বাঁশখালী চা বাগান ফটোগ্রাফি(10% for shy-fox & 5% for abb-school)

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন?

আজকে একটা অনেক আগের স্মৃতি নিয়ে আপনাদের সাথে শেয়ার করতে আসলাম।২০১৭ সালে আমাদের বাঁশখালীর চা বাগানে ঘুরতে গেছিলাম

20170407_204626.jpg
আমার ফুফাতো বোন তার দুই মেয়ে। আজ ছবিগুলা শুধু কেবল এই স্মৃতি। সে মানুষগুলা আর কাছে নেই
20170407_175554.jpg
দুই ভাই মাঝখানে আমি, চা বাগানে ২০১৭ সালের ছবি
IMG_20171229_141533.jpg
আর এটা হচ্ছে ২০১৯ সালের ছবি আমার ননদের একমাত্র মেয়ে, মাশাআল্লাহ এখন অনেক বড় হয়ে গেছে।
IMG_20171229_135415.jpg
আমি আর আমার হাজব্যান্ড আকদের পর প্রথম ঘুরতে যাওয়া বাঁশখালী চা বাগানে
IMG_20171229_143554.jpg

আর এটা হচ্ছে আমাদের পুরো পরিবার ননদ, ননদের জামাই, মেয়ে আমি, আমার হাজব্যান্ড, চাচাতো বোন সবাই বাঁশখালী চা বাগানে ঘুরতে গেছিলাম। দিনটা ছিল অনেক আনন্দ স্মৃতিময় একটা দিন

IMG_20171229_130934.jpg

অনেক ঘুরাঘুরির পর অনেক ছবি উঠালাম যাতে স্মৃতির পাতায় থাকি যায়। দিন চলে যায় স্মৃতিগুলো রয়ে যায়। আসার সময় আমি আমার চাচাতো বোন আর আমার ননদের একমাত্র মেয়েকে নিয়ে ছবি। মেয়ে চুল গুলা দেখতে সজারুর মত লাগে।

হঠাৎ করে মোবাইল ঘাঁটতে ছবিগুলো চোখে পড়ে গেল তাই চিন্তা করলাম আপনাদের সাথে একটু শেয়ার করি।অনেক আগের ছবি সবার কাছে কেমন লাগছে জানাবেন

ধন্যবাদ,, আল্লাহ হাফেজ
device :poco
Location :w3w
Sort:  
 2 years ago 

বহু বছর আগের ছবি গুলো আপনাদের সবাইকে বেশ ভালো লেগেছে।চা বাগানে গিয়ে আপনারা খুব সুন্দর একটি সময় উপভোগ করেছেন।পরিবারে সবাই মিলে একসাথে ঘুরতে যাওয়ার মজাই আলাদা।

হে আপু অনেক আগে আগের ছবি। ধন্যবাদ আপু আমার পোস্টটি পড়ে কমেন্ট করার জন্য

 2 years ago 

বাঁশখালী চা বাগানের ফটোগ্রাফি শেয়ার করেছেন l বেশ সুন্দরভাবে উপস্থাপনাও করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া। চেষ্টা করেছি কয়েকটি স্মৃতি ফটো শেয়ার করার

 2 years ago 

চা বাগান ভ্রমণ করে চমৎকার কিছু ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আমারও ইচ্ছা রয়েছে একদিন চা বাগানে ভ্রমণ করতে যাবার কিন্তু সেই সৌভাগ্য এখন পর্যন্ত আমার হয়ে ওঠেনি। আশা করি খুব দ্রুত চা বাগান ভ্রমণ করে আসবো।

একা একা ভাল লাগে না, ইনশাল্লাহ ভাবি থাকলে ভাবিকে নিয়ে ঘুরে আসবেন। অনেক ভালো লাগবে

 2 years ago 

অনেক পুরনো স্মৃতি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। আপনার পুরো ফটোগ্রাফি দেখে বোঝা যাচ্ছে আপনি বাঁশখালী চা বাগানে ঘুরতে গিয়ে অনেক সুন্দর সময় কাটিয়েছে। এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ।

জ্বী আপু এটা আমাদের বাড়ির একদম কাছে। অনেক দূর দূরান্ত থেকে বাঁশখালী চা বাগানে ঘুরতে আসে অনেক সুন্দর জায়গাটা

 2 years ago 

আপু একদম ঠিক কথা বলেছেন দিন চলে যায় শুধু স্মৃতিগুলো রয়ে যায়। যদিওবা অনেক অনেক দিন আগের ছবি তবু আজও নতুন মনে হচ্ছে। এতদিনের পুরনো স্মৃতিগুলোকে নতুন করে আমাদের মাঝে তুলে ধরার জন্য অনেক অনেক ধন্যবাদ।

হ্যাঁ ভাইয়া মোবাইল ঘাঁটতে ঘাঁটতে ছবিগুলা সামনে আসলো। তাই চিন্তা করলাম আপনাদের সাথে একটু শেয়ার করি। ধন্যবাদ ভাই আমার পোস্ট পড়ার জন্য

 2 years ago 

আপনার চা বাগানের ফটোগ্রাফি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। মাঝে মাঝে মন ভালো রাখার জন্য এরকম ঘুরতে যাওয়ার মজাই আলাদা। আপনার উপস্থাপনা অসাধারণ ছিল। ‌‌আপনার জন্য শুভকামনা রইল।

ঠিক বলেছেন আপু মাঝে মাঝে মন ভাল করার জন্য নিজেকে একটু সময় দেওয়া দরকার। কোথাও ঘুরতে যাওয়া দরকার। ধন্যবাদ আপু

 2 years ago 

বাঁশখালী গিয়েছিলাম সেই অনেকে বছর আগে। অনেক ভালো লেগেছিল জায়গাটা। তবে এখানে যে চা বাগান আছে তা জানা ছিল না। আবার কখনো গেল অবশ্যই দেখতে যাব। ধন্যবাদ

হ্যাঁ ভাইয়া এক নম্বর ইউনিয়ন পুকুরিয়াতে আছে। অনেক সুন্দর, ইনশাআল্লাহ আবার কখনো আসলে অবশ্যই চা বাগান ঘুরে আসবেন

 2 years ago 

আপনি দেখছি প্রায় অনেক বছর আগের ফটোগ্রাফি গুলো শেয়ার করেছেন। আসলে ঠিক বলেছেন বহু বছর আগের বিষয়গুলো শুধু স্মৃতিতেই রয়ে যায়। কিন্তু বিষয়টি দেখে বেশ ভালো লাগলো। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

জি আপু,ধন্যবাদ আপু

 2 years ago 

বাঁশখালী চা বাগানে দারুন সময় অতিবাহিত করেছেন। আপনার কাটানো মুহূর্তের দৃশ্য পটভূমি দেখে খুবই ভালো লাগলো। আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

আপনাকেও অনেক ধন্যবাদ ভাই আমার পোস্টটি পড়ার জন্য

 2 years ago 

আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে তবে আপনি এটি ফটোগ্রাফি আকারের না প্রকাশ করে যদি আপনি স্মৃতিচারণ হিসাবে প্রকাশ করতেন, তাহলে হয়তো ভালো হতো।

ঠিক বলেছেন ভাইয়া,ধন্যবাদ বলার জন্য

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 58976.49
ETH 2502.14
USDT 1.00
SBD 2.48