ফুড ফটোগ্রাফী।। ২৭জুলাই২০২৪

in আমার বাংলা ব্লগlast month

হ্যালো বন্ধুরা,

কেমন আছেন?আশা করি ভালো আছেন এবং সুস্থ আছেন।সবাইকে শুভেচ্ছা জানিয়ে আমি আমার পোস্ট লেখা শুরু করছি।আজকে আমি একটি ফুড ফটোগ্রাফী পোস্ট করতে চলেছি।আশা করি আপনাদের ভালো লাগবে।

এগ স্যান্ডউইচ


WhatsApp Image 2024-07-27 at 00.31.21.jpeg

স্যান্ডউইচ খেতে আমার বেশ ভালো লাগে। এই খাবারটা নিয়েছিলাম আমরা যখন কোলাঘাটে গিয়েছিলাম তখনই এগ স্যান্ডউইচ অর্ডার করেছিলাম।কোলাঘাট গেলে শের ই পাঞ্জাব ধাবায় যায় না এরম মানুষ কিন্তু খুবই কম আছে। আমরা যখন কোলাঘাটে গিয়েছিলাম তখন সকালবেলার ব্রেকফাস্টে আমরা এগ স্যান্ডুইচ নিয়েছিলাম। এক কথায় দারুন টেস্ট ছিল।

চিকেন তান্দুরি


WhatsApp Image 2024-07-27 at 00.31.20 (2).jpeg

এই খাবারটাও আমার ভীষণ প্রিয়। এটাও আমরা শের ই পাঞ্জাব থেকে নিয়েছিলাম।আমার কাছে মোটামুটি লেগেছিল। কারণ এর থেকে কলকাতার অনেক রেস্টুরেন্টে এর থেকে ভালো চিকেন তন্দুরি করে ।সেই হিসেবে আমার কাছে দামটাও অনেকটা বেশি মনে হয়েছিল ।

এগ ফ্রাইড রাইস


WhatsApp Image 2024-07-27 at 00.31.21 (1).jpeg

এটাও নিয়েছিলাম কোলাঘাটের শের ই পাঞ্জাব থেকে। এখানের ফ্রাইড রাইস নিয়ে কোনো কথা হবে না ।কারণ রাইস এর পরিমাণ অনেক বেশি দেয় ।আর খেতেও খুবই ভালো হয়।

চাওমিন চিলি চিকেন কম্বো


WhatsApp Image 2024-07-27 at 00.31.20.jpeg

এই খাবারটি নিয়েছিলাম সল্টলেকের একটি রেস্টুরেন্ট থেকে । চাওমিন এর সাথে চিলি চিকেনের টেস্ট কিন্তু দারুন লাগে। আমার কাছে তো ফ্রাইড রাইসের থেকে চাওমিন এর সাথে চিলি চিকেন বেশি ভালো লাগে ।সেভাবেই এই কম্বোটি নেওয়া। এখানে সব থেকে বেশি ভালো লেগেছিল যে একটা ডিমের ওমলেট ছিল ।আর কিছু চিপস ছিল ।সব মিলিয়ে জাস্ট দারুন একটা কম্বো ছিল ।

বারবিকিউ নেশন এর ডেজার্ট আইটেম


WhatsApp Image 2024-07-27 at 00.31.20 (1).jpeg

সকলেই জানেন বুফে খাবার খেতে গেলে বারবিকিউ নেশন কিন্তু খুবই ভালো ।আমরা প্রায় সময় যাই । কোনো অকেশন মানেই বারবিকিউ নেশন। এখানে স্টার্টার আইটেম আর ডেজার্ট আইটেম আমার খুব ভালো লাগে। প্রায় অনেক রকম ডেজার্ট আইটেম থাকে। পুরো হয়তো খাওয়া যায় না কিন্তু আইসক্রিম আর নিকুতি কিন্তু ভীষণ ভালো লাগে ।এটা আমি সব সময় খাই ।এছাড়া পেস্ট্রি থাকে সেটা খাই কিন্তু পুরোটা খাওয়া হয় না ।তবুও বলবো এখানে ডেজার্ট আইটেম ভীষণ ভালো এবং আমার খুব পছন্দের।।

