You are viewing a single comment's thread from:

RE: নতুন বছর নতুন স্বপ্ন - ২০২২

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাইয়া আমিও দোয়া কালমায় খুবই বিশ্বাসী। আমি বিশ্বাস করি আমাদের দোয়ায় আমাদের প্রিয় বৌদি খুব দ্রুত সুস্থতা লাভ করবে। ভাইয়া আপনার পোস্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আশার গল্পটি আমি গতকাল রাত্রে আপনার মুখ থেকেও শুনেছি। আমার অনেক ভালো লেগেছিল সে সময়। আর আমরা অবশ্যই আমার বাংলা ব্লক কমিটির সকল সদস্যদের সাথে ভালোভাবে মিলেমিশে থাকবো এবং ভালো আচরণ করব।

তবে ২০২১ সালেই আমি আমার স্বপ্নের জব পেয়ে যাই। এখন আমি অনেক হ্যাপি আছি। সৃষ্টিকর্তার প্রতি লাখ লাখ শুকরিয়া। ২০২১ সালেই rme দাদার সাথে আমার পরিচয়।

ভাইয়া, ২০২১ সালের আপনার এই বিষয়টি আমার কাছে খুবই ভালো লেগেছে । নিশ্চয়ই ২০২১ সাল আপনার হৃদয়ে চির অম্লান হয়ে থাকবে। খুবই সুন্দর একটি পোষ্ট উপহার দেয়ার জন্য ভাইয়া আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ আর শুভেচ্ছা। হ্যাপি হ্যাপি হ্যাপি হ্যাপি নিউ ইয়ার।

Coin Marketplace

STEEM 0.26
TRX 0.11
JST 0.033
BTC 64359.90
ETH 3105.50
USDT 1.00
SBD 3.87