আমার রেসিপি পোষ্টের সংগ্রহশালা। || My Recipe post review.

in আমার বাংলা ব্লগlast year
আমার রেসিপি পোষ্টের সংগ্রহশালা

ছবিটি কেনভা দিয়ে তৈরি

🍄 সুত্রপাত 🍄

শুভ দুপুর #amarbanglablog পরিবার 🌄। সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি। দুপুর বেলায় ভীষণ খিদে চেপেছিল, মাত্র খেলাম। যাইহোক খেতে খেতে চিন্তা করলাম আজ আমার রেসিপি পোষ্টের সংগ্রহশালা করবো। আপনারা হয়তো সকলেই জানেন আমি রেসিপি পোষ্ট করতে ভীষণ পছন্দ করি। বিশেষ করে খাবারগুলো গুছিয়ে সুন্দর উপস্থাপনার মাধ্যমে প্রকাশ করতে পারলে রেসিপি পোষ্ট দেখার মতো হয়। যাইহোক আজ আবারো রেসিপি পোস্টের সংগ্রহশালা নিয়ে হাজির হলাম তো চলুন শুরু করা যাক।

E8fRY4dhuR5sTLZsFHQGy2Dnv1izoNa9kDDwNf6SWjwUiF4nkVKP1PC25WhWdSqY9SQf2TJzmqgxFMWjuNkHw5XsLARCErjQCJttWSghQw...HWK2gGpEFGB8xQqyomTH1nvn7CPz2SMnooXwX61WyzcpU63uoNSxy8gfgvGdwRzK9nB2bEQrLPQvvnQVp6n6xDEV7NQgpdcANjWF3XJwB2tbgXcKKDcWfvHLG6.png

✨ আমার রেসিপি পোষ্টের সংগ্রহশালা ✨

সুস্বাদু রেসিপি: চিংড়ি মাছ দিয়ে ঝিঙে রান্না। || Delicious Recipe.

আমার পরিবারের সবাই মোটামুটি সবজি খেতে পছন্দ করে। সপ্তাহের অন্তত চার থেকে পাঁচ দিন সবজি আর মাছ খাওয়া হয় আর অন্য দিনগুলোতে মাংস খাওয়া হয়। যাইহোক চিংড়ি মাছ দিয়ে ঝিঙে রান্না করেছিলাম। তরকারিটা ভীষণ লোভনীয় স্বাদের ছিল। বিশেষ করে ছোট আকারের এই চিংড়ি মাছগুলো সব তরকারির সাথেই দেয়া যায় এবং খেতেও দারুন লাগে। আপনারা চাইলে চমৎকার পোস্টটি ঘুরে এসে এই স্বাদের খাবারটি তৈরি করতে পারেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

চিংড়ি মাছ দিয়ে বরবটি ভাজির সুস্বাদু রেসিপি।

এই খাবারটি জিভে জল আনা স্বাদের। আমি তো কয়েক প্লেট ভাত সাবার করেছিলাম এই ভাজি দিয়ে। বরবটি ভীষণ পুষ্টিকর একটি সবজি এবং চিংড়ি মাছ দেয়াতে স্বাদ দ্বিগুণ বেড়ে গেছে। আমি বেশ গুছিয়ে উপস্থাপন করার চেষ্টা করেছি পোস্টটি, যা দেখে যে কেউ খাবারটি তৈরি করতে পারবেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

কাঁচা কলা দিয়ে তেলাপিয়া মাছ রান্না। || Delicious food recipe.

কাঁচা কলা যেমন খেতে দারুন লাগে তেমনি তার রয়েছে বিভিন্ন ঔষধি গুণ। আমার পেটের সমস্যা হলে কাঁচাকলা খেয়ে থাকি এবং রোগে আরগ্য লাভ করি। তেলাপিয়া মাছ দিয়ে বেশ মাখা মাখা করে তরকারিটা রান্না করেছিলাম। আপনারা যারা কাঁচাকলা‌ খেতে পছন্দ করেন তারা এই রেসিপিটি ঘুরে আসতে পারেন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

পুষ্টিকর রেসিপি: লাউয়ের খোসা ভাজি || স্বাদের সাথে পুষ্টি জরুরি।

আরো একটি পুষ্টিকর রেসিপি এটা। কেউ যদি লাউয়ের খোসার পুষ্টিগুণ জানেন তবে লাউয়ের খোসা কখনোই ফেলে দেবেন না। আমি চমৎকারভাবে রেসিপিটি উপস্থাপন করেছিলাম যা দেখে আপনি সহজেই খাবারটি তৈরি করতে পারবেন। আর খেয়ে বেশ তৃপ্তি অনুভব করবেন আশাকরি। তাই দেরী না করে ঝটপট আমার রেসিপি পোষ্ট ঘুরে আসুন আর খাবারটি তৈরি করে ফেলুন।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

