নাটক রিভিউ || হৃদয়ের টান

in আমার বাংলা ব্লগ10 days ago

আমার বাংলা ব্লগ



আসসালামু আলাইকুম

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা, সবাই কেমন আছেন? আশা করি সকলে খুব ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ ভালো আছি।



আজকে আমি আপনাদের সামনে একটি নাটকের রিভিউ নিয়ে হাজির হয়েছি। নাটকের নাম হচ্ছে হৃদয়ের টান। এই নাটকের মধ্যে যে নায়ক ও নায়িকা রয়েছে তাদের নাটক আমার সবসময় ভালো লাগে। তাদের জুটি অনেক সুন্দর হয়ে থাকে। মাঝে মধ্যে সময় পেলে আমি বাংলা নাটক দেখি। একসময় হিন্দি ও বাংলা ডাবিং করা মুভি অনেক দেখা হতো, অনেক খেলাধুলাও করা হতো তবে এখন এতোটা সময় নিয়ে মুভি দেখার সময় হয়ে উঠে না৷ তাই বিনোদনের জন্য অল্প সময়ে বাংলা নাটক দেখা হয়। যাইহোক আপনাদের সাথে এই নাটকের রিভিউ শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।



ksdjhgkjhruthkjrh.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে


নাটকের কিছু গুরুত্বপূর্ণ তথ্যঃ


নাটকহৃদয়ের টান
পরিচালকমহিদুল মহিম
অভিনয়ফারহান আহমেদ জোবান, কেয়া পায়েল সহ আরো অনেকে
দেশবাংলাদেশ
ভাষাবাংলা ভাষা
প্লাটফর্মইউটিউব
দৈর্ঘ্য৪৮ মিনিট ২০ সেকেন্ড
মুক্তির তারিখ১৬ ফেব্রুয়ারী ২০২৪


নাটকের সংক্ষিপ্ত কাহিনী নিম্নরুপঃ


Screenshot_20240721_110910_YouTube.jpg

Screenshot_20240721_110919_YouTube.jpg

Screenshot_20240721_111006_YouTube.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

আজকে আমি আবার আপনাদের মাঝে খুবই সুন্দর একটি নাটকের রিভিউ নিয়ে চলে আসলাম৷ আশা করি আজকে আমি আপনাদের মাঝে যে নাটকের রিভিউ শেয়ার করব সেটি আপনাদের অনেক ভালো লাগবে৷ এই নাটকটি আমি অনেক আগেই দেখে নিয়েছিলাম৷ আজকে আমি এই নাটকের রিভিউ শেয়ার করলাম৷ আশা করি আমার মত আরও অনেকেই এই নাটকটি আমার অনেক আগেই দেখে নিয়েছেন৷ এই নাটক সম্পর্কে আপনারা সকলেই জানেন৷ তাই আজকে আমি নাটকের খুব সুন্দর রিভিউ আপনাদের মাঝে করার চেষ্টা করব৷ প্রথমে নাটকটি শুরু হয়ে যাবে এবং প্রথমে নায়ক এবং নায়িকার যে প্রেম কাহিনি রয়েছে সেটি দেখানো হয়৷ এখানে দেখানো হয় যে নায়ক তার বন্ধুর বিয়েতে এসেছিল৷ সেখানে নায়ক পাত্রীকে দেখতে পায়৷ পাত্রীকে দেখে সে দেখে যে সে তার একসময়ের গার্লফ্রেন্ড ছিল৷ তখন সে একেবারে অবাক হয়ে যায়৷ তখন তাদের সেই প্রেম কাহিনী দেখানো হয়৷ নায়ক আগে থেকে যেভাবে নায়িকার সাথে ভালোবাসার সম্পর্কে ছিল এবং তাদের এই সম্পর্কের মধ্যে যখন ফাটল ধরে যায় এবং তাদের এই সম্পর্কের মধ্যে বিচ্ছেদ হয় তখনই তাদের মধ্যে সবকিছু এখানে আসতে থাকে৷ তখন নায়িকা তার সাথে কথা বলে এবং জিজ্ঞাসা করে যে এখনো তার সিগারেট খাওয়ার অভ্যাসটা যায়নি৷ সে এখনো সিগারেট খায়৷ তখন নায়ক বলে সে সিগারেট কোনদিনও ছাড়তে পারবে না৷ সে তাকে ছেড়ে চলে গিয়েছে৷ এখন সিগারেটই তার একমাত্র সঙ্গী৷ তাই সে সিগারেট ছাড়তে পারবে না৷ এভাবে তাদের মধ্যে বিভিন্ন ধরনের কথাবার্তা হতে থাকে।



