ব্যাঙ ব্যাঙ পার্টি সিজন -০৩ || পর্ব-০২||

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আজ আমি আরেকটি ব্লগ নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। আশা করি আপনাদের ভালো লাগবে। আমাদের বন্ধুদের একটি গ্রুপ রয়েছে, গ্রুপটির নাম হলো ব্যাঙ ব্যাঙ। আমাদের এই গ্রুপটি অনেক আগের। আমি এর আগেও আমাদের ব্যাঙ ব্যাঙ গ্রুপের পার্টি নিয়ে পোস্ট করেছিলাম। আমাদের গ্রুপের এর আগেও দুটি পার্টি হয়েছিলো। আমাদের গ্রুপের প্রথম পার্টি ২০২০ সালে, দ্বিতীয় পার্টি ২০২১ এবং ৩য় পার্টি ২০২৩ এর ২৪ এ আগষ্ট সম্পন্ন হয়েছে। ২০২২ আমাদের এডমিশন ইয়ার ছিলো, সবাই আলাদা আলাদা জায়গায় ছিলো তাই ২০২২ এ আমাদের পার্টিটি হয়না কিন্তু সমস্ত এডমিশন শেষ করে একটা রিফ্রেশমেন্ট এর জন্য আবার ব্যাঙ ব্যাঙ পার্টি ২০২৩ এর আয়োজন করি। আমি এই পার্টির পর্ব-০১ আপনাদের মাঝে শেয়ার করেছি, আজকে এটির পর্ব-০২ আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের ভালো লাগবে। তো চলুন বেশি দেরী না করে শুরু করা যাক।

1692981988391.jpg

গত পর্বে আমি পার্টি শুরু হাওয়ার আগের মুহুর্তের প্রস্তুতি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। পার্টির ডেকোরেশন ছিল আমরা আগে যেটা করে রেখেছিলাম। ডেকোরেশন শেষ হয় পার্টি শুরু হওয়ার আধাঘন্টা আগে তাই তখনো বাকি মেম্বাররা আসেনি, আমরা যারা ডেকোরেশন এর জন্য আগে এসেছিলাম শুধু তারাই ছিলাম । তো আমরা পার্টির টি-শার্টটি পড়ে আগেই কয়েকটা ছবি তুলে নেই।

IMG_20230824_171547.jpg

আমরা কেকের অর্ডার দিয়েছিলাম সৈয়দপুরে। আমরা যখন সুইমিং পুলে ডেকোরেশন এর কাজ করছিলাম তখন একজনকে সৈয়দপুরে পাঠিয়ে দিই কেকটি আনার জন্য। আমাদের ডেকোরেশন শেষ হওয়ার কিছুক্ষণ পরেই সে কেক নিয়ে আমাদের মাঝে উপস্থিত হয়। আমাদের পার্টির কেকটি ছিল অনেক ইউনিক। আমরা যারা যারা পার্টি করছি কেকের উপরে সবার ছবি প্রিন্ট করে বসানো ছিল যেটি অনেক ইউনিক একটি আইডিয়া। আমাদের কেকটি দেখতে অনেক সুন্দর হয়েছিল। আমাদের পার্টির বিশেষ আকর্ষণ ছিল এই কেকটি। আপনাদের মাঝে আমাদেরকে কেকটির ছবি তুলে ধরছি।

received_680491413955702.jpeg

এরই মাঝে আমাদের পার্টির সময় হয়ে যায় অর্থাৎ যে সময় সবাইকে আসতে বলা হয়েছিল সেই সময় হয়ে যায়। সবাই একে একে আসতে থাকে। আমরা দুটি ক্যামেরাম্যান ঠিক করেছিলাম এদের মধ্যে একটি ছিল আমাদের ফ্রেন্ড ও আরেকজন ছিল প্রফেশনাল ক্যামেরা ম্যান। যিনি প্রফেশনাল ছিল তার সাথে ড্রন শ্যুট ও কন্টাক করা হয়েছিল। সবাই পার্টিতে চলে আসে কিছুক্ষণের মধ্যেই সাথে আমাদের কন্টাক্ট করা ক্যামেরাম্যান ও চলে আসে । যেহেতু আমাদের ড্রন শুট ছিল তাই দিনের মধ্যেই এটি করতে হবে। তাই সবাই আসার পরপরই আমরা ড্রন শুটটি করে নেই। সেই ড্রোন শুট থেকে একটি ছবি আপনাদের মাঝে তুলে ধরছি। আশা করি আপনাদের ভালো লাগবে।

1692893715257.jpg

ড্রন স্যুট শেষ হওয়ার পরে আমরা সবাই মিলে পার্টির কেকটি কাটি। কেক টিকেটে সবাই মিলে খাই। এরপর গ্রুপের সব মেম্বাররা মিলে আনন্দ মজা করতে থাকি। এরপর ব্যাঙ ব্যাঙ গ্রুপের সব মেম্বাররা মিলে কিছু গ্রুপ ছবি তুলি যেগুলো দেখতে অনেক চমৎকার হয়েছে। সবাইকে একই টি-শার্টে অনেক বেশি সুন্দর লাগছিল। আমাদের গ্রুপ ছবি আপনাদের মাঝে উপস্থাপন করছি।

IMG_4571.JPG

IMG_4598.JPG

আজকের মত এখানেই শেষ করছি। এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে আমার পোস্টটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। দেখা হবে অন্য একটি ব্লগে ততক্ষণে ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইন্টার পরীক্ষা দিলাম এই বছর। আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 last year 

ব্যাঙ ব্যাঙ পার্টি সিজন খুবই চমৎকারভাবে উদযাপন করেছ প্রতিটি পিক আমার কাছে দারুন লেগেছে। তাছাড়া কেকটাও হয়েছে অসাধারণ। অনেক অনেক শুভকামনা তোমাদের সকলের জন্য♥♥

 last year 

আমার পোস্টটি পড়ে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.030
BTC 65556.02
ETH 2660.30
USDT 1.00
SBD 2.91