||রেসিপি||সুস্বাদু মিষ্টি পরোটা তৈরি||10%beneficiary for @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা

আসসালামুয়ালাইকুম আদাব

মার বাংলা ব্লগ এর সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

আমি মোঃ আসাদুল ইসলাম আল-আমিন, আমার ইউজার আইডি@bazlur। আশা করি সৃষ্টিকর্তা মহান আল্লাহর রহমতে আপনারা সকলে অনেক ভালো আছেন। আমি আল্লাহর রহমতে আপনাদের সকলের দোয়ায় অনেক ভালো আছি। আজ রোজ শনিবার, প্রতিদিনের মত আজকেও আপনাদের মাঝে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে মিষ্টি পরোটা তৈরি পদ্ধতি শেয়ার করবো ।আশা করি আপনাদের সকলের অনেক ভালো লাগবে।

Screenshot_20220820-220319.jpg

IMG_20220420_215355.png

IMG_20220325_194831.png

IMG20220819142240.jpg

পরিষ্কার একটি পাত্র আমি প্রথমে নিয়ে নেই। এরপর পাত্রের মধ্যে পরিমাণ মতো পানি দিয়ে নেই। পানি একটু গরম হয়ে এলে পরিমাণ মতো আটা পাত্রের মধ্যে দিয়ে নেই। এরপর ছবিতে দেখার মতো করে বানিয়ে নেই।

IMG20220819145532.jpg

এরপর আমি আটা গুলো কে ভালো ভাবে মেখে লুচি বানিয়ে নেই।

IMG20220819152454.jpg

লেচি বানিয়ে নেওয়ার পর এভাবে একটি রুটি বানিয়ে নেই। এরপর রুটির উপর চিনি দিয়ে নেই।

IMG20220819152513.jpg

হাতের সাহায্যে আমি রুটিটিকে ভাজ দিয়ে মুরে নেই।

IMG20220819152543.jpg

কড়াই চুলের মধ্যে বসিয়ে দিয়ে পরিমাণ মতো তেল দিয়ে নেই।

IMG20220819154335.jpg

তেল গরম হয়ে এলে রুটিটিকে তেলের মধ্যে দিয়ে নেই। ভালোভাবে ভাজা হয়ে এলে নামিয়ে নেই।

আজ এই পর্যন্তই

আশা করি আপনাদের সকলের কাছে আমার আজকের এই রেসিপি টি অনেক ভালো লেগেছে।কোনো ভুল ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন বলে আশা করি।

HFcFmHBiAeR2oP8xXotf9GhVZ2UVLfizAkm26SLD9Ksq63dTYvrrycGbUPAEdikxGD2cqVMH8heE8DJW36AaZjZ4fD6Yt6w5ks6jyrVJqR...SPKhpaGF3R77N6UCcw6tHuYvyw7YjLACEvtraNkFm1AbXaoof2ZWppk6CphcwuiCL9iHDNMmYZX8Bq4y4gXniUDWXhBKVWevHte3V4qsJQhXhen8d6ttKVvadL.png

হ্যালো বন্ধুরা আমি মোঃ আসাদুল ইসলাম আল আমিন। আমি একজন স্টুডেন্ট।আমার শখ ভ্রমণ করা। আমার পছন্দের খেলা ক্রিকেট ও ফুটবল।আমি আমার অবসর সময়ে নিত্যনতুন কিছু বানাতে চেষ্টা করি।আমি বাংলাদেশের রংপুর বিভাগ এর কুড়িগ্রাম জেলায় বসবাস করি।আমি বাংলা ভাষায় কথা বলতে পেরে নিজেকে অনেক গর্বিত মনে করি।

ধন্যবাদ সকলকে

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjdekKGW2P5qyELVVXeaZvxq7NqAEQY2ZiqsPt63PHwEJRnihzfJyZujrFavZSoX...SpkdmUJpeqLpoSW8VDSmmWRgjmjTrT1HtmNEaDhCaVcMy4gW6mvKcTZHPqbZxNRm4FQx77gqjSUHRNkeTwApVVDms7pb3mRxV38tSFrPx371g3RjHCXj7sSLGE.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddpdmP87wYpfi3oTHgUMUYiRS52doU8dejSJdnCb35zw4hK9kuuVAndd3ZZFHU...ZZeZYWZH27MEcCUm5rqSzqKV65u66uvsrLSM3wc1PycXzB4hKM5KioB2yBnjHcUcMzMKWn5QeXTGviXd1D5sw8uazaLAZAYato1MYYV57RNmGXF1tuHZdDQyWV.gif

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq...hfhyzS6JGHpcbbfWcgMjfzws9rBi54dupTwH39ug2feHV9U67qTgxKJgDgU825gYDS1vtoUn6TLBqdJ8WAZNm76o9px6taBASFdm7ec8KPKEx7H3t2oWwgpiNR.gif

