পাওয়ার আপ প্রতিযোগিতা -৪ অংশগ্রহণ || 236 Steem Power Up this week || [10% to Shy-fox]

in আমার বাংলা ব্লগ2 years ago


আমি স্টিমিটে আগে খুব বেশি পাওয়ার আপ করতাম না কিন্তু এখন পাওয়ার আপএকটি ভালবাসায় পরিনত হয়েছে। প্রতি সপ্তাহে কোন উইথড্র না দিয়ে বরং পুরোটাই পাওয়ার আপ করে চলেছি। এভাবে করে প্রায় দুই মাস অতিবাহিত হতে চলল এবং সত্যিই খুব ভালো লাগছে কারন খুব দ্রুত পাওয়ার বৃদ্ধি পাচ্ছে। পাওয়ার বৃদ্ধির গুরুত্ব আমরা যারা বুঝতে পারছি না, তারা এটা খুব দ্রুতই বুঝতে পারব কারন পাওয়ার বৃদ্ধিটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ কারণ পাওয়ার আমাদেরকে সফলতা এনে দেবে যেটা আমাদের ক্যারিয়ারের জন্য বা এখানে দীর্ঘমেয়াদে কাজ করার জন্য অনেক অনেক বেশি গুরুত্বপূর্ণ।

Thumbnails.jpg

প্রথমদিকে পাওয়ার আপ আমি খুব বেশি করতাম না কিন্তু সুমন ভাইয়ের ( @rex-sumon ) Power Up উদ্যোগের কারণে আমি নিয়মিত পাওয়ার আপ এর সাথে সংশ্লিষ্ট হতে পেরেছি ।এটা আমার জন্য অনেক বড় একটা টার্নিং পয়েন্ট ছিল। আমি মনে করি, যেকোন কাজ নিয়মিত করার মাধ্যমে আমরা খুব সহজেই সফলতার দিকে এগিয়ে যেতে পারি এবং আমরা সেই কাজের দক্ষতা অনেক বেশি বৃদ্ধি করতে পারি। খুব ছোট ছোট করেও নিয়মিত একটা কাজ করতে থাকলে সেই কাজটি আমাদের জন্য এক সময়ে গিয়ে অনেক বড় একটি কাজে পরিণত হবে। অন্যদিকে যদি আমরা একটি বড় কাজ করি এবং আমাদের মধ্যে ধারাবাহিকতা না থাকে তাহলে সেই কাজে সফলতা অর্জন করার সম্ভাবনা অনেক কম।

তাই যেকোনো কাজের ধারাবাহিকতা এবং নিয়মিত অংশগ্রহণ অনেক বেশি গুরুত্বপূর্ণ এবং আমি গত প্রায় পাঁচ মাস ধরে চেষ্টা করে চলেছি নিয়মিত প্রতি সপ্তাহে অন্তত একদিন পাওয়ার আপ করতে এবং পাওয়ার আপ পোস্ট করতে যেটা আমাকে আজকের অবস্থানে নিয়ে এসেছে কারণ এই উদ্যোগে অংশগ্রহণ করার আগে আমার পাওয়ার ছিল ৫০০ এর মত আর এখন তা প্রায় ৩০০০ এর কাছাকাছি। আশা করছি আগামী সপ্তাহে ৩০০০ এর মাইলফলক ছুয়ে ফেলতে পারব। এটি সম্ভব হয়েছে পাওয়ার আপ এর প্রতি আমার ভালোবাসার কারণে। যদি আমি এই উদ্যোগ থেকে শুরু না করতাম তাহলে হয়ত সম্ভবপর হত না।

তাই যারা এখানে কাজ করছেন তাদেরকে অবশ্যই বলব আপনারা পাওয়ার আপ এর সঙ্গে থাকুন এবং কনটেস্ট-এ অংশগ্রহণ করুন। প্রতি সপ্তাহে অন্তত একদিন পাওয়ার আপ করুন তাতে করে আপনাদের সক্ষমতা অনেক বৃদ্ধি পাবে যেটা আমাদের সবাইকে এগিয়ে নিয়ে যেতে খুব সহযোগিতা করবে। আমি আজকের পোস্টের মাধ্যমে আপনাদের মাঝে এ সপ্তাহে আমার পাওয়ার আপ এর স্ক্রিনশট শেয়ার করছি।

