ভার্সিটির গেমিং রুমে কিছু সময় ||

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আজ আমি আরেকটি ব্লগ নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা সবাই জানেন আমি ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ভর্তি হয়েছি, গত শুক্রবার আমাদের নবীন বরণ ও হয়ে গেছে। আজ আমি আপনাদের মাঝে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির গেমিং রুমে কাটানো কিছু সময় আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি। আশা করছি আপনাদের ভালো লাগবে। তো চলুন বেশি দেরী না করে শুরু করা যাক।

1000012593.jpg

ভার্সিটির ক্লাস শেষ হওয়ার পরে আমিও আমার কিছু বন্ধু মিলে ভার্সিটির গেমিং রুমে যাই। আমাদের গেমিং রুমটি হলো ভার্সিটির বেসমেন্টে, এখানে পার্কিংয়ের জন্য গাড়িগুলো রাখা হয়। ভার্সিটির বেসমেন্টেই ভার্সিটির গেমিং রুম, জিমনেসিয়াম ও অডিটরিয়াম অবস্থিত। ভার্সিটির ক্লাস শেষ হওয়ার পর আমরা কিছু বন্ধু মিলে ভার্সিটির গেমিং রুমে যাই।
গেমিং রুমে অনেকেই আগে থেকেই ছিল। আমাদের গেমিং রুমে বেশ কিছু খেলাধুলার ব্যবস্থা রয়েছে। এর মধ্যে টেবিল টেনিস, কেরাম বোর্ড ও দাবা রয়েছে। আমি ও আমার বন্ধুরা সবার আগেই একটি টেবিল টেনিসের বোর্ডে যেয়ে টেবিল টেনিস খেলা শুরু করি। যেহেতু আগে আমাদের কখনোই টেবিল টেনিস খেলা হয়নি তাই স্বাভাবিকভাবেই প্রথম প্রথম খেলতে একটু সমস্যা হচ্ছিল কিন্তু আমরা অনেক বেশি ইনজয় করছিলাম।

1000012585.jpg

1000012595.jpg

কিছুক্ষণ টেবিল টেনিস খেলার পর আমরা সবাই ক্যারামবোর্ড খেলতে চলে যাই। আমি আগে অনেক ক্যারামবোর্ড খেলতাম, কিন্তু প্রায় অনেক বছর ধরে ক্যারামবোর্ড খেলা হয় না। তাই অনেকদিন পর সবাই মিলে কেরাম বোর্ডের একটি বোর্ড খেললাম। অনেকদিন পর খেলে আমাকে অনেক বেশি ভালো লেগেছে।

1000012592.jpg

ক্যারামবোর্ড খেলা শেষ হলে আমরা গেমি রুমের একদিকে যাই যেখানে দুটি ভাই দাবা খেলছিল। আমরা দাঁড়িয়ে দাঁড়িয়ে তাদের দাবা খেলা দেখছিলাম। আমি ওর আবার খেলতে পারি কিন্তু অতটা ভালো না। ভাইয়া দুটো খুবই ভালো ও বুদ্ধিমত্তা দিয়ে দাবা খেলছিল, আমিও আমার বন্ধুরে মিলে তাদের খেলা দেখি। আমরা বেশি ইনজয় করছিলাম এই গেমিং রুমে।

1000012596.jpg

এরপর আরো কিছুক্ষণ গেমিং রুমে থেকে বের হয়ে আসি। আজকের মতো এখানেই। আশা করছি আপনাদের ভালো লেগেছে। এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে আমার ব্লগটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। দেখা হবে অন্য একটি ব্লগে ততক্ষণে ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইন্টার পরীক্ষা দিলাম এই বছর। আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 last year 

ভার্সিটি লাইফের জন্য এগুলো কিন্তু খুবই একটা মজার বিষয় যে সেখানে বিভিন্ন ধরনের খেলাধুলা করা যায় এবং যখন ইচ্ছা তখন খেলা যায়। আমিও আমার এই সময়ে আমি ভার্সিটির গেমিং রুমে অনেক খেলা করেছি। আসলে বন্ধুরা সবাই মিলে এক জায়গায় এভাবে আড্ডা দিতে বেশ ভালো লাগে। গেমিন রুমে অনেক খেলা থাকে, তো সবাই ভিন্ন ভিন্ন ধরনের খেলা করে থাকে। যখন যেটা যার ইচ্ছা তখন সে তার মত করে খেলে থাকেন।

Posted using SteemPro Mobile

 last year 

হুম ভাই আপনি একদম ঠিক বলেছেন এইগুলো অনেক ইনজয় করার বিষয়।

 last year 

ভার্সিটির গেমিং রুমে বেশ সুন্দর মুহূর্ত উপভোগ করেছেন আপনি। কেরাম বোর্ড ও দাবা দেখে খুব ভালো লাগলো। দাদা আমার খুব পছন্দ খেলা।ক্যারামবোর্ড খেলতে খেলতে সবাই মিলে বেশ চমৎকার মুহূর্ত অতিবাহিত করেছেন। এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ে এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

আমাদের দেশের ইউনিভার্সিটিতে গেমিং রুমে ক‍্যারাম, টেবিল টেনিস এবং দাবা এইগুলোই সাধারণত থাকে। অন্য ইনডোর গেমসগুলো থাকে না বললেই চলে। প্রথমবার টেবিল টেনিস খেলেছেন যদিও একটু অসুবিধা হয়েছে কিন্তু সেটা বড় কথা না। সবমিলিয়ে গেমিং রুমে বেশ দারুণ সময় কাটিয়েছেন ভাই।।

Posted using SteemPro Mobile

 last year 

হুম ভাই ঠিক বলেছেন সব মিলিয়ে গেমিং রুমে বেশ দারুণ সময় কাটিয়েছি।

 last year 

ভার্সিটির গেমিং রুমে কিছু সময় বেশ ভালোভাবে উপভোগ করেছো। তবে চেষ্টা করলে সব খেলাই ভালোভাবে খেলতে পারবে। সব মিলিয়ে ভার্সিটি লাইভ উপভোগ করতে হবে এবং ভালো মানুষ হিসেবে নিজেকে তৈরি করতে হবে।হতে হবে সেরাদের ও সেরা। আমার দোয়া সব সময় তোমার মাথার উপর আছে।♥♥

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65769.61
ETH 2674.27
USDT 1.00
SBD 2.86