আমার বাংলা ব্লগ || আমার পছন্দের রেনডম ফটোগ্রাফি || তাং:২৬/০৭/২০২২ইং।

in আমার বাংলা ব্লগ2 years ago
"আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে আমার নতুন একটি ফটোগ্রাফি পোস্টে আপনাদের সবাইকে জানাই সুস্বাগতম

আসসালামু আলাইকুম।

সুপ্রিয় বন্ধুগণ, আপনারা সবাই আমার আন্তরিক শ্রদ্ধা এবং ভালোবাসা গ্রহণ করবেন। আমি আশা করি আপনারা সবাই মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে অনেক ভাল আছেন, সুস্থ আছেন এবং নিরাপদে আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং মহান আল্লাহপাকের দয়ায় অনেক ভাল আছি। প্রিয় বন্ধুগণ, আজ আমি আপনাদের নিকট আমার পছন্দের কিছু রেনডম ফটোগ্রাফি শেয়ার করছি। আমি আশা করি, আমার পছন্দের রেনডম ফটোগ্রাফি গুলো আপনাদের নিকট অনেক অনেক ভালো লাগবে। প্রিয় বন্ধুগণ, চলুন দেখে আসি আমার পছন্দের রেনডম ফটোগ্রাফি গুলো।

Picsart_22-07-26_11-29-04-453.jpg

picsart design

⬇️ ফটোগ্রাফি-০১⬇️

IMG_20220725_171630_643.jpg

Locationw3w.com
DeviceInfinix HOT 11S
Camera50mp
Photographer@bidyut01

এটা হচ্ছে একটি সূর্যমুখী ফুলের ফটোগ্রাফি। সূর্যমুখী গাছের পাতা গুলো সবুজ বর্ণের এবং একটু বড় আকারের হয়। প্রাকৃতিক সৌন্দর্য বৃদ্ধি করে সূর্যমুখী ফুল। সূর্যমুখী ফুল সূর্যের মতো দেখতে।গোলাকার সূর্যমুখী ফুলের চারিদিকে হলুদ রঙের সুন্দর সুন্দর পাপড়ি দেখা যায় এবং সূর্যমুখী ফুলের মাঝখানে অংশে সূর্যমুখী ফুলের বীজ থাকে। সূর্যমুখী ফুলের বীজ থেকে তেল উৎপাদিত হয়। সূর্যমুখী ফুলের বীজ থেকে উৎপাদিত তেল অত্যন্ত পুষ্টিকর।



⬇️ ফটোগ্রাফি-০২⬇️

IMG_20220726_082223_570.jpg

Locationw3w.com
DeviceInfinix HOT 11S
Camera50mp
Photographer@bidyut01

এটা হচ্ছে উন্নতমানের ইরি জাতের কলা'র ফটোগ্রাফি। এ কলা পরিপুষ্ট হলে পাকিয়ে খেতে হয়। এ জাতের কলা গাছ গুলো সাধারণত ছোট আকৃতির হয় কিন্তু একটি কলা গাছে অনেকগুলো কলা ধরে। উন্নতমানের এই ইরি জাতের কলা পাকলে কলা'র খোসার রং হলুদে বর্ণের হয় এবং এই কলা খেতে খুবই মিষ্টি এবং সুস্বাদু লাগে। আমাদের গ্রাম অঞ্চলের মানুষের নিকট এই কলা খুবই জনপ্রিয়।



⬇️ ফটোগ্রাফি-০৩⬇️

IMG_20220725_164206_209.jpg

Locationw3w.com
DeviceInfinix HOT 11S
Camera50mp
Photographer@bidyut01

এটা হচ্ছে একটি হলুদ রঙের ফুলের ফটোগ্রাফি। এই ফুলের নাম আমার জানা নেই। এই ফুলের গাছগুলো সাধারণত সবুজ বর্ণের হয়। সবুজ বর্ণের গাছের উপর হলুদ রঙ্গের ফুটে থাকে এই ফুল গুলো দেখতে খুবই সুন্দর লাগে। বাগানের এবং বাড়ির সৌন্দর্য বৃদ্ধি করার জন্য অনেকেই এই ধরনের ফুল গাছ লাগিয়ে থাকে।



