টার্গেট ডিসেম্বর সিজন 2 | 10+ steem পাওয়ার আপsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা

আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

2022-08-03-09-37-03-891.jpg
আগের পোস্ট থেকে সংগ্রহ

আজকে আমি 10+ স্টিম পাওয়ার আপ করেছি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুবই প্রয়োজন। তাই সব সময়ের মতো আজকেও আমি পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে শক্তি বৃদ্ধি করা। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ও ততবেশি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি 10+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

Screenshot_2022-10-03-20-00-18-04_c0dc27f5c07cb0fb3541d6073dfd6932.jpg

ধাপ -২

এখানে আমি 10+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

Screenshot_2022-10-03-20-00-59-47_c0dc27f5c07cb0fb3541d6073dfd6932.jpg

ধাপ শেষ -৩

Screenshot_2022-10-03-20-01-52-58_c0dc27f5c07cb0fb3541d6073dfd6932.jpg

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপের স্ক্রিনশট নিয়ে নিলাম। আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। । আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমার ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে । ডলফিন হয়ে আমার কাছে খুবই ভালো লাগতেছে। আমার স্বপ্ন পূরণ হয়েছে দেখে নিজের খুব আনন্দ হচ্ছে। এখন আমার পরবর্তী টার্গেট হলো ডাবল ডলফিন হওয়া। আমি আশা করি আগামী ডিসেম্বরের মধ্যে ডাবল ডলফিন হয়ে যাব।

সবাই আমার জন্য অনেক দোয়া করবেন। যাতে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন পর্যন্ত কাজ করতে পারি। এটা বলে আমি শেষ করলাম।

Sort:  
 2 years ago 

১০স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আরও শক্তিশালী হলেন।এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন এবং আপনার ক্ষমতা আরও বৃদ্ধি পাবে।

 2 years ago 

আমি প্রতিনিয়ত একটু একটু চেষ্টা করি পাওয়ার আপ করতে। দোয়া করবেন লক্ষ্যে পৌঁছাতে খুব তাড়াতাড়ি যেতে পারে।

 2 years ago 

আপু,আপনার ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে দেখে ভালো লাগলো।অভিনন্দন আপনাকে ,আশা করি দ্বিতীয় স্বপ্নটি ও পূরণ হবে তাড়াতাড়ি।তাছাড়া যেমন এমাউন্ট হোক না কেন পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ।ধন্যবাদ আপু

 2 years ago 

আল্লাহর রহমতে দ্বিতীয় স্বপ্ন পূরণটি ও তাড়াতাড়ি চেষ্টা করব। আপনাকে অসংখ্য ধন্যবাদ খুব সুন্দর করে সাজিয়ে মন্তব্য করার জন্য।

 2 years ago 

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকার ভাবে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন আপু। আপনি যেভাবে ধারাবাহিকতা বজায় রেখেছেন তাতে খুব তাড়াতাড়ি আপনি ভাল একটা অবস্থানে চলে যাবেন বলে আমি মনে করি। এরই মধ্য দিয়ে আপনি ৮১৭৮ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুব উপকারী। ইনশাল্লাহ আমি খুব তাড়াতাড়ি আমার লক্ষ্যে পৌঁছার চেষ্টা করব। ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

সত্যি যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতাব অর্জন। আপনার মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু আপনার ১০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবে কিছুদিন আপনি পাওয়ার আপ করলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভেচ্ছা রইল

 2 years ago 

আমি প্রতিনিয়ত চেষ্টা করি পাওয়ার আপ করতে। তাই আজকে দশ স্টিম পাওয়ার অফ করলাম। মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন ।আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলছেন খুবই ভালো লাগলো। অবশ্যই আপনার জন্য প্রার্থনা থাকবে আপনি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে সফলতা অর্জন করে আরো অনেক দূর এগিয়ে যান।।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে খুব সুন্দর মন্তব্য করার জন্য। আসলে আমাদের সবাই পাওয়ার আপ কমবেশি করার দরকার লক্ষ্যে পৌঁছানোর জন্য।

 2 years ago 

আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু। পাওয়ার আপ নিয়ে এভাবেই এগিয়ে যান। পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। পাওয়ার আপের মাধ্যমে আমরা নিজেদের শক্তি বৃদ্ধি করতে পারি। তাই সকলেরই উচিত মাঝে মাঝে পাওয়ার আপ করা।

 2 years ago 

সত্যি বলেছেন পাওয়ার আপের মাধ্যমে আমরা সকালে নিজের শক্তি বৃদ্ধি করতে পারি। আপনি খুব সুন্দর সাজিয়ে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করতে পারবে সে তত তাড়াতাড়ি নিজের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবে। আপনি যেন খুব তাড়াতাড়ি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন সেই কামনা করি ‌। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

অনেক সুন্দর করে সাজিয়ে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। দোয়া করবেন খুব তাড়াতাড়ি কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছতে পারি। এই কামনা করবেন।

 2 years ago 

ঠিক বলেছেন আপু,যার পাওয়ার যত বেশি তার ক্ষমতাও তত বেশি। আর আপনার ক্ষমতাকে বৃদ্ধি করার জন্য 10 স্টিম পাওয়ার আপ করেছেন,দেখে খুবই ভালো লাগলো। এভাবেই প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে স্টিমিট প্ল্যাটফর্মে আপনার ক্ষমতা বৃদ্ধি করুন এবং আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছান এই কামনা করছি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

বাহ আপনার অনেক সুন্দর করে সাজিয়ে মন্তব্য করেছেন মন্তব্য পরে খুব ভালো লাগলো। পাওয়ার আপ আমাদের প্রতিটি মানুষের জন্য খুব প্রয়োজনীয়। অল্প অল্প করে সামনের দিকে এগিয়ে যেতে হবে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66297.29
ETH 2682.98
USDT 1.00
SBD 2.87