You are viewing a single comment's thread from:

RE: আমাদের নতুন একটা ফ্রী সার্ভিস চালু করা হলো আজ থেকে - স্টিমিটে সহজে নতুন একাউন্ট রেজিস্ট্রেশন

in আমার বাংলা ব্লগ3 years ago

আজকের পোস্টটি পড়ে আসলে মনের ভিতর যেন কোন একটা কষ্টের হাতছানি দিচ্ছিল কেননা আমি যখন আমার এই একাউন্টটি করেছিলাম তখন ওটিপি প্রবলেমের কারণে প্রায়ই তিনটা সিম পর্যন্ত ট্রাই করেছি যা হয়তো অনেক কষ্টকর ছিল না তখন যদি এভাবে ক্রমাগত সিম চেঞ্জ করতে হতো তাহলে হয়তো আমার এই পর্যন্ত ব্লগিং করা সম্ভব হতো না ।আমাদের প্রিয় @rme দাদা এত সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন এবং তা বাস্তবায়িত করেছেন এটি ভেবে আসলেই অনেক ভালো লাগছে । আমার যেহেতু স্টিমিট অ্যাকাউন্ট রয়েছে সে হে তু আমি আমার কোন বন্ধুকে যদি রেফার করি তাকে অবশ্যই এই প্রসেস এ এ্যাকাউন্ট করাবো। ধন্যবাদ এত সুন্দর একটি সার্ভিস আমাদেরকে ফ্রিতে দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.26
TRX 0.11
JST 0.033
BTC 63851.10
ETH 3059.36
USDT 1.00
SBD 3.85