আমার করা গত মাসের ডিজিটাল আর্ট পোস্টের সংগ্রহশালা ১০% @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

1661484925137.jpg

পোস্টের রিভিউ


✋হ্যালো বন্ধুরা,✋

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। প্রতিদিনের মত আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে। কিন্তু আমি আজকে অন্য কোন পোস্ট নিয়ে আসিনি। আমি এই পুরো এক মাস ধরে কি কি ডিজিটাল আর্ট পোস্ট করেছিলাম সবগুলো পোস্ট একসাথে সংগ্রহশালা তৈরি করার চেষ্টা করলাম। সবার যখন সংগ্রহশালার পোস্ট গুলো দেখি আমার কাছে ভীষণ ভালো লাগে। কারণ সংগ্রহশালা পোস্ট এর মাধ্যমে অনেকগুলো পোস্ট একসাথে দেখা যায়। এছাড়াও কোন পোস্ট যদি করে থাকেন তাহলে সংগ্রহশালা পোস্ট এর মাধ্যমে দেখে নিতে পারেন। এইজন্য আমি আমার গত মাসের সবগুলো ডিজিটাল আর্ট পোস্ট একসাথে আরো একবার আপনাদের সামনে উপস্থাপন করলাম। আশা করি আমার আজকের পোস্টের রিভিউ আপনাদের ভালো লাগবে।

পোস্ট - ১ :


প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট :

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrK6QX5b6sBpB5rGBCErPjmvb6Bo7xPGtW4p7Rp2mfXXryzUUQuWWDdW6ZurBhxMJeF1zs85D35DFNmdAyvn4Rc6MNSqMny6dkS9eA3RFbmkSn6pvLW.jpeg

পোস্টটি দেখার জন্য এখানে ক্লিক করুন

এটি হচ্ছে একটি প্রাকৃতিক দৃশ্য। এখানে আমি খুব সুন্দর একটি বাড়ি এঁকেছিলাম। মনে হচ্ছিল এই বাড়ির মধ্যে থাকতে বেশ ভালোই লাগবে। তাছাড়া গাছপালা এবং সূর্য সহ সবকিছু মিলিয়ে দৃশ্যটাকে আকর্ষণীয় করেছি। এই ধরনের দৃশ্যগুলো আঁকতে আমার কাছে বেশ ভালোই লাগে। আমি যখন পোস্ট করেছিলাম সবাই ভীষণ পছন্দ করেছিল। প্রাকৃতিক দৃশ্যের সৌন্দর্য সবথেকে বেশি ভালো লাগে। এই দৃশ্যটা আরো একবার আপনাদের সামনে উপস্থাপন করলাম।


পোস্ট - ২ :


মোমবাতির সুন্দর ডিজিটাল আর্ট :

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrDM6qb1Aq9zCKnPAGQKZXfQoftqJfQJpvGqcpGqNdvw25Vpk7oqo3UAjKrF56QLuXh1fMGca6JdVYwZNWNf9W2deeRtECp6ZG82VAM6ntX6kDbMAU6.jpeg

পোস্টটি দেখার জন্য এখানে ক্লিক করুন

এটা হচ্ছে মোমবাতির একটি আর্ট। এই আটের মধ্যে আমি খুব সুন্দর মোমবাতি এঁকেছি তার সাথে আবার অনেক সুন্দর পাতা দিয়ে ডিজাইন করেছি। এইরকম একটা আর্ট করতে বেশ ভালোই লেগেছে। তার সাথে কালার কম্বিনেশন গুলো বেশ উজ্জ্বল দিয়েছিলাম। এটা আঁকতেও আমার কাছে বেশ ভালো লেগেছিল। আমি যখন এই পোস্ট করছিলাম সবাই ভীষণ পছন্দ করেছিল। এইজন্য আরো একবার আপনাদের সামনে উপস্থাপন করলাম।


ধাপ ৩ :


প্রকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট :

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrCX5pwWf6eSznLGkoQBtdHQtXYb5HE7zavQkRkxt4Q91Ua91YkH99iV9xH5r5wf2wouXgo3fMXbCdoZpBz4BsHjNTSSWk4wAVU5UK6GBuHXtffxBVp.jpeg

পোস্টটি দেখার জন্য এখানে ক্লিক করুন

এই দৃশ্যটাও একটা প্রাকৃতিক দৃশ্য। আমার কাছে এই দেশের রাস্তা এবং রাস্তার পাশে বাড়ি ঘর আঁকতে বেশ ভালোই লেগেছে। সবথেকে বেশি ভালো লেগেছিল যখন রাস্তার পাশে বড় একটি গাছ আঁকলাম। সবকিছু দিয়ে দৃশ্য টাকে একটু আকর্ষণীয় করার চেষ্টা করেছি। এর আগেও বলেছি প্রাকৃতিক দৃশ্যে আমার কাছে বেশি ভালো লাগে। এইজন্য আজকের আর্ট আরো একবার আপনাদের সামনে উপস্থাপন করলাম। নিশ্চয়ই আপনাদের ভালো লাগবে।


