টার্গেট ডিসেম্বর সিজন-৩ || ১০ স্টিম পাওয়ার আপ || ৮ম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ9 months ago (edited)

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য শেয়ার করবেন।


2023-10-08-22-21-49-022.jpg

আজকে আমি আপনাদের জন্য নিয়ে আসলাম একদম ভিন্ন ধরনের ভিন্ন ধরনের একটি পোস্ট নিয়ে। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব আমার পাওয়ার আপের পোস্ট৷ আমি ও সবার মত পাওয়ার আপ করতে অনেক বেশি পরিমাণে পছন্দ করি। কারণ পাওয়ার আপের অনেক উপকারিতা রয়েছে৷ তাই আমি আজকে পাওয়ার আপের এই পোস্টটি শেয়ার করব৷ আমার টার্গেট হলো আমি ডিসেম্বরের মধ্যেই আমার ৬,০০০ এসপি এর টার্গেট পূরণ করব।

Abb-PNG.png

ধাপ -১

  • পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার ওয়ালেটে প্রবেশ করলাম। তারপর ওয়ালেট এ এক্টিভ কী দিয়ে লগইন করে নেওয়ার পর পাওয়ার অপের অপশনে ক্লিক করলাম।

Screenshot_20231126-133605_Chrome.jpg

ধাপ -২

  • তারপর অ্যামাউন্ট এর ঘরে ১০ স্টিম অ্যামাউন্ট দিয়ে দিলাম৷ এরপর কনফার্মেশন দিয়ে দিলাম।

Screenshot_20231126-133619_Chrome.jpg

ধাপ -৩

  • এবার ওকে তে ক্লিক করে পুরোপুরি কনফার্ম করে পাওয়ার আপ করে নিলাম।

Screenshot_20231126-133632_Chrome.jpg

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

Abb-PNG.png

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1687576627957.jpg

আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত।

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  
 9 months ago 

৬০০০ এসপি অর্জনের লক্ষ্যমাত্রা নিয়ে আপনি তো দেখছি প্রতি সপ্তাহেই ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে যাচেছন। আশা করা যায় এমন ভাবে ধারাবাহিকতা বজায় রাখলে আপনি বেশ তাড়াতাড়ি আপনার নির্ধারিত লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 9 months ago 

অসংখ্য ধন্যবাদ৷ আপনার এই সুন্দর মন্তব্য আমার জন্য একটা অনুপ্রেরণা।

 9 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন আপনি প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি করেন এটি আসলে একটি ভালো দিক।
এ সপ্তাহে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আরও এক ধাপ এগিয়ে গেলেন অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য

Posted using SteemPro Mobile

 9 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট এ সুন্দর মন্তব্য তুলে ধরার জন্য।

 9 months ago 

চেষ্টা করতে থাকুন অবশ্যই ডিসেম্বর এর ভেতরে আপনি আপনার ৬০০০ স্টিম পূর্ণ করতে সক্ষম হবেন। তবে আমার মনে হয় এর জন্য আপনাকে আরো বেশি বেশি পাওয়ার আপ করতে হবে। কারণ যত বেশি পাওয়ার আত তত বেশি সুবিধা এবং শক্তি অর্জন।

বেশ ভালো লাগলো পাওয়ার আপের এই পোস্ট দেখে।

 9 months ago 

১০ স্টিম পাওয়ার আপ করে আপনার শক্তি আরও বৃদ্ধি করলেন। এভাবেই পাওয়ার আপ করে এগিয়ে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 9 months ago 

অসংখ্য ধন্যবাদ অনুপ্রেরণা দেওয়ার জন্য৷

Upvoted! Thank you for supporting witness @jswit.

 9 months ago 

আপনার প্রতিদিনের মুল্যবান সাপোর্ট আমি সবসময় ভালোবাসি।

 9 months ago 

নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আপনি প্রতিনত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছেন। প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করলে আপনার টার্গেটে পৌঁছাতে বেশি সময় লাগবে না। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 9 months ago 

চেষ্টা করব অতি দ্রুত টার্গেটে পৌঁছানোর।

 9 months ago 

আপনার ৬ হাজার স্টিম পাওয়ার পূরনের টার্গেট দেখে অনেক ভালো লেগেছে। আপনি আজকে দশ স্টিম পাওয়ার আপ পোষ্ট করেছেন দেখে খুব ভালো লাগলো। প্রতিনিয়ত যদি এভাবেই ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করেন, তাহলে কিন্তু নিজের লক্ষ্যটা শীঘ্রই পূরণ করে ফেলতে পারবেন। দোয়া করি আপনার জন্য, যেন আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারেন। এবং নিজের একাউন্টের ক্ষমতা আরো বেশি বৃদ্ধি করতে পারেন।

 9 months ago 

হুম। ঠিক বলেছেন।

 9 months ago 

দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আজকে আপনি 10 স্টিম পাওয়ার করেছেন। এই প্লাটফর্মে আমরা যত বেশি পাওয়ার আপ করতে পারব তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। যত বেশি পাওয়ার তত বেশি ক্ষমতা। সিজন থ্রিতে আপনার টার্গেট ৬ হাজার এসপি পাওয়ার আপ করা। আশা করি ডিসেম্বরের মধ্যেই আপনি আপনার কাঙ্খিত লক্ষ পূরণ করতে পারবেন পাওয়ার আপ এর মাধ্যমে।

 9 months ago 

পাওয়ার আপের কোনো বিকল্প নেই।

 9 months ago 

পাওয়ার আপ করা মানে নিজেকে শক্ত অবস্থানে নিয়ে যাওয়া। পাওয়ার আপ মানে নিজেকে আরো একধাপ এগিয়ে নিয়ে যাওয়া।আর পাওয়ার আপ করেই নিজেকে অনেক দূরে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব। আমি মনে করি অন্যথায় কোনভাবেই সম্ভব নয়।ধন্যবাদ পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।ভালো থেকো সব সময় এই কামনা করি।

 9 months ago 

পাওয়ার আপ ছাড়া এগিয়ে যাওয়া অনেক দুষ্কর।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 59249.61
ETH 2526.11
USDT 1.00
SBD 2.46