রুপপুর ও ঈশ্বরদী ভ্রমণ || আমার বাংলা ব্লগ || ১০% আমাদের সবার প্রিয় @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

Picsart_22-11-18_08-22-16-725.jpg

আজ- শুক্রবার

০১ অগ্রায়ন, ১৪২৯ বঙ্গাব্দ
১৭ নভেম্বর , ২০২২ খ্রিষ্টাব্দ

🌺 চলুন শুরু করি 🌺

আসসালামুয়ালিকুম প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ? আশা করি মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে আপনারা সবাই সুস্থ আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি বাংলাদেশ থেকে ইমন আজকে নতুন একটি পোস্টে আপনাদের সবাইকে আবারও স্বাগতম জানাচ্ছি

প্রিয় বন্ধুরা আবারো ব্র্যান্ড নিউ একটি নতুন পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম জানাচ্ছি। আজকে আমি আপনাদের মাঝে আমার ভ্রমণ করার কিছু মুহূর্ত শেয়ার করব আশা করি আমার মুহূর্তগুলো আপনাদের সবার অনেক ভালো লাগবে। ভ্রমণ করা বললে ভুল হবে কিনা জানিনা তবে জায়গা টিতে যাওয়ার মূল উদ্দেশ্য ছিল একটা ফোন কেনা তবে ওই সুযোগে ভ্রমন করাটাও হয়ে গেছে ওই জন্য টাইটেল এইটাই ব্যবহার করলাম 🥰, গত কিছুদিন আগে থেকেই রাসেল বলতেছে ওর একটা ফোন লাগবে আসলে ও অ্যান্ড্রয়েড ডিভাইস অনেক ইউজ করেছে তবে ওর ইচ্ছা রয়েছে একটা অ্যাপেল ডিভাইস ইউজ করার এখানে প্রথমেই বলে রাখি রাসেল হচ্ছে আমার ছোট আঙ্কেল আমরা এক বয়সেই একসঙ্গে পড়াশোনা করি দিনের অর্ধেক সময় টা আমার সঙ্গেই অতিবাহিত হয়। আমরা যেহেতু সবাই মধ্যবিত্ত পরিবারের সন্তান তাই সাধ থাকলেও সাধ্য নাই তাই ও আমাকে বলল একটা সেকেন্ড হ্যান্ড আইফোন অল্প বাজেটের মধ্যে দেখার জন্য তারপর আমি বিক্রয়.কম এ গিয়ে ওকে বললাম এখানে অনেক ধরনের ফোন রয়েছে বিভিন্ন বাজেটের মধ্যে তারপরে ওর বাজেট অনুযায়ী একটা ফোন পছন্দ করলাম তারপরে ওই ভাইয়াকে বিজ্ঞাপনে দেওয়া নাম্বারের কল করলাম কল করার পরে জানতে পারলাম ভাইয়া পাবনায় থাকে উনি বললেন আপনি আমাকে পাবনা সরকারি কলেজ এর সামনে আসলেই পাবেন তারপরে আমি ওনাকে বললাম আমরা যেহেতু পাবনায় আগে কোনদিন যায়নি তো আমরা আপনার সরকারি কলেজের সামনে না গিয়ে রেল স্টেশনে দাঁড়াই আপনি ওইখান থেকে আমাদের সঙ্গে দেখা করেন তারপরে উনি রাজি হয়ে গেলেন। গত দুইদিন আগে আমরা রওনা দিয়েছিলাম মোবাইলটা ক্রয় করার উদ্দেশ্যে।

