দাদার জন্য স্বরচিত কবিতা||দাদাভাই||১০% লাজুক-শিয়াল এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

♥️আসসালামুআলাইকুম♥️

আমার বাংলা ব্লগ এর প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।সবার সুস্থতা কামনা করে আজকের এই পোস্ট শুরু করলাম।

IMG_20220816_203309.jpg

আজকে সবার সাথে আমি একটি কবিতা শেয়ার করার জন্য চলে এলাম।আজকের এই পোস্টে
প্রিয় @rme দাদার জন্য আমি একটি কবিতা লিখেছি।
গত ১১ ই আগস্ট রাখি বন্ধন উপলক্ষে ভার্চুয়ালি যে অনুষ্ঠান টা হয় সেখানে দাদা সকল বোনদের কাছ থেকে রাখি পড়েছিল। সেই সময় আমি কবিতার কিছু লাইন দাদার উদ্দেশ্যে দিয়েছিলাম ।আর সেই কবিতাটি আমি পুরোপুরি ভাবে আজকে আপনাদের সাথে শেয়ার করতে এলাম।প্রিয় দাদা সেদিন ভার্চুয়ালি রাখি পড়ে ভাই বোনের সম্পর্কটাকে আরো দৃঢ় করে তুলেছেন আশা করি আমার এই কবিতাটি দাদা আবারও দেখবে এবং দাদার কাছে ভালো লাগবে। যদিও সেদিন দাদা বলেছিল খুবই ভালো লেগেছে তার কাছে। যাই হোক কবিতাটি শুরু করলাম।
IMG_20220816_203430.jpg

♥️দাদাভাই♥️

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyPsMyHugtgimeGf4GaeSLBpLo19W7P5uB2gbyncoyGXD1NKkqukpZJFh2WSt9q1RpYyTa93fdYeW8A3d...99m7GH5RKMpgtKcjCjGPqhwrNS9phrmLSozKKEPgcSP214fZQvV9yqPMKUARL4j1np5YNnjfGMxUiYGEUmignDqyEjLR3oVuULXCc3JuAWkV6kG2cvDhvVQDdQ.png
♥️দাদা তুমি ভীষণ ভালো,
নেই তোমার তুলনা।
দাদা তুমি কখনো,
আমায় যেন ভুলোনা।♥️

♥️দাদা তুমি আমার হৃদয়,
তুমি আমার ভরসা।
দাদা তোমার তরে আমার,
অনেক বড় আশা।♥️

♥️দাদা তুমি চোখের পলক,
তুমিই আবার অপলক,
মাঝে মাঝে তুমি আবার,
দাও হৃদয়ে ঝলক।♥️

♥️দাদা তুমি মায়া মমতা,
দাদা তুমি মাথার ছাতা।
বোন যদি কষ্ট পায়,
আছে তোমার বুঝার ক্ষমতা।♥️

তাইতো বলি

♥️দাদা তুমি ভীষণ ভালো,
নেই তোমার তুলনা।
দাদা তুমি কখনো,
আমায় যেন ভুলোনা।♥️

IMG_20220815_182411.jpg

আমার এই কবিতাটি হয়তবা ছোট কিন্তু প্রিয় দাদার প্রতি এই ছোট্ট ভালোবাসা। আশা করি সবার কাছেই ভালো লাগবে।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

♥️আল্লাহ হাফেজ♥️

মোবাইল ও পোস্টের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণকবিতা
ক্যামেরা.মডেলজে৫ প্রাইম
লোকেশনফেনী

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

হতে পারে কয়েক লাইনের কবিতা,কিন্তু এর মাধ্যমেই কতটা ভালোবাসা প্রকাশ পেয়েছে দাদার প্রতি তা পরিমাপ করা সম্ভব না।
আমাদের দাদা আসলেই অসাধারণ একজন মানুষ।আল্লাহ তায়ালা ভালো রাখুক তাকে এবং তার পরিবারকে।
শুভ কামনা রইলো 😊🥰

 2 years ago 

অসাধারণ অসাধারণ আপু আপনার মেধার প্রশংসা না পারছিনা ৷আপনি দাদাকে নিয়ে অনেক সুন্দর কবিতা লিখেছেন ৷আর ঠিক বলেছেন দাদার তুলনা নেই ৷দাদা আমাদের মাথার উপর ছায়া হয়ে আছে ৷সর্বোপরি বলবো দাদা যেন সবসময় ভালো থাকে সুস্থ থাকে ৷
ধন্যবাদ এতো সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য

 2 years ago 

সত্যি আপু কবিতাটি পড়ে অনেক অনেক হাততালি দিতে ইচ্ছে করছে। নিজে নিজে অনেক হাততালিও দিয়ে দিলাম, বেশ ভালো লেগেছে আমার কাছে। চমৎকারভাবে প্রত্যেকটা লাইনের ছন্দ মিলিয়ে কবিতাটি রচিত করেছেন অসাধারণ হয়েছে। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমাদের প্রিয়দাদার জন্য অসাধারণ একটি কবিতা লিখেছেন আপনি। আপনার কবিতাটি পড়ে আমার অনেক ভালো লাগলো । আসলেই আমাদের দাদার কোন তুলনা নেই । দাদার জন্য আজকে আমরা আমার বাংলা ব্লগে সবাই স্বাধীনভাবে কাজ করতে পারছি।

 2 years ago 

খুবই চমৎকার একটি কবিতা রচনা করেছেন আপনি দাদাকে নিয়ে। দাদাকে নিয়ে আপনার এই রচনা করা কবিতাটি আমার কাছে খুবই ভালো লেগেছে। এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66028.29
ETH 2694.36
USDT 1.00
SBD 2.89