Screenshot_20240721_111017_YouTube.jpg

Screenshot_20240721_111048_YouTube.jpg

Screenshot_20240721_111108_YouTube.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

এরপর দেখানো হয় যে নায়ক সবার সাথে খুব সুন্দর ভাবে কথাবার্তা বলছিল৷ সবাই তাকে অনেক পছন্দ করত৷ সে সকলের সাথে অনেক মজা করছিল৷ সবার সাথে খুব সুন্দর সময় অতিবাহিত করছিল৷ এভাবে সে সবার সাথে অনেক মজা করতে করতে একটা সময় সে সেখানে সবার প্রিয় মানুষ হিসেবে পরিচিতি পায়৷ সেখানে সবার সাথে এতটাই সে আনন্দ করতে থাকে যে সবাই তার এই আনন্দ থেকে অনেক খুশি হচ্ছিল৷ সবাই তাকে যেভাবে সুন্দরভাবে গ্রহণ করছিল তাও বেশ অসাধারণ ছিল৷ এরপর সেখানে যারা ছিলেন তাদের সাথে বিভিন্ন ভাবে হাসি মুখে সে কথাবার্তা বলছিল৷ সে সবার সাথে খুব ভালোভাবে কথা বলছিল৷ একই সাথে তারা যখন এখানে সবাই একসাথে কথা বলছিল তখন তাদের মধ্যে অনেক ভালোই সম্পর্ক গড়ে উঠেছিল৷ এভাবেই তারা অনেক সময় এখানে অতিবাহিত করে৷ এরপর যখন নায়িকা বসে পড়ে এবং সেখানে সে বসে বসে অপেক্ষা করছিল তখন নায়ক তার জন্য একটি উপহার নিয়ে আসে৷ সে উপহার তাকে দিয়ে দেয়৷ এরপর সে সেখান থেকে চলে যায়৷ এভাবেই তারা অনেক ধরনের অনুষ্ঠান করতে থাকে৷ একইসাথে নায়িকা অনেকটাই কষ্ট পেতে থাকে৷ তবে সে কোনভাবেই সেটি প্রকাশ করছিল না৷ সে নিজের মতো করে সবকিছু করছিল৷ এভাবেই তাদের মধ্যে অনেক কিছু হয়ে গেল৷ এরপর নায়ক এবং নায়িকা আবার একসাথে দাঁড়িয়ে কথা বলতে থাকে৷ তাদের এই কথা বলার পর তারা একে অপরকে বলে যেন তারা সুখে থাকে এবং তারা আর কখনো এরকম ভাবে দেখা করতে পারবে না।


Screenshot_20240721_111134_YouTube.jpg

Screenshot_20240721_111220_YouTube.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

