You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" আজকের ফিচারড আর্টিকেল - রাউন্ড #৭৯ [তারিখ : ২৩-০৯-২০২৩]

in আমার বাংলা ব্লগlast year

মিষ্টি জাতীয় খাবার গুলো মোটামুটি আমরা সকলেই পছন্দ করে থাকি।তাই মাঝে মধ্যে চেষ্টা করি মিষ্টি খাবার তৈরি করে বাচ্চাদের খাওয়ানোর।নতুন কিছু রান্না করতে আমার খুবই ভালো লাগে,তারই ধারাবাহিকতা বজায় রেখে আমি এই রেসিপি টি করেছিলাম।রেসিপি পোস্ট টি শেয়ার করার পর সকলের এতো ভালো লাগেবে ধারণা ছিলো না।খুবই অল্প উপকরণ দিয়ে তৈরি করা খাবার গুলো অনেক সময় অনেক বেশি সুস্বাদু হয়ে থাকে ঠিক সেরকমই এই রেসিপিটির স্বাদ ছিলো।আমার পোস্ট টি ফিচার্ড আর্টিকেল প্রকাশ করার জন্য আমি আন্তরিকভাবে ধন্যবাদ জানাই কমিউনিটির সকলকেই।এরকম পদক্ষেপ গুলো সকল সদস্যদের জন্য নতুন কিছু করার আগ্রহ বাড়িয়ে দেয়।ধন্যবাদ।🙏🙏❤️

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.030
BTC 65556.02
ETH 2660.30
USDT 1.00
SBD 2.91