পাওয়ার আপ এর পূর্বে ওয়ালেট

Before Power Up.png

পাওয়ার আপ এর সময়

1 105 SP Power Up.png

2 130SP.png

3.png

পাওয়ার আপ এর পর

After Power Up.png

Sort:  
 2 years ago 

ভাই আপনি বেশ বড় ধরনের একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন । দেখে বেশ ভালো লাগলো, কারণ আমি পারসোনালি ভাবে পাওয়া আপ পছন্দ করি। এটি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আশা করি আপনি এই কাজটি প্রতি সপ্তাহে চালিয়ে যাবেন।

 2 years ago 

বেশ সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন ভাইয়া আপনি। পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবো। পাওয়ার আপ এর মাধ্যমে আমরা প্রত্যক্ষভাবে স্টিমিট প্ল্যাটফর্মের প্রতি অবদান রেখে চলেছি। আমাদের এই পরিশ্রম ও ত্যাগ একদিন এই প্ল্যাটফর্ম কে অন্যতম উচ্চতায় নিয়ে যাবে।

আপনার জন্য দোয়া ও ভালোবাসা রইলো অনেক বেশি পরিমাণ স্টিম পাওয়ার আপ করেছেন।

 2 years ago 

জি, একদম ঠিক বলেছেন

 2 years ago 

আপনাদের পাওয়ার আফ দেখে উৎসাহ পেয়ে আমি নিজেও পাওয়ার অফ কনটেস্টে অংশগ্রহণ করেছি। এবং আজকে আবার আপনাকে দেখে আরো বেশি উৎসাহিত হলাম। এবং পাওয়ার আফ সম্পর্কে আপনি অনেক সুন্দর করে বিশ্লেষণ করেছেন অনেক ভালো লেগেছে। আপনি ঠিকই বলেছেন পাওয়ার আপটা আমাদের জন্য একটা টার্নিং পয়েন্ট। দীর্ঘমেয়াদি কোন কাজ করতে গেলে এই টার্নিং পয়েন্টে আমাদের সফলতা এনে দেবে। আমাদের সাথে এত সুন্দর করে পাওয়ার অফ কনটেস্টের পোস্টটি শেয়ার করার জন্য ভালোবাসা অবিরাম ভাইয়া।

 2 years ago 

জি একদম ঠিক বলেছেন। দীর্ঘমেয়াদে এটা অনেক গুরুত্বপূর্ণ

 2 years ago 
আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন ভাইয়া। আমি আপনার উদ্যোগের পর সম্মান জানাই। আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনার পাওয়ার আপ দেখে আমরা অনুপ্রাণিত হচ্ছি। এটা খুবই আনন্দের বিষয়। আসলে পাওয়ার আপ করতে হবে আমাদের বেশি বেশি যাতে করে আমাদের অবস্থান শক্ত হই।আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা। আমরা পাওয়ার আপকে ভালোবাসি। আপনার জন্য শুভকামনা রইল।
 2 years ago 

জি আমরা পাওয়ার আপ কে ভালবাসি

পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতাকে বৃদ্ধি করা। নিজের জায়গাকে আরও শক্তিশালি করা। আপনে আজকে অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার উদ্দ্যোগকে আমি সাধুবাদ জানায়। আপনার মাধ্যমে আমরা সবাই অনুপ্রাণীত হতে পারব।

আপনার জন্য শুভ কামনা রইল।

 2 years ago 
জি ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য
 2 years ago 

আপনার পাওয়ার আপ করার প্রতি ভালোবাসা দেখে আমারও পাওয়ার আপ করার ইচ্ছে হচ্ছে। অবশ্য আমি রেডিও করছি। এই সপ্তাহের সম্পূর্ণ পে-আউট আমি পাওয়ার আপ করবো। প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আজ রাত ১২ টার আগে পাওয়ার আপ করতে হবে? নাকি কাল সারা দিন সময় আছে??? জানালে উপকৃত হতাম।
ধন্যবাদ ভাই।

 2 years ago 

সুমন ভাই বলতে পারবেন। তবে আমার মনে হয় কাল সকালে করলেও হবে। কালকে দুপুরের আগে করে দিতে পারেন পোস্ট

 2 years ago 

ধন্যবাদ ভাই।

 2 years ago 

একাউন্টঃ @engrsayful
পাওয়ার বৃদ্ধিঃ =8.89798%

Coin Marketplace

STEEM 0.31
TRX 0.11
JST 0.034
BTC 66772.03
ETH 3237.54
USDT 1.00
SBD 4.25