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


ধন্যবাদ।সবাই ভালো থাকবেন।

BoC- linet.png
-cover copy.png

|| Community Page | Discord Group ||


image.png

png_20211106_204814_0000.png

Beauty of Creativity. Beauty in your mind.
Take it out and let it go.
Creativity and Hard working. Discord

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last month 

দাদা আপনার ফুড ফটোগ্রাফি গুলো দেখলেই জিভে জল চলে আসে।বিশেষ করে আজকে আমার সব পছন্দের খাবারের ফটোগ্রাফি গুলো আপনি শেয়ার করেছেন।সকাল সকাল আমার পছন্দের খাবারের ফটোগ্রাফি গুলো দেখে আমার খুব খিদে লেগে গেল।মজাদার মজাদার সব খাবারের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি দাদা।

 last month 

বেশ অনেকগুলো সুন্দর সুন্দর খাবারের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন দাদা। লোভনীয় এই রেসিপিগুলো দেখে খুবই ভালো লেগেছে। অসাধারণ ছিল প্রত্যেকটা রেসিপি। পাশাপাশি সুন্দর বর্ণনা করেছেন দেখি ভালো লাগলো।

 last month 

বাহ দাদা এত এত খাবার দেখে তো লোভ লেগে গেল।চাউমিনের সাথে চিলি চিকেন আর সাথে আবার অমলেট এবং চিপস। দেখতে দারুণ লাগছে,খেতে নিশ্চয়ই মজা ছিল।সর্বোপরি সবগুলো আইটেম দেখেই লোভ লাগলো দাদা।

 last month 

দাদা কেন যে এত মজার মজার খাবারের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করলেন। দেখে তো একেবারে লোভ লেগে গিয়েছে আমার। এখন যদি খাবারগুলো পেতাম অনেক মজা করেই খেয়ে নিতাম। প্রত্যেকটা খাবার যেমন লোভনীয় তেমনই অনেক সুস্বাদু বলে মনে হচ্ছে। আপনার খাবারের ফটোগ্রাফার গুলো দেখে তো ইচ্ছে করছে একটু টেস্ট করে দেখি কিরকম খেতে। সবগুলো আইটেম একেবারে পছন্দের ছিল। ফটোগ্রাফি দেখেই বুঝতে পেরেছি খাবারের স্বাদটা কি রকম ছিল।

 last month 

বেশ লোভনীয় কিছু খাবারের ফটোগ্রাফি শেয়ার করেছেন দাদা। খাবারগুলো দেখে তো লোভ সামলাতে পারছি না। বিশেষ করে চিকেন তন্দুরি আমার ভীষণ পছন্দ। তাছাড়া ডেজার্ট আইটেম গুলো দেখেই বুঝা যাচ্ছে খেতে দারুণ লেগেছিল। যাইহোক এতো মজার মজার খাবারের ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ দাদা।

 last month 

দুপুরবেলা যখন এই পোস্টটা দেখছিলাম, তখন পেটের ভিতর খাবারের ছবিগুলো দেখে নাড়াচাড়া করে উঠেছিল ভাই। লোভনীয় সব খাবার, মনে মনে তৃপ্তির ঢেঁকুর তুললাম।

 last month 

দাদা দারুন দারুন খাবার আপনার শেয়ার করা ফটোগ্রাফির মাধ্যমে দেখতে পেলাম। খাবার গুলো কোনটা কেমন টেস্ট আপনি সেটা চমৎকার ভাবে তুলে ধরেছেন। খুব মজার ছিল খাবার গুলো। তেমনি আপনার ক্যাপচার করা হাত ও পারফেক্ট ছিল বলতে হয়।

 last month 

আসলে দাদা খাবারের ফটোগ্রাফি দেখলে লোভ সামলানো অনেকটাই কষ্টের। তুমি যে বিভিন্ন রেস্টুরেন্টের সুস্বাদু সব খাবারের ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করেছ, যেটা দেখে রীতিমত লোভ লেগে গেল। সবগুলো খাবারের ফটোগ্রাফি অসাধারণ ছিল। বিশেষ করে তান্দুরি চিকেন এবং বারবিকিউ নেশন এর ডেজার্ট আইটেম খুব সুন্দর লাগছে দেখতে। অসংখ্য ধন্যবাদ তোমাকে, এত সুন্দর কিছু ফটোগ্রাফির জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 58951.49
ETH 2505.59
USDT 1.00
SBD 2.48