স্বরচিত কবিতাঃ তুমি আছো তাই

in আমার বাংলা ব্লগlast year
আসসালামু আলাইকুম

🌿আমি মোঃ আশিকুর রহমান। আমি বাংলাদেশ 🇧🇩 থেকে বলছি। আমার স্টিম আইডির নাম @ayaan001

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন। আমিও আল্লার রহমতে অনেক ভালো আছি।

আজ ২৭ সেপ্টেম্বর ২০২৩ ইং:।

বাংলায় ১২আশ্বিন ১৪৩০খ্রিষ্টাব্দ।

আরবি ১১ রবিউল আউয়াল ১৪৪৫ হি:।

20230927_231809_0000.png

আজকে আমি আপনাদের মাঝে আমার লেখা কবিতা শেয়ার করবো। এর আগে কয়েকটি কবিতা আপনাদের মাঝে শেয়ার করেছি। আজকেও একটি কবিতা আপনাদের মাঝে তুলে ধরবোআশা করি আমার লেখা কবিতা আপনার ভালো লাগবে।

কবিতা
তুমি আছো তাই
লেখাঃ মোঃ আশিকুর রহমান

জীবনের সফর, তুমি আছো তাই
সঙ্গে আমার, আমি আছি তোমার পাশে সব সময়।
কবিতার এই শব্দের গল্প,
তোমার জন্য, আমি তৈরি সবসময়।

সূর্য উদয়ে, মেঘে বিমল আকাশ,
তোমার আগমন, বাজায় গোটা পৃথিবী গীতের আবেগ।
তুমি আছো সব স্থানে, সব সময়ে,
আমার জীবনে সুখের এই মিষ্টি রুপে।

গাছের শাখায়, পাখির গানে,
তুমি আছো, সব দিন আমার স্নেহে।
প্রকৃতির সৌন্দর্যে, রাতের শান্তি মেলে,
তোমার সঙ্গে আমি পেতে পারি অমর প্রেমে।

বিষয়কবিতা
লেখামোঃ আশিকুর রহমান
ডিভাইসরেডমি নোট ১১
লোকেশনকালিগঞ্জ
আজ এখানেই শেষ করছি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আর লেখার অমিল ও ভূল ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখেবেন।

আমি মোঃ আশিকুর রহমান। আমি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জুগির গোফা গ্রামে বাস করি। সবুজ শ্যামলে ঘেরা আমাদের গ্রামটি দেখতে খুবই সুন্দর। আমি একজন সরকারি চাকরিজীবি। আমি কালিগঞ্জ ফায়ার ষ্টেশনে কর্মরত আছি। আমি বিবাহিত। আমার একটি ছেলে আছে। আমি আমার পরিবারে মা, বাবা, ভাই, স্ত্রী ও ছেলে নিয়ে বসবাস করি।


সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার করা পোস্টটি দেখার জন্য। সবার জন্য দোয়া রইলো সবাই ভালো থাকবেন, ভালো রাখবেন। ধন্যবাদ জানাচ্ছি আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা, এডমিনদের। যারা আমাকে শুরু থেকে সাপোর্ট করছে। আবারও ধন্যবাদ যানাচ্ছি আমার বাংলা ব্লগের সকল কর্মরত সদস্যদের। লেখার ভেতর ভুল ত্রুটি হতে পরে। সেক্ষেত্রে আপনাদের ক্ষমা সুন্দর দৃষ্টি আকর্ষণ করছি । দোয়া করি সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। আমার জন্য সবাই দোয়া করবেন।


ধন্যবাদ সবাইকে
১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।

Logo.png

Banner_New.png

20230619_1852241.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 last year 

খুবই সুন্দর একটি ভালোবাসার কবিতা লিখেছেন। এই কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো। কবিতার ভাষাগুলো ছিল অসাধারণ।

Posted using SteemPro Mobile

 last year 

আপনাকে ধন্যবাদ ভাই সুন্দর মতামত প্রকাশ করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65847.68
ETH 2679.11
USDT 1.00
SBD 3.08