⬇️ ফটোগ্রাফি-০৪⬇️

IMG_20220725_173502_141.jpg

Locationw3w.com
DeviceInfinix HOT 11S
Camera50mp
Photographer@bidyut01

এটা হচ্ছে একটি তাল গাছের ফটোগ্রাফি। মাথা উঁচু করে এক পায়ে দাঁড়িয়ে থাকা এই তালগাছ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগের হাত থেকে আমাদেরকে রক্ষা করে। বিশেষ করে বজ্রপাতের মত প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা করার জন্য তাল গাছের বিশেষ ভূমিকা রয়েছে। এ ছাড়াও আমরা তাল গাছ থেকে খুবই সুস্বাদু তাল ফল পেয়ে থাকি। আমাদের গ্রামাঞ্চলের মানুষের নিকট তাল ফলের বিশেষ কদর রয়েছে।



⬇️ ফটোগ্রাফি-০৫⬇️

IMG_20220725_171952_622.jpg

Locationw3w.com
DeviceInfinix HOT 11S
Camera50mp
Photographer@bidyut01

এটা হচ্ছে একটি জবা ফুলের ফটোগ্রাফি। জবা ফুলের গাছ চিরসবুজ প্রকৃতির হয়ে থাকে। এই জবা ফুলটি দেখতে লাল রংয়ের বিধায় অনেকে এই ফুলটিকে রক্ত জবা ফুল বলে। কিন্তু এই ফুল আমার কাছে জবা ফুল নামেই পরিচিত। জবা ফুলের পাঁচটি সুন্দর সুন্দর পাপড়ি রয়েছে। আর এই পাঁচটি পাপড়ি ঘিরে রেখেছে জবা ফুলের মাঝখানের চিকন সরু পরাগ রেণু অংশকে।



⬇️ ফটোগ্রাফি-০৬⬇️

IMG_20220726_082516_353.jpg

এটা হচ্ছে একটি কচি বেগুনের ফটোগ্রাফি। বেগুন আমাদের দেশের একটি জনপ্রিয় সবজি। বেগুন গাছ সাধারণত সবুজ বর্ণের হয় এবং বেগুন সবজিও সবুজ বর্ণের হয়। বেগুন রান্না করে, ভাজি করে এবং ভর্তা করেও খাওয়া যায়। বেগুন সবজি দিয়ে তৈরি বেগুনি খেতে খুবই সুস্বাদু ও মজাদার লাগে।

Locationw3w.com
DeviceInfinix HOT 11S
Camera50mp
Photographer@bidyut01



⬇️ ফটোগ্রাফি-০৭⬇️

IMG_20220725_170150_013.jpg

এটা হচ্ছে হৈমন্তী ফুলের ফটোগ্রাফি। সবুজ গাছে হলুদ রঙের হৈমন্তী ফুল সত্যিই প্রকৃতিতে এক অপরূপ সৌন্দর্য সৃষ্টি করেছে। হৈমন্তী ফুল গুচ্ছ আকৃতির ফুল। হৈমন্তী ফুলের একটি থোঁকাই অনেকগুলো ফুল ফুটে থাকে। এই হৈমন্তী ফুলের সৌন্দর্য দেখে সবাই মুগ্ধ হতে বাধ্য। আমি ব্যক্তিগতভাবে হৈমন্তী ফুল খুবই পছন্দ করি। আপনারাও নিশ্চয় হৈমন্তী ফুল পছন্দ করেন

Locationw3w.com
DeviceInfinix HOT 11S
Camera50mp
Photographer@bidyut01




সুপ্রিয় বন্ধুগণ আমি আশা করি, আমার আজকের ফটোগ্রাফি গুলো আপনাদের নিকট অনেক অনেক ভালো লেগেছে। আবারো আগামীকাল নতুন একটি পোস্ট নিয়ে আপনাদের নিকট হাজির হব। ততক্ষণ পর্যন্ত আপনারা সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। আল্লাহ হাফেজ।

