারুণ মজার খেতে এটা।তাছাড়া আপনি ঠিক বলেছেন, বাইরের এইসব খাবার স্বাস্থ্যকর নাহলেও কিন্তু বেশি মজা লাগে খেতে আমার কাছেও।ধন্যবাদ আপনাকে।

 last year 

ধন্যবাদ আপু আপনাকে সুন্দর কমেন্ট করে উৎসাহিত করার জন্য। আমার কাছে গরম গরম জেলাপি খেতে ভিশন মজা লাগে। আপনার কাছে ভালো লাগে জেনে ভালো লাগলো আপু।

Coin Marketplace

STEEM 0.26
TRX 0.11
JST 0.033
BTC 64107.21
ETH 3073.84
USDT 1.00
SBD 3.88