পাওয়ার আপ: সক্ষমতা বৃদ্ধিতে ২০ স্টীম পাওয়ার আপ।|| Let's PowerUp 🎉🤞

in আমার বাংলা ব্লগ5 months ago
পাওয়ার আপ:
সক্ষমতা বৃদ্ধিতে ২০ স্টীম পাওয়ার আপ

ছবিটি কেনভা দিয়ে তৈরি

শুভ রাত্রি আমার বাংলা ব্লগ পরিবার।
সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি আমার আজকের আয়োজন। আজকে আবারো পাওয়ার আপ পোস্ট করার সিদ্ধান্ত নিলাম। আপনারা হয়তো অনেকেই জানেন শনিবার দিনটা আমি পাওয়ার আপ দিবস হিসেবে পালন করি এবং প্রতি সপ্তাহেই শনিবার পাওয়ার আপ করার জন্য চেষ্টা করে যাচ্ছি। যতদিন এসবিডি থাকবে ঠিক ততদিন, শনিবার পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হওয়ার সর্বোচ্চ চেষ্টা করবো। আমি দশ হাজার এসপি পূর্ণ করার লক্ষ্যমাত্রা নিয়ে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি। আশাকরি খুব তাড়াতাড়ি আমি আমার লক্ষে পৌছাতে পারবো।
আসলে পাওয়ার আপ করলে ভীষণ ভালো লাগে এবং এটা আমার অভ্যাসে পরিণত হয়েছে।
যাইহোক চলুন পাওয়ার আপ প্রক্রিয়া দেখে আসি।



কেন পাওয়ার আপ করবো?

আসলে পাওয়ার আপ একমাত্র প্রক্রিয়া যার মাধ্যমে স্টীমিটে এগিয়ে যাওয়া সম্ভব। এখানে পাওয়ার ছাড়া কোন কিছুই করা সম্ভব না। মূল স্লোগানটা হচ্ছে যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। পাওয়ার বৃদ্ধি করুন এগিয়ে যান।

পাওয়ার আপের গুরুত্ব আমি যতটাই আলোচনা করি না কেন, আমার মনে হয় কম পরে যাবে। সবথেকে বড় বিষয় এখানে এগিয়ে যেতে হলে পাওয়ার ছাড়া কোন উপায় নাই। আর আপনার উপার্জন তখনই বৃদ্ধি পাবে যখন আপনার পর্যাপ্ত পাওয়ার থাকবে। তাই চলুন নিজেদের সর্বোচ্চ সক্ষমতা নিয়ে পাওয়ার আপ করি।



পাওয়ার আপের পূর্বে

পাওয়ার আপের পূর্বে আমার ৮৬০৬ এসপি ছিল। এখন পাওয়ার আপ করবো।


পাওয়ার আপ চলছে

এখানে আমি ২০ স্টীম পাওয়ার আপ করছি।


পাওয়ার আপের পরে

পাওয়ার আপ করার পরে আমার ৮৬২৬ এসপি হয়েছে। সত্যি পাওয়ার আপের পরে সত্যিই দারুন লাগে। আমার পাওয়ারটা বেড়েছে এটাই সবথেকে বড় বিষয়।


পাওয়ারের পার্থক্য
পূর্বের এসপি৮৬০৬ এসপি।
পাওয়ার আপ২০ স্টীম
বর্তমান এসপি৮৬২৬ এসপি


পরিশেষ

আশাকরি সবাই নিজের সক্ষমতা নিয়ে পাওয়ার আপ করে যাবেন। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের মতো বিদায় নিলাম।



Black and White Modern Company Presentation (1).gif

banner-abbVD.png

ছোট্ট পরিসরে পরিচিতি

আমি ইন্জিনিয়ার ইমরান হাসান। মেশিন নিয়ে পেশা আর ব্লগিং হলো নেশা। কাজ করি টেকনিক্যাল সাপোর্ট ইন্জিনিয়ার হিসেবে একটি বেসরকারি প্রতিষ্ঠানে। অবসর সময়ে ব্লগিং করি নিজের মনের খোরাক আর একটু পরিবারকে ভালো রাখার জন্য। আমি আবেগী, বড্ড জেদি, নিজেই নিজের রাজ্যের রাজা। কেউ কোথাও থেমে গেলে সেখান থেকে শুরু করতে ভালোবাসি। আমার শখ ছবি তোলা, বাগান করা আর নতুন জায়গায় ঘুরতে যাওয়া। মানুষকে আমি ভালোবাসি তাই মানুষ আমায় ভালোবাসে।

Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য আজ ২০ স্টিম পাওয়ার আপ করে আমাদের মাঝে সেই পোস্টটি শেয়ার করে নিয়েছেন দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে নিজের ক্ষমতা অনেকাংশে বৃদ্ধি করা সম্ভব। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 5 months ago 

আসলে স্টিমিট এ নিজের অবস্থান তৈরি করতে পাওয়ার আপের কোনো বিকল্প নেই। তাছাড়া নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি প্রতি শনিবার পাওয়ার আপ করার চেষ্টা করেন জেনে খুশি হলাম। আপনি ঠিক বলেছেন পাওয়ার একমাত্র প্রক্রিয়া যার মাধ্যমে স্টিমিটে এগিয়ে যাওয়া সম্ভব। তাই আমাদের সবার উচিত বেশি বেশি পাওয়ার আপ করা। ধন্যবাদ আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 5 months ago 

প্রতিনিয়ত আমরা পাওয়ার আপকে সমর্থন করি। আপনিও সমর্থন করে। আসলে আপনাকে দেখে আমি ভীষণ অনুপ্রেরণা পাচ্ছি। আমাদের বেশি বেশি পাওয়ার আপ করতে হবে। আজকে আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন। আমার ভীষণ ভালো লাগলো। আপনি অনেক দূর এগিয়ে যান দোয়া করি। আপনি যেন আপনার
লক্ষ্যে পৌঁছতে পারেন। এই কামনাই করি, আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

 5 months ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ২০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে নিজের লক্ষ্য এর দিকে আরো একধাপ এগিয়ে গেলেন। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 5 months ago 

স্টিমিট প্ল্যাটফর্মে নিজের অবস্থান বৃদ্ধি করতে পাওয়ার আপ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। সক্ষমতা বৃদ্ধিতে ২০ স্টীম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। আমিও প্রতি সপ্তাহে শনিবার পাওয়ার আপ করতে চেষ্টা করি। এই ধারাবাহিকতা বজায় রাখলে আপনি দশ হাজার এসপি পূর্ণ করতে পারবেন খুব তাড়াতাড়ি। আপনার জন্য শুভকামনা রইল ভালো থাকবেন।

 5 months ago 

অনেক ধন্যবাদ তোমাকে, আশাকরি তুমিও পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাবে।
দোয়া রইল।

 5 months ago 

আপনার কথাগুলোর সাথে আমি একমত ভাই, এই প্লাটফর্মে মূল স্লোগান হবে যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি সক্ষমতা অর্জন। আপনি ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল এগিয়ে যান।

 5 months ago 

অনেক ধন্যবাদ ভাই আমার কথাগুলোর সাথে সহমত পোষণ করার জন্য। আশাকরি আপনার সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করবেন।

 5 months ago 

নিয়মিত পাওয়ার আপ করছেন দেখে ভীষণ ভালো লাগে। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদী পরিকল্পনা করে কাজ করতে হলে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। এভাবেই অল্প পরিমাণ পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে যাবো ইনশাআল্লাহ। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকবেন।

 5 months ago 

পাওয়ার আপের বিকল্প নেই, তাই চেষ্টা করে যাচ্ছি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার।
ধন্যবাদ তোমাকে চমৎকার মন্তব্যের জন্য।

 5 months ago 

নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য আপনি তো দেখছি প্রতি সপ্তাহেই পাওয়ার আপ করে যাচ্ছেন। আশা করবো এমন ছোট ছোট পাওয়ার আপ করে নিজের একাউন্ট কে অনেক দূর নিয়ে যাবেন। পাওয়ার আপ করে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করাটাই আমাদের উচিত। শুভ কামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66050.66
ETH 2684.20
USDT 1.00
SBD 2.86