IMG_2022-11-12-09-23-26-805.jpgIMG_2022-11-12-09-04-48-766.jpg
IMG_20221112_105348_217.jpgIMG_2022-11-12-10-59-49-913.jpg

w3w locationhere

আমি আর রাসেল সকাল সাতটার দিকেই রওনা দিয়েছিলাম অনেক যানজটের কারণে নয়টার দিকে আমরা রেল স্টেশনে পৌছালাম তবে পাবনা ট্রেন আসবে ১১:০০ টায় তাই এদিক ওদিক ঘোরাফেরা করছিলাম সময়টা কাটানোর জন্য তবে রেল স্টেশনের জায়গাটি আমার কাছে খুব ভালো লেগেছিল কেননা ট্রেনে ভ্রমণ করা এটা আমার জীবনে প্রথমবার ছিল এর আগে ট্রেন দেখেছিলাম তবে ট্রেনে ভ্রমণ করার সৌভাগ্য হয়নি । যাইহোক সেদিন অনেক এক্সাইটেড ছিলাম ট্রেনে ভ্রমণ করার জন্য। অবশেষে এগারো টার পরে পাবনা ট্রেন রেল স্টেশনে চলে আসলো এদিকে আমাদের যেহেতু টিকিট কাটাইছিল আমরা টিকিট নিয়ে উঠে পড়লাম ট্রেনে তারপরে ধীরে ,ধীরে ট্রেনটি ছাড়তে শুরু করল। ট্রেনের ভিতরে পরিবেশটা খুব সুন্দর ছিল দেখছিলাম ইলেকট্রিসিটির ব্যবস্থাও রয়েছে তার উপরে অনেক ভাই বিভিন্ন রকম ফলমূল ট্রেনের ভিতরে বিক্রয় করছিল, তারপর আমি একটি ভাইয়ের কাছ থেকে কিছু কমলা কিনলাম তারপর আমি আর রাসেল এগুলো খেতে খেতে চলে গেলাম পাবনাতে, আমাদের এলাকা থেকে পাবনা বেশ খানিকটা দূর বলা যায় প্রায় দুই ঘন্টা জার্নি ছিল তবে নতুন জায়গাটিতে এসে নিজের কাছেও বেশ ভালো লাগছিল। এবার পাবনাতে যেতে যেতে অনেক জায়গা দেখা হল যেমন পাকসি, রুপপুর বিদ্যুৎ কেন্দ্র এছাড়াও অনেক জায়গা। আমার সবচেয়ে ভালো লেগেছিল রূপপুর বিদ্যুৎ কেন্দ্রটি কেননা আমি যখন এসএসসিতে পড়তাম তখন আমাদের রসায়ন বইয়ে রূপপুর বিদ্যুৎ কেন্দ্রের ছবি ছিল তবে আমার ইচ্ছা ছিল একদিন নিজে গিয়ে রূপপুর বিদ্যুৎ কেন্দ্রটি দেখে আসব যাই হোক সেই দিন সেই স্বপ্নটা আমার পূর্ণ হয়ে গেল।

IMG_20221112_143112_053.jpgIMG_2022-11-12-14-31-42-112.jpg
IMG_20221112_112017_570.jpgIMG_20221112_112008_311.jpg