🪴পরিশেষ 🪴

এই ছিল আমার আজকের আয়োজন। আশাকরি আমার রেসিপি পোষ্টের সংগ্রহশালা আপনাদের ভালো লেগেছে। আমি চেষ্টা সবসময়ই করি আপনাদের ভালো কিছু উপহার দিতে। সবার সুস্বাস্থ্য কামনা করে বিদায় নিলাম আজকের মতো।



Black and White Modern Company Presentation (1).gif

ছোট্ট পরিসরে পরিচিতি

আমি ইন্জিনিয়ার ইমরান হাসান। মেশিন নিয়ে পেশা আর ব্লগিং হলো নেশা। কাজ করি টেকনিক্যাল সাপোর্ট ইন্জিনিয়ার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানে। অবসর সময়ে ব্লগিং করি নিজের মনের খোরাক আর একটু পরিবারকে ভালো রাখার জন্য। আমি আবেগী, বড্ড জেদি, নিজেই নিজের রাজ্যের রাজা। কেউ কোথাও থেমে গেলে সেখান থেকে শুরু করতে ভালোবাসি। আমার শখ ছবি তোলা, বাগান করা আর নতুন জায়গায় ঘুরতে যাওয়া। মানুষকে আমি ভালোবাসি তাই মানুষ আমায় ভালোবাসে।

আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

💚 বিদায় নিলাম 💚

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1ejFJCaMLR3zrx1iztXmdz4AFKcaXPfpHbadyDS7yzWTRRjc8kkRjGZNGVw27n8Q3Mi19jpMVHLYFyQ4NZ.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 last year 

ভাই আপনি তো দেখছি স্পেশাল খাবার গুলো নিয়ে সুন্দর একটি রেসিপি সংগ্রহশালা তৈরি করে ফেলেছেন। কয়েকটি রেসিপি একসাথে দেখতে পেরে অনেক ভালো লাগছে। সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

জি ভাই খাবার গুলো আমার কাছে স্পেশাল।
ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করার জন্য।

 last year 

আসলে মন্তব্যের মাধ্যমে কাউকে অনুপ্রেরণা প্রদান করতে অনেক বেশি ভালো লাগে আমার। আর আমার মন্তব্যের সুন্দর ফিডব্যাক দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

লোভনীয় কিছু রেসিপি রিভিউ আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করলেন ভাইয়া। আপনার শেয়ার করা রেসিপিগুলোর মধ্য থেকে আমার কাছে চিংড়ি মাছের সাথে বরবটি রান্নার রেসিপি এবং কলা দিয়ে তেলাপিয়া মাছ রান্নার রেসিপি আমার কাছে খুবই ভালো লেগেছে।

Posted using SteemPro Mobile

 last year 

চমৎকার একটি রেসিপি পোস্টের সংগ্রহশালা তৈরি করলেন। অনেক লোভনীয় ছিল প্রতিটি রেসিপি। আপনার রেসিপি পোস্ট এর সংগ্রহশালা আমার দেখতে অনেক ভালো লাগে। কারণ আপনার রেসিপি গুলো খুবই চমৎকার হয়। আজকেও অসাধারণ একটি পোস্ট শেয়ার করার জন্য অনেক ভালো লাগলো।

 last year 

সারাদিন ব্যস্ততার পর যদি চোখের সামনে এত এত খাবার গুলি ঝুলিয়ে দেন ভাইয়া তখন কেমন লাগে বলেন তো একটু। আপনার পোস্ট দেখে তো মনে চাইছে সবগুলো রেসিপি একটু করে রান্না করি। প্রতিটি পোস্টই বেশ সুন্দর ছিল ভাইয়া। অসাধারন ছিল প্রতিটি রেসেপি।

 last year 

অনেক ধন্যবাদ আপু।
এক এক দিন একটা করে খাবার রান্না করবেন আর আমাদের দাওয়াত দেবেন, তাহলেই হবে।

Posted using SteemPro Mobile

 last year 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার শেয়ার করা রেসিপি পোষ্টের সংগ্রহশালা। আপনার শেয়ার করা প্রত্যেকটি পোস্ট হয়তো এর আগে দেখতে পেয়েছিলাম না কিন্তু এখন দেখতে পেয়ে বেশ ভালো লাগছে। আসলে রেসিপি খেতে প্রত্যেকটি মানুষের কাছেই বেশ ভালো লাগে ভাই। আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে কাঁচা কলা দিয়ে তেলাপিয়া মাছ রান্না। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করার জন্য।
রেসিপি গুলো বেশ যত্নসহকারে করা।

 last year 

আপনার রেসিপি পোস্টগুলোর সংগ্রহশালা দেখতে পেয়ে খুব ভালো লাগলো ভাই। আসলে সংগ্রহশালা তৈরি করলে একই পোষ্ট এর মধ্যে কয়েকটি পোষ্ট সংগ্রহ করে রাখা যায়। এতে করে যারা দুই একটা মিস করে তারা এর মাধ্যমে বাকি রেসিপিগুলো দেখতে পায়। খুব ভালো ছিল আপনার রেসিপিগুলো ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.030
BTC 65556.02
ETH 2660.30
USDT 1.00
SBD 2.91