যখন তারা কথা বলছিল তখন সেখানে নায়কের যে বন্ধু ছিল সে সেখানে চলে আসে এবং সে চুপিচুপি সব কথাই শুনে নেয়৷ যখন সে সবগুলো কথা শোনে নেয় তখন তারা যে কথাবার্তা বলে বলছিল সেগুলো থেকে সে বুঝতে পেরে গিয়েছিল যে আসলে তাদের মধ্যে কি সম্পর্ক রয়েছে৷ এই সম্পর্কের কারণে তাদের বিভিন্ন সমস্যাও হতে পারে৷ তাই সে সবকিছু সেখান থেকে শোনার পরে সেখান থেকে চলে যায়৷ এরপর সে যখন বাইরে সে নায়কের সাথে সে কথা বলতে থাকে৷ বলে যে তাদের মধ্যে কোন সম্পর্ক ছিল কিনা৷ তখন নায়ক প্রথমে সে বিষয়টি বলতে চায়নি৷ সে এই বিষয়টি গোপন রাখতে চেয়েছিল৷ তবে সে বলে যে সে সবকিছু শুনেছে এবং সে সবকিছু বুঝতে পেরেছে৷ তারা একে অপরকে ভালোবাসে৷ তাদের ভালবাসার কারনে তারা এখনো পর্যন্ত দুজন দুজনের সাথে কথা বলে এবং দুজন দুজনকে ছাড়া থাকতে পারে না৷ তাই সে ভালোভাবে সবকিছু বুঝাতে থাকে৷ বলে যে তারা যেন এখনই তাদের এই সম্পর্ক আবার ঠিক করে নেয়৷ তখন নায়ক বলে যে সে নায়িকাকে ভালোবাসতে পারে৷ এখন তাদের মধ্যে আর কোন সম্পর্ক নেই৷ এখন তাদের এই সম্পর্কের কারণে যদি তার বিয়ে ভেঙে যায় তাহলে সে তা কোন ভাবে মেনে নিতে পারবে না৷ তাই সে বলে যে তার বন্ধুর সাথে তার বিয়ে ঠিক হয়েছে সে যেন তাকে বিয়ে করে নেয়। এরপর তাদে দুজনের বিয়ে হয়ে যায়৷ নায়ক সেখান থেকে চলে যায়৷ এভাবেই নাটকটি দুঃখের সাথে শেষ হয়ে যায়।



নাটকের লিংক👇👇



ব্যক্তিগত মতামত


খুবই সুন্দর একটি নাটক ছিল এটি৷ এই নাটকের মধ্যে খুব সুন্দর কিছু বিষয়কে ফুটিয়ে তোলা হয়েছে৷ আসলে আমাদের বাস্তবিক জীবনেও এরকম অনেক ঘটনাই দেখতে পাই৷ প্রথমেই নাটকটি সম্পর্কে বলে দেওয়া যাক৷ নাটকের মধ্যে নায়ক এবং নায়িকার সম্পর্ক অনেক আগে থেকেই ছিল৷ তবে শেষ পর্যন্ত যখন তাদের দুজনের সম্পর্ক ভেঙে যায় এবং সেই সম্পর্ক ভেঙে যাওয়ার কারণে যখন নায়কের সাথে নায়িকার বিয়ে হয় না, নায়কের বন্ধুর সাথে বিয়ে ঠিক হয়ে যায় এবং পারিবারিকভাবেই তাদের বিয়ে হয়ে যায়৷ যখন নায়ক বিষয়টি শুনে তখন সে অনেক দুঃখের কষ্টে থাকে৷ তবে সে কোনভাবেই এই বিষয়টি বন্ধুকে বুঝতে দেয়নি৷ তবে শেষ পর্যন্ত নায়ক এবং নায়িকার যখন এই বিষয়টি নিয়ে কথাবার্তা বলছিল তখনই তার বন্ধু এই বিষয়টি জানতে পেরে যায়৷ তাদের এই সম্পর্কে আবার জোড়া লাগানোর জন্য চেষ্টা করতে হবে৷ নায়ক বলে যে সে কখনো নায়িকাকে বিয়ে করতে পারবে না৷ কারণ তার সাথে তার বন্ধুর বিয়ে ঠিক হয়েছে৷ তাই সে কখনোই তার বন্ধুর ক্ষতি করতে পারবেনা৷ আসলে বাস্তবিক জীবনে আমরা এমন অনেক কিছুই দেখতে পাই। যাদের সাথে অনেক দিন ধরে সম্পর্ক থাকে যখন তাদের সাথে আর কোন ধরনের কথাবার্তা বা যোগাযোগ না হয় এবং তাদের সাথে যখন অন্য কারো বিয়ে হয়ে যায় তখন অনেক কষ্ট হয়৷ তবে শেষ পর্যন্ত সবকিছুই মানিয়ে নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে হয়।


