টগি ফান ওয়ার্ল্ডে মজার কিছু সময় ও ফটোগ্রাফি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago
টগি ফান ওয়ার্ল্ড

1.jpg

টগি ফান ওয়ার্ল্ড হলো বসুন্ধরা সিটির একটা অংশ। আপনারা হয়তো অনেকেই টগি ফান ওয়ার্ল্ডের কথা শুনেছেন ও সেখানে গিয়েছেন। ইউটিউব ও সোশ্যাল মিডিয়ায় অনেক অনেক রিভিউ দেয়া আছে এই টগি ফান ওয়ার্ল্ডের। ঢাকায় আসলে প্রতিবার আমার যাওয়া হয় বসুন্ধরাসিটিতে মুভি দেখতে কিন্তু এবার মুভি না দেখে নতুন কিছু অভিজ্ঞতা অর্জন করলাম। আমার নিজেরও টগি ফান ওয়ার্ল্ডে যাওয়ার আগ্রহ জেগেছে সোশ্যাল মিডিয়া থেকে দেখে। পুরো আট তালা থেকে শুরু করে আঠারো তালা পর্যন্ত টগি ফান ওয়ার্ল্ডের ভিন্ন ভিন্ন খেলার আয়োজন। এখানের প্রতিটি খেলাই ভার্চুয়াল ভাবে খেলা হয় অর্থাৎ ভার্চুয়াল যে খেলা গুলো আমরা ফোন দিয়ে খেলি সেইগুলোই চোখে ডিবাইজ লাগিয়ে বাস্তবে খেলা হয়।

টগি ফান ওয়ার্ল্ডের ভিতরে ঢুকলে যেন মনে হবে আমি অন্য একটা জগতে চলে এসেছি। অসম্ভব সুন্দর ভাবে সাজানো ঘুচানো সবকিছু। টগি ফান ওয়ার্ল্ড টা বিশেষ করে বাচ্চাদের জন্য। বাচ্চাদের এমন কোনো খেলা নেই যা এখানে নেই। বাচ্চাদের থেকে শুরু করে সকল বয়সের মানুষরাই প্রতিটি গেইম খেলতে পারেন ও উপভোগ করতে পারেন। টগি ফান ওয়ার্ল্ডে এন্ট্রি ফী একশত টাকা এর পর আপনি যে রাইড উঠবেন সেই রাইড অনুযায়ী আবারো টাকা পে করতে হবে।

আমি এমনিতেই অনেক ভীতু মনে মানুষ। এমন কিছু ভয়ঙ্কর রাইড আছে যে গুলো দেখলেই অনেক ভয় কাজ করে উঠা তো অনেক পরের কথা। আমি উঠতে না চাইলেও তবুও আমাকে আমার উনি জোর করে তিনটা রাইডে উঠিয়েছে। যে রাইড গুলো ছিল আমার জীবনের নতুন অভিজ্ঞতা। প্রতিটি রাইড উঠার পর বুকের মধ্যে কেমন জানি কামড় দিয়ে উঠে অনেক ভয়ে ভয়ে রাইড গুলো শেষ করি তবে সত্যি অনেক মজার ছিল। আপনারা না গেলে এর মজাটা বুঝতে পারবেন না।

যায়হোক আজকে আমি টগি ফান ওয়ার্ল্ডের প্রতিটি ফ্লোর ঘুরেছি ও বেশ কিছু ফটোগ্রাফি করে আপনাদের মাঝে উপস্থাপন করেছি। আপনারা যদি কোনো সময় সুযোগ করতে পারেন তাহলে বাচ্চাদের নিয়ে অবশ্যই এখানে এসে ঘুরে যাবেন ও মজাদার কিছু সময় ও মুহুর্থ কাটিয়ে যাবেন।

2.jpg

3.jpg4.jpg

5.jpg

এখানে টগি ফান ওয়ার্ল্ডের দ্বিতীয় নাম্বার যে রাইডটিতে আমি উঠেছি সেটির একটি ভিডিও শেয়ার করলাম। প্রথম ও তৃতীয় রাইডটি ভিডিও করতে পারিনি। নিজেকে যদি ভালো মতো ঝাকিয়ে নিতে চান তাহলে আপনার জন্য এই একটি ফাইল যথেষ্ট হা হা হা............