ধাপ ৪ :


খরগোশের সুন্দর ডিজিটাল আর্ট :

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81K6DyC7nbLcvbbopxrqM4nNK8r7vQP2rBBbGKt7Sx6UZQdQcYMqXToJfZhyYJyT5F8oAPiB5jj23XgcohVQ8hm3L3bPxA.jpeg

পোস্টটি দেখার জন্য এখানে ক্লিক করুন

এটা হচ্ছে খরগোশের একটি দৃশ্য। খরগোশ মনের আনন্দে নাচ ছিল। এখানে একটা নদী এঁকেছি। নদীর পাশেই সবুজ ঘাসে ভরা অনেক বড় একটা জায়গা। যেখানে একটা খরগোশ মনের আনন্দে নাচতেছে। নদীর ওইপাশ থেকে সূর্যের আলো এসে পড়ছিল। সবকিছু মিলিয়ে খুব সুন্দর একটি দৃশ্য আঁকার চেষ্টা করলাম। এই বিষয়টা সবাই বেশ পছন্দ করেছিল। এজন্য আপনাদের মাঝে আরও একবার নিয়ে আসলাম। আশা করি আপনাদের ভালো লাগবে।


ধাপ ৫ :

রাখি স্পেশাল ডিজিটাল আর্ট :

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrBgwkyNdK3z5B5bnPADDajgC1SeoFxL4gUZ9qpjujMrxtArtEv434yMnL3fp7LGEeLwh39gM5YEeiqxvdaq1FGoXkyhHG1DLpAoxySkbASRFzRFEWr.jpeg

পোস্টটি দেখার জন্য এখানে ক্লিক করুন

এটা হচ্ছে রাখি বন্ধন এর স্পেশাল একটি ডিজিটাল আর্ট। ওই দিনটা ছিল আমার জন্য অনেক স্পেশাল। বিশেষ করে আমি কখনো রাখি পরানোর অনুভূতি পাইনি। সেদিন প্রথম বারের মতো দাদাকে রাখি পরানোর সুযোগ পেয়েছিলাম। আর সেদিন এই সুন্দর আর্টের মাধ্যমে দাদাকে রাখি পরিয়েছি। সবাই এই আর্ট ও ভীষণ পছন্দ করেছিল। এই আর্টের মধ্যে একজন বোন তার দাদাকে রাখি পরাচ্ছে। আশাকরি আমার আজকের আরেকটা আপনাদের ভালো লেগেছে। পরবর্তীতে আবার দেখা হবে নতুন কিছু নিয়ে।


পোস্ট বিবরণ

শ্রেণীরিভিউ
ডিভাইসSamsung galaxy a7
ফটোগ্রাফার@bdwomen
লোকেশনফেনী

আমার পরিচয়

IMG-20211226-WA0000.jpg

আমার নাম আকলিমা আক্তার মুনিয়া। আর আমার ইউজার নাম @bdwomen। আমি বাংলাদেশে বসবাস করি। বাংলা ভাষা হল আমাদের মাতৃভাষা আর আমি মাতৃভাষা বলতে পারি বলেই অনেক গর্বিত। আমি বিভিন্ন ধরনের ছবি এবং পেইন্টিং আঁকতে খুবই পছন্দ করি। আমি প্রায় সময় বিভিন্ন ধরনের পেইন্টিং এঁকে থাকি। আবার রঙিন পেপার এবং বিভিন্ন রকমের জিনিস দিয়ে নানা ধরনের কারুকাজ তৈরি করতে আমার খুবই ভালো লাগে। আবার নিজের বিভিন্ন জায়গায় গিয়ে ছবি তুলতে খুবই ভালো লাগে। আমি চেষ্টা করি সব ধরনের জিনিস কখনো না কখনো একবার করে করার জন্য। আবার বিভিন্ন ধরনের আইডিয়া মাথায় আসলে সেগুলো ও করার চেষ্টা করি।

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgn3wpFCJEqrgBCREV.gif

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyYtysqh4AAKfFe2PjLrs9yQRDk8uu33U6mEQUawZfzwZRYHVdfBKjFEY9bHU...rKYsVvSJ5cLMN6F1MDoTYB9sbZTry4Gk1FMDMADUBUpmCn99Roaxp8rXJb2eC5PoQwkZVhzif52ME79WDArQnyqeDztM45wH4rnBUqqX43DwMEvnLB38AXvxAS.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