আমার রেটিং


এই নাটকটিকে আমি ৯.৭/১০ দিলাম।



2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিনাটক রিভিউ
স্ক্রিনশট ক্রেডিট@bijoy1
ডিভাইসSamsung Galaxy M34 5g
তারিখ১৭.০৯.২০২৪
লোকেশনফেনী,বাংলাদেশ

তো বন্ধুরা এই ছিল আমার আজকের নাটক রিভিউ। আসলে কতটুকু ফুটিয়ে তুলতে পেরেছি জানিনা। তবে আমার জায়গা থেকে চেষ্টা করেছি সর্বোচ্চ দিয়ে। আর আপনাদের উৎসাহ উদ্দীপনা পেলে হয়তো আরো ভালো কিছু করতে পারব,সেজন্য আপনাদের সাপোর্টের অনেক অনেক প্রয়োজন।যাইহোক বেশি কথা না বাড়িয়ে আজকে এখানেই বিদায় নিচ্ছি ধন্যবাদ।

পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ ও ভালোবাসা রইল।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমি কে?

20240424_153132.jpg

🤍🖤আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো, ফটোগ্রাফি করা, বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সবসময় আন্তরিকতার সাথে কাজ করতে ইচ্ছুক।❤️🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 10 days ago 

জোভানের নাটকগুলো আমার কাছে অনেক অনেক ভালো লাগে। সে অনেক সুন্দর প্রেমের অভিনয় করে থাকে। আর তার লুক লাইক স্টাইলটা অসাধারণ। আজকে আপনি তারি সুন্দর একটি নাটকের অভিনয় করে আমাদের মাঝে দেখিয়েছেন। নাটকটা বেশি দারুণ। এত সুন্দর একটা নাটক রিভিউ করে দেখানোর জন্য ধন্যবাদ।

 8 days ago 

খুবই সুন্দর একটি মন্তব্য শেয়ার করেছেন আপনি। অসংখ্য ধন্যবাদ।

 10 days ago 

আমিও এক সময় অনেক মুভি দেখতাম।কিন্তু এখন তেমন সময় হয়ে উঠে মুভি দেখার।যাইহোক আপনি দারুণ একটি নাটকের রিভিউ শেয়ার করছেন ভাই। জোভান এর নাটক আমার কাছে ভীষণ ভালো লাগে। এই নাটকটি এখনো দেখা হয়নি তবে সময় করে দেখে নিবো।ধন্যবাদ ভাই পোস্ট টি শেয়ার করার জন্য।

 8 days ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্য শেয়ার করে পাশে থাকার জন্য।

 10 days ago 

অনেক সুন্দর একটা নাটকের রিভিউ শেয়ার করেছেন আপনি আমাদের মাঝে। হৃদয়ের টান নাটকটা অনেক সুন্দর। আর আমার তো এই নাটকটা কয়েকদিন আগেই দেখা হয়েছিল। নাটকটা আমি যখন দেখেছিলাম, আমার কাছে অনেক ভালো লেগেছিল দেখতে। নাটকের শেষটা এমন ছিল যে, তিনজনেরই জীবন অন্যরকম হয়ে যেতো। কিন্তু নায়ক এরকমটা হতে না দিয়ে সে ওখান থেকে চলে যায়। আর তার বন্ধুর সাথে নায়িকার বিয়ে হয়ে যায়। শেষটা সত্যি অনেক দুঃখের হয়েছে।

 8 days ago 

সবসময় সুন্দর সুন্দর মন্তব্য শেয়ার করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

