You are viewing a single comment's thread from:

RE: একগুচ্ছ নির্ভরতার কবিতা - অহল্যা

in আমার বাংলা ব্লগ3 months ago

আপনার কবিতার ভাষাগুলো খুবই শক্ত। পড়তে গিয়ে আমাকে রীতিমতো সমস‍্যায় পড়তে হয়েছে। তবে কবিতা টা লেখার উদ্দেশ্য কবিতার মূল বক্তব্য আমার কাছে পরিষ্কার। দারুণ লিখেছেন ভাই কবিতা টা। বেশ ভালো লাগল। ধন্যবাদ আমাদের সাথে আপনার লেখা সিরিজ কবিতা টা শেয়ার করে নেওয়ার জন্য।।

Sort:  
 3 months ago 

আসলে আমি একটু রূপকধর্মী লিখে থাকি। অর্থাৎ কবিতার মধ্যে অন্তর্নিহিত কবিতার রস। বর্তমান কবিতার উত্তর আধুনিক ধারা আমি আমার কবিতায় অবলম্বন করি। বাংলা কবিতায় যে অত্যাবশ্যক বাঁক বর্তমানে এসেছে তা সত্যিই এক আন্দোলন। আমার কবিতা ও কবিতার বক্তব্য আপনার ভালো লাগায় আমি আপ্লুত। কবিতাগুলো দু-একবার পড়লে কিন্তু ভেতরের অর্থটা পরিষ্কার হবে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63776.94
ETH 2629.94
USDT 1.00
SBD 2.84