Sort:  
 2 years ago 

সকাল বিকেলের নাস্তা হিসেবে এই ধরনের খাবার আমার খুবই ফেভারিট মাঝে মাঝেই প্রস্তুত করে খাওয়া হয় আপনার প্রস্তুত করা দেখে খুব লোভ হচ্ছে খেতে নিশ্চয়ই খুব মজা হবে।।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য

 2 years ago 

ভাইয়া, যখন আমি বাইরে ছিলাম তখন সকাল বেলা পরোটা না হলে আমার চলতোই না, তবে মিষ্টি পরোটা কখনো খাওয়া হয়নি, কিন্তু আপনি দেখতেছি খুব সহজেই মিষ্টি পরোটা তৈরি করে ফেললেন, আপনার পরোটা তৈরি পদ্ধতি আমার খুবই ভালো লেগেছে, বাসাশ একদিন ট্রাই করবো ভাইয়া, শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।শুভ কমনা রইলো আপনার জন্য

 2 years ago 

বাহ খুব সুস্বাদু মিষ্টি পরোটা তৈরি করেছেন দেখছি। মনে হচ্ছে খেতে খুবই মজার হয়েছে। মচমচে পরোটা খেতে আমার কাছে দারুন লাগে। তবে এভাবে কখনো মিষ্টি পরোটা তৈরি করে খাওয়া হয়নি। তাই নতুন একটি রেসিপি শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ।এত সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

ভাই জানিনা এটা কি ধরনের মিষ্টি পরোটা। আসলে এভাবে কখনো খাওয়া হয়নি, আমার মনে হয় খেতে নিশ্চয়ই অনেক সুস্বাদু হয়ে থাকে। যাই হোক আপনার মাধ্যমে নতুন একটি মিষ্টি পরোটা বানানো তৈরি শিখে নিলাম। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে।এটি খেতে অনেক সুস্বাদু হয়।নিজে একটু চেষ্টা করে দেখিয়েন।শুভ কামনা রইলো আপনার জন্য

 2 years ago 

ভিন্ন ধরনের একটি পরোটা রেসিপি শেয়ার করেছেন ভাইয়া। চিনি দিয়ে কখনো এভাবে পরোটা তৈরি করে খাওয়া হয়নি। আপনার কাছে নতুন একটি রেসিপি শিখতে পেরে ভালো লাগলো।

 2 years ago 

ধন্যবাদ আপু আপনাকে।পাশে থাকার জন্য ধন্যবাদ

 2 years ago 

এই রাতের বেলায় এতো খাবারের রেসিপি দিতে হবে আপনাদের?
বলি,দেখলে তো লোভ লাগে।এখন তো চাইলেও খেতে পারবোনা।
মনে হয়,আপনি চাইলে এর থেকেও ভালোভাবে উপস্থাপন করতে পারবেন পরবর্তীতে। শুভ কামনা রইলো 😊

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 2 years ago 

আপনি পরোটার উপর অনেক সুন্দর ডিজাইন করেছেন। আপনার ডিজিটাল দেখে খুবই ভালো লাগলো। আর বিশেষ করে আপনি খুবই সুন্দর ভাবে রেসিপি তৈরির প্রতিটি ধাপ আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার জন্য রইলো অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে।শুভেছা রইলো আপনার জন্য

 2 years ago 

আপনি খুব অসাধারণ ভাবে সুস্বাদু মিষ্টি পরোটা রেসিপি বানিয়েছেন। আপনার রেসিপিটি দেখতে আমার কাছে খুব ভালো লাগলো। মন চাইতেছে সবগুলো আমি খেয়ে ফেলি। আপনাকে অসংখ্য ধন্যবাদ খুব সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করেছেন তাই।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

আসলে পরোটা অনেক খেয়েছি তবে মিষ্টি পরোটা কখনো খাওয়া হয়নি। আপনার পরোটা দেখে মনে হচ্ছে খেতে অনেক সুস্বাদু হয়েছে। সত্যি বলতে আমার মেয়ে দুটি সব সময় পরোটা চিনি দিয়ে খাই। আর আপনার মতো মিষ্টি পরোটা থাকলে ওদের আর কিছু লাগবে না।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।শুভেচ্ছা রইলো আপনার জন্য

 2 years ago 

এই রেসিপি তো আমাদের বাসায় প্রতিনিয়ত তৈরি করে থাকে। মিষ্টি পরোটা গুলো খেতে অনেক বেশি সুস্বাদু হয়। আপনার আজকের মিষ্টি পরটা মনে হয় অনেক সুস্বাদু হয়েছে। আপনারা সকলে অনেক মজা করে মিষ্টি পরটা খেয়েছেন। অনেক অনেক ধন্যবাদ শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু।শুভ কামনা রইলো আপনার জন্য

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66070.34
ETH 2691.62
USDT 1.00
SBD 2.88