১০% বেনিফিসারী প্রিয় লাজুক খ্যাকের জন্য এবং ৫% বেনিফিসারি এবিবি-স্কুল এর জন্য।

Sort:  
 2 years ago 

অসাধারণ কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আমার কাছে অনেক ভালো লেগেছে প্রত্যেকটি ফটোগ্রাফি। বিশেষ করে হলুদ রঙের রঞ্জক ফুল এবং সূর্যমুখী ফুলের ফটোগ্রাফি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। বাকি ফটোগ্রাফি গুলোও খুব সুন্দর হয়েছে। সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

হলদে রঙের এবং সূর্যমুখী ফুল আপনার ভালো লেগেছে জানতে আমি খুবই আনন্দিত।

 2 years ago 

অসাধারণ কিছু আলোকচিত্র আমাদের মাঝে তুলে ধরেছেন খুবই ভালো লাগলো দেখে আপনার ফটোগ্রাফি গুলা ।বিশেষ করে ফুলের ফটোগ্রাফি গুলা সব থেকে বেশি ভালো লেগেছে আমার কাছে।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া অনেক সুন্দর মন্তব্য করেছেন আপনি।

 2 years ago 

আপনি খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছেন আমাদের মাঝে বিশেষ করে সূর্যমুখী ফুলের ফটোগ্রাফিটা আমার কাছে বেশি ভালো লেগেছে। খুবই সুন্দর ভাবে আপনি উপস্থাপনা করেছেন শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সূর্যমুখী ফুলের ফটোগ্রাফি আপনার নিকট ভালো লেগেছে জানতে পেরে আমারও খুব ভালো লাগলো।

 2 years ago 

সূর্যমুখি ফুলের ফটোগ্রাফি টা আমার কাছে দারুণ লাগছে। আমি কখনো সূর্যমুখি ফুল সরাসরি দেখিনি। এবং এতোবড় কলার কাঁধি আমি কখনো দেখিনি। অনেক কলা ধরছে। মোটামুটি ভালো ছিল আপনার ফটোগ্রাফি গুলো।।

 2 years ago 

গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

কিছু রেনডম ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার ফটোগ্রাফি সত্যি খুবই সুন্দর ছিল। এরকম সুন্দর ফটোগ্রাফি গুলো মাশাআল্লাহ অনেক সুন্দর লাগে। ধন্যবাদ জানাই আপনাকে এত সুন্দর ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অসাধারণ কিছু ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি গুলো আমার কাছে বেশি ভালো লেগেছে। তাল গাছের ফটোগ্রাফি টাও সুন্দর ছিল ।।শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।।

 2 years ago 

আপনার ফুল গুলোর মধ্যে মনে হচ্ছে কিছু জমানো ফুল রয়েছে,যেমন করে সূর্যমুখী ফুল।অনেক ভালো কিছু ফুলের ফটোগ্রাফি উপহার দিয়েছেন ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে খুব সুন্দর মন্তব্য করেছেন আপনি।

 2 years ago 

বাহ ফটোগ্রাফি গুলো দেখতে তো বেশ অসাধারণ হয়েছে। চমৎকারভাবে প্রতিটি ফটোগ্রাফি করেছেন আপনি। তাল গাছের এবং প্রতিটি ফুলের ফটোগ্রাফি আমার কাছে সবচেয়ে ভালো লেগেছে। পরবর্তীতে এমন চমৎকার ফটোগ্রাফির অপেক্ষায় রইলাম। ভালো থাকবেন এবং অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার ফটোগ্রাফি পোস্টটি পড়ে আপনি অনেক সুন্দর মন্তব্য করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ওয়াও খুব চমৎকার আপনার ফটোগ্রাফি গুলো। আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি দেখতে বেশ অসাধারণ লাগলো। অনেক সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। এজন্য আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক সুন্দর উৎসাহমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

দেখছি বেশ বড় একটা কলার ফটোগ্রাফি করলেন। ইরি জাতের কলা এটা প্রথম শুনলাম। দেখে বেশ ভালই লাগলো। তাছাড়া প্রত্যেকটা ফটোগ্রাফি আপনি ধারণ করেন। সূর্যমুখী ফুলের ফটোগ্রাফি টাও বেশ ভালো লেগেছে।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 59185.02
ETH 2522.04
USDT 1.00
SBD 2.47