You are viewing a single comment's thread from:

RE: এক্রেলিক পেইন্টিংয়ে সংগ্রহশালা। ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য ) by tuhin002

in আমার বাংলা ব্লগ2 years ago

আপনি তো দেখতেছি অনেক সুন্দর সুন্দর পেইন্টিং করতে পারেন। বিশেষ করে এটি দেখে আমার কাছে অনেক ভালো লাগলো। এক্রোলিক কালার দিয়ে অনেকেই পেইন্টিং করতে পারে না। কিন্তু আপনি চেষ্টা করে খুব সুন্দর সুন্দর পেইন্টিং করলেন। সবগুলো পেইন্টিং একসাথে দেখতে কি যে ভালো লাগতেছে কি বলবো আর। আপনার আজকের পোষ্টের কারণে আমি সবগুলো পেইন্টিং একসাথে দেখতে পেলাম। আমি নিজেও পেইন্টিং করতে অনেক অনেক পছন্দ করি। পেইন্টিং গুলোর পাশাপাশি এটি ঠিক বললেন যে সবাই সুস্থ থাকা খুবই প্রয়োজন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Sort:  
 2 years ago 

পেইন্টিং করতে আমার অনেক ভালো লাগে । আপনার যে অনেক ভালো লাগে এটা শুনে নিজের কাছে অনেক ভালো লাগলো ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61968.29
ETH 2501.95
USDT 1.00
SBD 2.66