 10 days ago 

নাটক দেখতে আমার কাছে খুব ভালো লাগে।জোবান এর নাটক আমার কাছে বেশি ভালো লাগে। তবে নাটকের কাহিনী পড়ে বুঝতে পারলাম। নায়ক নায়িকার সাথে প্রেম করেছে কিন্তু কোন কারনে তাদের প্রেমের সম্পর্ক নষ্ট হয়ে গেল। পরে নায়েকের বন্ধুর সাথে তার ভালোবাসার মানুষের বিয়ে ঠিক হল। এই ধরনের নাটক গুলো দেখতে খুব ভালো লাগে। যদিও আমি এই নাটকটি দেখিনি তবে দেখার চেষ্টা করব। খুব রোমান্টিক একটি নাটক আমাদের মাঝে উপস্থাপনা করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 8 days ago 

অনেক ভালো লাগলো আপনার কাছ থেকে এত সুন্দর মন্তব্যটি পড়ে৷ অসংখ্য ধন্যবাদ।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 8 days ago 

আপনার প্রতি ভালোবাসা সব সময় আমাকে এভাবে সাপোর্ট করে পাশে থাকার জন্য।

 10 days ago 

এই ধরনের নাটক গুলোতে আমাদের একটা শিক্ষাই দেয় যে জীবনে যত বাধায় আসুক না কেন সবকিছু পেরিয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে। নায়ক নায়িকার ভালোবাসার সত্ত্বেও যখন তাদের বিয়ে হয় না তারা অনেক কষ্ট বুকে নিয়েও সামনের দিকে এগিয়ে যায়। হৃদয়ের টান নাটকটা আমি দেখেছি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনার রিভিউ এর মাধ্যমে আজকে আবার দেখতে পেয়ে ভীষণ ভালো লাগলো ধন্যবাদ ভাইয়া।

 8 days ago 

খুব খুশি হলাম আপনার কাছ থেকে এত সুন্দর একটি মন্তব্য পড়ে। অসংখ্য ধন্যবাদ।

 10 days ago 

জোভান আর কেয়া পায়েল খুব ভালো একটি জুটি। এদের নাটক আমার ভালো লাগে। যদিও নাটক দেখার তেমন কোন সময় পাই না। তবে মাঝে মাঝে কিছু কিছু নাটকের অংশ দেখি। আর এখানে আপনাদের নাটকের রিভিউ পোস্টগুলো দেখি। আজ হৃদয়ের টানে নাটকের রিভিউটি আপনি অনেক সুন্দর করে আমাদের মাঝে তুলে ধরেছেন।

 8 days ago 

অনেক সুন্দর একটি মন্তব্য শেয়ার করেছেন আপনি ।
ধন্যবাদ আপনাকে।

 10 days ago 

নাটকটার মধ্যে তাহলে হ্যাপি এন্ডিং ছিল না। খুবই ভালো লাগলো আপনার এই নাটক রিভিউটা দেখে। নাটকটা আমার কখনো দেখা হয়নি তবে আপনার রিভিউ এর মাধ্যমে পুরো গল্পটা সম্পর্কে জেনে ভালো লাগলো। আপনাকে ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি নাটক রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 8 days ago 

একদমই ঠিক বলেছেন। ধন্যবাদ সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য।

 10 days ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে খুবই সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন। আপনি আজকে আমাদের মাঝে খুবই দারুণ একটি নাটক রিভিউ শেয়ার করেছেন। আজকে আপনার শেয়ার করা পোস্ট দেখে খুবই ভালো লাগলো। তাছাড়া এই নাটকটি সত্যিই দারুন একটা নাটক। নাটকটা আপনার পোষ্টের মাধ্যমে দেখতে পেয়ে খুশি হলাম। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 8 days ago 

অনেক সুন্দর একটি নাটক এটি।
ধন্যবাদ সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65180.67
ETH 2632.28
USDT 1.00
SBD 2.84