আপনার প্রস্তুত করার ডিজিটাল চিত্র গুলা বরাবরই অসাধারণ সবগুলো ডিজিটাল চিত্রই আমি দেখেছি খুবই ভালো লেগেছে আমার কাছে।।
তবে আপনার পোষ্টের টাইটেলটা আপনি রেসিপি লিখেছেন

 2 years ago 

ধন্যবাদ আপনাকে খুব সুন্দর করে সাজিয়ে রেসিপি গুলো নিয়ে মন্তব্য করাই আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আচ্ছা আপনি পোস্ট করেন ডিজিটাল আর টাইটেল লেখেন রেসিপি আমি কমেন্ট করলাম ডিজিটাল পোষ্টের আপনি আমাকে ফিডব্যাক দিলেন রেসিপি আসলে বিষয়টা হাস্যকর হয়ে গেল না।।

 2 years ago 

ভুলবশত অন্য একটা টাইটেল বসিয়ে ফেলেছেন দিদি। ওটা ঠিক করে নিলেই আর কোনো খামতি নেই। বাকি প্রত্যেক টা ডিজিটাল আর্ট খুবই সুন্দর হয়েছে।

 2 years ago 

ভুলবশত টাইটেল বসিয়ে ফেলেছি। ধন্যবাদ আপনাকে ভুলটি দেখিয়ে দেওয়ার জন্য।

 2 years ago 

আপু আপনার পোষ্টের টাইটেলে একটু ভুল রয়েছে ইডিটের মাধ্যমে সংশোধন করে নিয়েন। আপনার তৈরি করা গত মাসের ডিজিটাল আর্ট গুলো সত্যিই অসাধারণ ছিল। রাখির স্পেশাল ডিজিটাল আর্ট তৈরি করে আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে ধাপে ধাপে শেয়ার করেছিলেন আমার কাছে সব থেকে এই পোস্টটি বেশি ভালো লেগেছে। ধন্যবাদ এত সুন্দর সুন্দর পোস্ট একসাথে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভুলটি ধরিয়ে দেওয়ার জন্য।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। প্রতিটি আর্ট ছিল খুবই মনোমুগ্ধকর। কিন্তু ৩ নং এবং ৫ নং এর ডিজিটাল আর্ট গুলো একটু বেশি চমৎকার ছিল। অনেক অনেক ধন্যবাদ আমাদের সঙ্গে শেয়ার করার জন্য খুবই সুন্দর কিছু ডিজিটাল আর্ট।

 2 years ago 

আপনি খুব সাজিয়ে গুছিয়ে মন্তব্য করেছেন খুব ভালো লাগলো আমার। আমার আর্ট গুলো তিন এবং পাঁচ নম্বর আপনার কাছে ভালো লেগেছে শুনে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু আপনিও খুবই দুর্দান্ত ডিজিটাল আর্ট করেন। দিন দিন আপনার আর্টের হাত অনেক দক্ষতায় পরিপূর্ণ হয়ে উঠেছে। প্রত্যেকটা ডিজিটাল আর্ট আমার কাছে খুবই ভালো লেগেছে দেখে চোখ জুড়িয়ে যাওয়ার মত। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য রিভিউ আকারে।

 2 years ago 

আপনি আমার প্রত্যেকটা ডিজিটাল আর্ট আপনার কাছে ভালো লেগেছে শুনে খুশি হলাম ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

গত মাসে শেয়ার করা চমৎকার কিছু ডিজিটাল আর্ট আজকে আপনি আমাদের মাঝে রিভিউ আকারে শেয়ার করেছেন আপু। আপনার শেয়ার করা ডিজিটাল আর্টগুলোর মধ্য থেকে আমার কাছে রাখির স্পেশাল ডিজিটাল আর্ট এবং প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট খুবই ভালো লেগেছে।

 2 years ago 

খুব সুন্দর মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে আর দুটি ভাল লেগেছে শুনে খুশি হলাম।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট গুলো আমার কাছে বরাবরই খুবই ভালো লাগে। আজকের রিভিউ পোষ্টের আর্ট গুলো খুবই ভালো লাগছে। তার মধ্যে আমার কাছে প্রথম এবং শেষের রাখি বন্ধনের আর্ট খুবই ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে চমৎকার আর্ট গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার রিভিউ পোষ্টের প্রথম এবং শেষটি ভালো লেগেছে শুনে খুশি হলাম ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

চমৎকার একটি ডিজিটাল অঙ্কনের রিভিউ আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন দেখে খুবই ভালো লাগলো প্রতিটি অংকন অনেক বেশি আকর্ষণীয় ছিল। বিশেষ করে প্রকৃতির ডিজিটাল অংকনটি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65792.18
ETH 2695.80
USDT 1.00
SBD 2.90