This post was hidden due to low ratings.

Sort:  

সুন্দর উপস্থাপনা ছিল। অনেক ভালো।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া, আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 3 years ago 

ভাই গল্পটা পরে আমার ছোট বেলা মনে পরে গেলো।ছেলে বেলায় মামার বাসায় গেলে আমার এক মামাতো বন ছিলো ওর সুত্র ধরে বলতো এই তোর বড় আসছে যা বাতাস কর 😁😁😁😁😁।

অনেক সুন্দর করে লিখেছেন।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া, আপনার মুল্যবান মতামত আমাকে নতুন পোস্ট করতে সহায়তা করবে।আপনার জন্য অনেক শুভকামনা রইল

 3 years ago 

ভাইয়া, আমার জীবনে কিছু বেদনাদায়ক স্মৃতি আছে, সে সব স্মৃতি অবলম্বন করে এই লেখা।

 3 years ago 

ভালোই ছিল আপনার উপস্থাপনা ও আপনার মূহুর্ত ধন্যবাদ আমাদের সঙ্গে শেয়ার করার জন্য। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার প্রতিটি সুপরামর্শ, আপনার প্রতিটি উপদেশ,মন্তব্য আমার এগিয়ে যাওয়ার হাতিয়ার। তাই আমি সর্বদা আপনার সাহায্য ও সহযোগিতা কামনা করছি। মনের অজান্তে কোনো ভুল-ভ্রান্তি করলে ক্ষমা শূন্য দৃষ্টিতে দেখবেন। আপনার জন্য কোটি কোটি শুভকামনা রইল, ভাইয়া।

 3 years ago 

আপনার পোষ্টের লেখাগুলো শতভাগই চৌর্যবৃত্তি করা।
আপনাকে mute করা হচ্ছে।

কমিউনিটির নিয়মাবলী ভালোভাবে পড়ে নিন
https://steemit.com/hive-129948/@rme/privacy-policy-last-updated-privacy-policies-of-amar-bangla-blog-community-30-sep-21

যে কোন বিষয়ে জানার প্রয়োজন হলে আমাদের সাথে Discord এ যোগাযোগ করুন।

Discord server link: https://discord.gg/h4hMjcuu

source :

ছোটগল্প-১

একরাত্রি
রবীন্দ্রনাথ ঠাকুর।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.032
BTC 64168.93
ETH 2768.21
USDT 1.00
SBD 2.72