w3w locationhere

এবার দীর্ঘ অপেক্ষার শেষে অবশেষে ঈশ্বরদী রেল স্টেশনে পৌছালাম তারপরে ওই ভাইয়ের সঙ্গে ফোনে কথা বললাম যে আমরা রেল স্টেশনে চলে এসেছি আপনি চলে আসেন তারপর উনি বললেন আপনারা রেল স্টেশনের ব্রিজের উপরে একটু অপেক্ষা করেন আমি পাঁচ মিনিটের মধ্যেই চলে আসছি তারপরে আমরা কিছুক্ষন অপেক্ষা করার পরে উনি দুই থেকে তিন মিনিটের মধ্যেই চলে আসলেন উনি বলছিলেন আমার বাসা এখান থেকে দুই মিনিটের রাস্তা তো তারপরে ওই ভাইয়ার কাছ থেকে ফোনটা নিলাম তারপর মোবাইলের মধ্যে সিম দিয়ে কথা বলে চেক করে নিলাম একটু ইন্টারনেট চালিয়ে দেখলাম তারপরে অন অফ করে সবগুলো ভালোভাবে চেক করে তারপরে কনফার্ম হওয়ার পরে উনার কাঙ্ক্ষিত চার্জার টি ওনাকে দিয়ে দিলাম। এবার বাড়ি ফেরার পালা তবে বাড়ি ফেরার পূর্বে জায়গাটি ভালো করে আমরা ঘুরে দেখতে চাইছিলাম তাই আমি আর রাসেল ঈশ্বরদী বাজারের মধ্যে গেলাম তারপর বাজারটি ভালোভাবে ঘুরে দেখলাম অনেক খাওয়া-দাওয়া করলাম তারপরে ওখানে দেখি অনেক রাশিয়ান মানুষ এসেছে প্রথমে আমি আর রাসেল বিষয়টা তেমন বুঝতে পারছিলাম না তারপরে মাথায় আসলো এখানে যেহেতু পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র রয়েছে হয়তো বা বাইরের দেশ থেকে এদেরকে হায়ার করে আনা হয়েছে এরা হয়তোবা কোন ইঞ্জিনিয়ার। তারপরে উনাদের মধ্যে একটি ভাইয়ার সঙ্গে আমি একটু কথা বলছিলাম কেমন আছেন ? তারপরে আপনাদের বাসা কোথায় এই বিষয়গুলো তারপরে উনি উত্তর দিলেন আমার বাসা রাশিয়াতে আমি একজন সেফটি ইঞ্জিনিয়ার। তবে কিছুক্ষণ কথা বলার পরে বুঝতে পারলাম উনি তেমন একটা ভালো ইংরেজি বলতে পারেন না উনি বারবার বলছিল আমি ইংরেজিতে দুর্বল, আমিও মোটামুটি দুর্বল তবুও কনভার্সেশন টা করতে পারি যাইহোক কিছুক্ষণ উনার সঙ্গে কথা বলার পরে বেশ ভালো লাগলো এবং পাবনা ঈশ্বরদীতে এসে নতুন একটা অভিজ্ঞতা হলো।
  • বেনিফিসার প্রিয় @shy-fox কে দেওয়া হয়েছে।

🫂ধন্যবাদ!!!🤵


ফটোগ্রাফার@emonv
ফটোগ্রাফি ডিভাইসInfinix hot 11s
[[🔉‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]👩‍💻"ইমন ব্লগ"👩‍💻 এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক🏫 শিক্ষার্থী। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...Lv2At2mGmrfEMg6f1U32Fbx5AMXoYvtwxPoGN64iEBA4Rv1YhRRuUftAwRmKthwLZXLSTwWxtFD7Sj1QyBBErTgPny6vsjAKSJvXy9ovR9TDNhx7vqPZQ8nKqg.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

মানুষের ইচ্ছার ও শেষ নেই।পাওয়ার আকাঙ্কার ও শেষ নেই।আপনারা দুইজন মিলে অনেক কষ্ট করে অনেক দূর থেকে মোবাইল কিনতে গেছেন অবশেষে আপনাদের সফলতা আসলো।আপনার ব্লগটি পড়ে ভালো লাগলো।

 2 years ago 

কথাটি দারুণ লেগেছে,সাধ থাকলেও সাধ্য নেই।আসলেই তাই🙂।
আপনার আংকেল বা বন্ধু, তার যে ইচ্ছাটা পূরন হয়েছে এটাই অনেক❤️
ছবিগুলো সুন্দর ছিল।শুভ কামনা রইলো।

 2 years ago 

ট্রেন জার্নি আমার কাছে খুবই ভালো লাগে। আর আপনি এই প্রথম ট্রেনে জার্নি করেছেন, এজন্য আপনার কাছে ট্রেন জার্নি টা বেশি ভালো লেগেছে বলে আশা করছি। আঙ্কেলের মোবাইল কিনতে ট্রেনে করে পাবনায় যাওয়া, আর সেখানে গিয়ে ঘোরাফেরা করা, আর শেষ পর্যন্ত পাবনা ঈশ্বরদী নিয়ে নতুন একটি অভিজ্ঞতা অর্জন করা। সব মিলিয়ে দারুন একটি পোস্ট উপস্থাপন করেছেন। পড়ে বেশ ভালো লাগলো, ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোষ্ট শেয়ার করার জন্য।

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61726.22
ETH 2490.34
USDT 1.00
SBD 2.63