6.jpg

7.jpg

8.jpg

9.jpg

10.jpg

11.jpg

12.jpg

13.jpg

14.jpg

15.jpg

16.jpg

17.jpg

18.jpg

19.jpg

20.jpg

21.jpg

22.jpg

23.jpg

24.jpg

25.jpg

26.jpg

27.jpg

লোকেশন

ক্যামেরা OPPO F17
ক্যাটাগরিফোটোগ্রাফি
লোকেশনঢাকা, পান্থপথ
তারিখ04.08.2022

1.png

Sort:  
 2 years ago 

জায়গাটা বেশ দারুণ তো!দেখতেই তো যেতে ইচ্ছে করছে আপু।

 2 years ago 

টগি ফান ওয়ার্ল্ডে আমার কখনো যাওয়া হয়নি তবে ঢাকায় এ ধরনের চমৎকার একটি জায়গা আছে তা আমার জানা ছিল না। আপনার শেয়ার করা ফটোগ্রাফ গুলো অনেক সুন্দর ছিল। আশা করছি পরবর্তীতে ঢাকা গেলে একদিন ঘুরে আসবো টগি ফান ওয়ার্ল্ডে।

 2 years ago 

আপু আপনার এই পোস্টটি পড়ে মনে হচ্ছে আপনি টগি ফান ওয়ার্ল্ডে খুবই আনন্দের সাথে সময়টুকু কাটিয়েছেন এবং উপভোগ করেছেন।টগি ফান ওয়ার্ল্ডের ফটোগ্রাফিগুলো দেখে মনে হচ্ছে জায়গাটি খুবই সুন্দর এবং মজার। দারুন একটি পোস্ট উপহার দিয়েছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ, আপু।

 2 years ago 

টগি ফান ওয়ার্ল্ড আসলেই অনেক সুন্দর জায়গা। ওখানে গেলে তো আপু আসতে মন চায় না। কিন্তু কিছু খেলা অনেক ভয় কাজ করে।আমিও প্রথম বার গিয়ে ভয় পেয়েছিলাম। কিন্তু জায়গা টা অনেক সুন্দর এবং পরিচ্ছন্ন।

 2 years ago 

এই জায়গাটির সম্পর্কে আমি প্রথম জানতে পারি বাংলাদেশের বিখ্যাত ব্লগার 'Raj bro' এর facebook এর একটি promotion ভিডিও থেকে।তখন এতকিছু বুঝতে পারিনি।কিন্তু আজ আপনার পোস্টের মাধ্যমে অনেক স্বচ্ছ একটা ধারণা পেলাম।ইনশাল্লাহ যদি কোনোদিন সুযোগ হয়,আমিও যাবো।

 2 years ago 

আপু আপনি অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি থেকে চোখ ফেরানো যাচ্ছে না।

 2 years ago 

অনেকগুলো সুন্দর সুন্দর ছবি দেখালেন দিদি। খুব ভালো লাগলো দেখে। খুব সুন্দর জায়গাটা

 2 years ago 

জায়গাটা সত্যিই খুব দারুন 👌
আমার মেয়ে ঈলমা দেখলে বায়না ধরবে এখনি। দেখি একবার ঈলমাকে নিয়ে যাবো ওখানে।

 2 years ago 

আমিও অনেক বিজ্ঞাপন দেখেছি এই টগি ফান ওয়ার্ল্ড নিয়ে। সেদিন বসুন্ধরা সিটিতে গিয়ে আমরাও যেতে চেয়েছিলাম এখানে। কিন্তু সময় স্বল্পতার জন্য আর যাওয়া হয়নি। তবে আজকে আপনার পোস্ট দেখে আগ্রহটা আরো বেড়ে গেল। তাড়াতাড়ি একদিন গিয়ে ঘুরে আসবো ভাবছি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65628.71
ETH 2669.64
USDT 1.00
SBD 2.86