পুস কয়েন নিয়ে কিছু কথা ||

in আমার বাংলা ব্লগ21 days ago

আসসালামু আলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আমি আজকে আরো একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আশা করি আপনাদের ভালো লাগবে। আজ আমি আপনাদের মাঝে $PUSS কয়েন নিয়ে একটি পোস্ট করতে যাচ্ছি। পোস্টটি আমি প্রবন্ধ আকারে লেখার চেষ্টা করেছি। আশা করি আপনাদের ভালো লাগবে। তো চলুন বেশি দেরী না করে শুরু করা যাক।


In_our_journey_towards_sustainable_growth_clear_and_measurable_marketing_o_20240903_034055_0000.png

$PUSS Token: একটি মজার যাত্রার গল্প

আমাদের "আমার বাংলা ব্লগ" কমিউনিটি'র ফার্স্ট ডিজিটাল টোকেন, $PUSS Token, একটুকরো আনন্দের প্রকাশ। এটি TRC-20 ব্লকচেইন ভিত্তিক, যা Tron ব্লকচেইনে ডিপ্লয় করা হয়েছে। তবে এর বিশেষত্ব হল, $PUSS টোকেনটি কোনো Presale বা ফ্রী প্রাপ্তি ছাড়াই বাজারে এসেছে। এমনকি Creator নিজেও একটি কয়েন ফ্রী পাননি। প্রতিটি কয়েনই Tron (TRX) দিয়ে কিনতে হয়েছে, যা এটি সম্পূর্ণ স্ক্যাম ফ্রী এবং নিরাপদ রাখে।

তবে, এটি কোনো সিরিয়াস প্রজেক্ট নয়, বরং একটি মজার উদ্যোগ। এই ডিজিটাল টোকেন তৈরির মূল উদ্দেশ্য ছিল আমাদের কমিউনিটির আনন্দ ও সৃজনশীলতা ছড়িয়ে দেওয়া। আমরা অনেকেই মিলে $PUSS এর জন্য লোগো এবং ব্যানার তৈরী করেছি এবং ভবিষ্যতে আরও নতুন ডিজাইন তৈরি হবে।


Gold_and_Black_Modern_How_to_Earn_Money_Online_YouTube_Thumbnail_20240903_033245_0000.png

আমরা চাই, আমাদের কমিউনিটির প্রত্যেক সদস্য $PUSS এর প্রমোশনে অংশগ্রহণ করুন, এই টোকেনের প্রতি ভালোবাসা ছড়িয়ে দিন। টুইটার এবং টেলিগ্রামের মতো সোশ্যাল মিডিয়াতে প্রমোশনে অংশ নিলে আপনাকে পুরস্কৃতও করা হবে।

$PUSS Token প্রকল্পটি সম্পূর্ণ মজা ও আনন্দের প্রতীক। এটি কোনো সিরিয়াস ব্যবসায়িক উদ্যোগ নয় বরং কমিউনিটির সদস্যদের মধ্যে সৃজনশীলতা, আনন্দ এবং বন্ধুত্বের বন্ধন তৈরি করার একটি মাধ্যম। এ টোকেনের সাথে কোনো মালিকানার দায় নেই, কোনো বিনিয়োগের গুরুতর প্রতিশ্রুতি নেই। এটি নিখাদভাবে তৈরি করা হয়েছে একটি ডিজিটাল বিনোদন এবং মজা ছড়িয়ে দেওয়ার উদ্দেশ্যে।


1000013373.png

এই টোকেনটি Tron ব্লকচেইনে TRC-20 ভিত্তিক এবং স্ক্যাম ফ্রী হওয়ায় এটি ট্রান্সপারেন্সির প্রতীক। Creator-সহ কেউই টোকেনটি ফ্রি পাননি; সবাইকে এটিকে Tron (TRX) দিয়ে কিনতে হয়েছে, যা প্রমাণ করে যে এটি একটি নির্ভরযোগ্য প্রকল্প।

আজকের মতো এখানেই। এতোক্ষণ ধরে মনোযোগ দিয়ে আমার ব্লগটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। দেখা হবে অন্য একটি ব্লগে ততক্ষণে ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।


IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর একজন ছাত্র । আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 20 days ago 

এখন তো প্রত‍্যেকটা কয়েন ফ্রি এয়ার ড্রপ প্রিসেল দিয়ে মার্কেটে আসছে। সেদিক থেকে পুশ একেবারে ভিন্ন এটা আমার কাছে বেশ ভালো লেগেছে। এবং এটার কোন নির্দিষ্ট স্বত্বাধিকারী নেই কেউ একটা টোকেনেও ফ্রী পাইনি ব‍্যাপার টা আরও ভালো ছিল। পুশ নিয়ে আপনার অনূভুতি টাও বেশ ভালো লাগল। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য।।

 20 days ago 

পুস কয়েন নিয়ে আপনি বেশ কিছু কথা আমাদের মাঝে শেয়ার করেছেন। এটা দেখে খুবই ভালো লেগেছে আমার কাছে। সবাই একে অনেক সুন্দর করে নিজের অনুভূতিগুলো শেয়ার করছে। এই বিষয়টা সত্যি খুব ভালো লাগছে আমার কাছে। পুশ নিয়ে সবার অনুভূতি অনেক ভালো। তেমনি আপনার অনুভূতিটাও খুব ভালো ছিল। অনেক বেশি ধন্যবাদ সুন্দর করে এটা শেয়ার করে নেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65074.63
ETH 2635.72
USDT 1.00
SBD 2.83